• শুক্রবার , ৩ মে ২০২৪

‘বেইমান লাভ’ পৃথিবীর আদি সৌন্দর্য?


প্রকাশিত: ৩:৪৮ এএম, ১৭ আগস্ট ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৫৯২ বার

মিরা নায়ার  :  ‘বেইমান লাভ’ পৃথিবীর আদি সৌন্দর্য? কেউবা লুকিয়ে হলুদ বই পড়েন। কেউ প্রকাশ্যে যৌনতা নিয়ে কথা 3বলতে পছন্দ করে। নারী ও যৌনতা নিয়ে বিশ্বের মানুষের আগ্রহের শেষ নেই। এই বিষয় নিয়ে নানা সময় নানা গুনি ব্যক্তি তাঁদের মতামত প্রশোন করেছেন। সেই লিস্টে এবার নাম ঢুলে পড়ল সানি লিওনির।

1 ‘প্রাক্তন’ পর্নস্টার পরিষ্কার ভাষায় জানিয়ে দিলেন, “যৌন সম্পর্কের ক্ষেত্রে সঙ্গীর মনোভাব জানা অবশ্যই দরকার এবং তাকে মান্যতা দেওয়া মানবতার পরিচয়”। যৌনতা নিয়ে ঢাকঢাক বাই কোনদিন ছিলনা লিওনির। তাই যখন কন্ডোমের বিজ্ঞাপন নিয়ে নানা মহল থেকে বিতর্কে জরিয়ে পরেছিলেন তিনি, তখন জানিয়েছিলেন মানুষকে সচেতন করতে তিনি এমন কাজ একবার নয় বারবার করবেন।
2
সেই লিওনি এবার বললেন যৌনতার গোপন কথা। বেবিডলের মতে, সঙ্গীর ইচ্ছেকে গুরুত্ব দেওয়ার মধ্যে দিয়েই দৃঢ় হয় সম্পর্কের বাঁধন। তখন যৌনতা লালসা নয়, তখন যৌনতা শুধুই কাম নয়। যৌনতার তখন উত্তরণ ঘটে পৃথিবীর আদি সৌন্দর্যে। যে সৌন্দর্যের সঙ্গে আমাদের পরিচয় করিয়েছে খাজুরাহো। যে সৌন্দর্য আমরা উপলব্ধি করেছি ইডেনের ‘আদম’ ও ‘ইভ’-এর মধ্যে।
4
বিকৃতকাম নয়, বলপূর্বক যৌনতা নয়। মর্যাদা পাক অন্যের ইচ্ছে। সংবরণই হোক মনুষ্যত্বের আসল পরিচয়। https://youtu.be/Qlh7A6q9qwA সম্প্রতি মুক্তি পেয়েছে সানির ‘বেইমান লাভ’ ছবির ট্রেলার। বরাবরের মতো এই ছবিতে রয়েছে সানির মায়া। তবে এটাই শেষ! এর পর আর সানিকে দেখা যাবে না কোনও উত্তেজিত দৃশ্যের। ‘বেইমান লাভ’ এক মেয়ের কাহিনি।

যে সফলতার শিখরে উঠতে যেকোনও পর্যায় যেতে পারে। বাজি রাখতে পারে নিজের মনেরও। বলিঅন্দরের খবর, এই ছবির অফার পাওয়ার পর সানি খুব আনন্দিত ছিল। কিন্তু শুটিংয়ের সময় আসে বিপত্তি। তিনি দেখেন প্রয়োজনের তুলনায় বেশি অন্তরঙ্গ দৃশ্য রয়েছে সেখানে। তাই ‘বেইমান’ ফ্লোরে তিনি প্রতিশ্রুতি নিয়ে ফেলেন, আর কোনও উত্তেজিত ছবিতে অভিনয় করবেন না সানি। এমনকি লিপ কিসও করবেন না বেবিডল।