• বৃহস্পতিবার , ২ মে ২০২৪

ভক্তের শরমা খেয়ে মহিউদ্দিন চৌধুরী হাসপাতালে!


প্রকাশিত: ৫:৫৩ পিএম, ১৪ জুলাই ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৯২ বার

স্টাফ রিপোর্টার  :   ছোট ছেলের আকদ অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় গিয়েছিলেন চট্টগ্রাম মহানগর 3আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী। কিন্তু তার আগেই ভক্তের দেওয়া শরমা খেয়ে ফুড পয়জনিংয়ে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

ফলে তার উপস্থিতি ছাড়াই আকদ অনুষ্ঠান সম্পন্ন হয় ছেলে বোরহানুল এইচ চৌধুরী সালেহীনের। গতকাল সোমবার রাতেই ঢাকার মিরপুরে একটি কমিউনিটি সেন্টারে এই আকদ অনুষ্ঠান সম্পন্ন হয় বলে জানান মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল।

নওফেল জানান, সালেহীনের আকদ অনুষ্ঠানে যোগ দেওয়ার লক্ষ্যে মঙ্গলবার রাতে চট্টগ্রাম থেকে ঢাকায় গিয়ে একটি রেস্টহাউজে উঠেন মহিউদ্দিন চৌধুরী। সেখানে তাকে দেখতে আসেন অসংখ্য অতিথি ও ভক্তরা। তন্মধ্যে বুধবার দুপুরে একজন ভক্ত তার জন্য নিয়ে আসেন ঢাকার বিখ্যাত শরমা হাউজের শরমা। এই শরমা খেয়ে ফুড পয়জনিং শুরু হয় তার। এ সময় তাকে দ্রুত ইউনাইটেড হাসপাতালে ভর্তি করানো হয়।

ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল মুঠোফোনে বলেন, চিকিৎসকরা শরীরে স্যালাইন দেওয়ার পর আব্বার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত তাকে আরও দুয়েক দিন হাসপাতালে রাখতে হবে। ফলে রাতে বোরহানুল এইচ চৌধুরী সালেহীনের আকদ অনুষ্ঠানে তিনি যোগ দিতে পারেননি বলে জানান নওফেল।