• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

বিমান হাইজ্যাকার নায়িকা সিমলার স্বামী


প্রকাশিত: ৫:১৪ পিএম, ২৫ ফেব্রুয়ারি ১৯ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ১৬৪ বার

 

শফিক রহমান / প্রদীপ শীল :   কেঁচো খুড়তে শাপ বেরিয়ে যাচ্ছে বিমান হাইজ্যাকার নিহত পলাশের। পরিবারের বেয়ারা এই যুবক ঢাকাই ছবির নায়িকা সিমলার স্বামী বলেও তথ্য মিলেছে। সিমলা ও পলাশ ২০১৭ সালে বিয়ে ঢাকাতেই বসবাস করছিল।চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টাকালে কমান্ডো অভিযানে নিহত মো. পলাশ আহমদকে শনাক্ত করেছেন তাঁর বাবা। পলাশের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরিজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামে।আজ বেলা একটার দিকে তাঁর বাড়িতে গিয়ে বাবা পিয়ার জাহান সরদারের সঙ্গে কথা বলে তাঁর ছেলে পলাশের পরিচয়ের বিষয়ে নিশ্চিত হওয়া যায়। পরিবারের সঙ্গে প্রায় সম্পর্কহীন পলাশের কর্মকাণ্ড নিয়েও কথা বলেন পিয়ার জাহান। তিনি জানান, তাঁর ছেলে ‘বেয়াড়া’ স্বভাবের ছিলেন। দুবাই যাওয়ার কথা বলে গত শুক্রবার বাড়ি ছাড়েন পলাশ।

দুধঘাটা গ্রামের পলাশদের একতলা কংক্রিটের বাড়িটি ঘিরে শত শত মানুষের জটলা। এরই মধ্যে কথা হয় পিয়ার জাহান সরদারের সঙ্গে। দীর্ঘদিন ধরে তিনি সৌদি আরবে ছিলেন। এখন দেশে একটি মুদি দোকান করেছেন। তাঁর স্ত্রী রেনু বেগম। পিয়ার জাহান-রেনু দম্পতির চার সন্তানের মধ্যে পলাশ দ্বিতীয়। একটাই ছেলে তাঁদের। বাকি তিনজন মেয়ে। পেয়ার জাহান বলেন, গতকাল রাতেই তিনি ছেলের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়ে যান। গভীর রাতে পুলিশ ছবি নিয়ে আসে। তখন তিনি আরও নিশ্চিত হন।পিয়ার জাহান জানান, স্থানীয় তাহেরপুর সিনিয়র মাদ্রাসা থেকে ২০১১ সালে পলাশ দাখিল পাস করেন। পরে সোনারগাঁ বিশ্ববিদ্যালয় কলেজে উচ্চ মাধ্যমিকে ভর্তি হন। প্রথম বর্ষের পর পড়াশোনা বন্ধ করে দেন। এরপর বাড়ি ছেড়ে ঢাকায় চলে যান। ঢাকায় কী করতেন, কোথায় থাকতেন পলাশ, সে সম্পর্কে তাঁরা কিছু জানতেনও না। বাড়িতে প্রায় আসতেনই না। ঢাকায় গান এবং অভিনয় করতেন বলে স্থানীয় লোকজনের কাছে শুনেছেন তিনি।

পিয়ার জাহান জানান, গত কোরবানি ঈদের এক মাস আগে এবং এরপর এক সপ্তাহ আগে দুই দফায় পলাশ বাড়ি আসেন। তখন তাঁর সঙ্গে চলচ্চিত্র নায়িকা সিমলা ছিলেন বলে দাবি করেন পলাশের বাবা। তিনি বলেন, পলাশ তাঁকে জানান, সিমলাকে তিনি বিয়ে করেছেন। তবে পলাশের এই বিয়েতে প্রবল আপত্তি করেন তাঁরা। এ কারণে যেদিন এসেছিলেন, ওই দিনই সিমলা ও পলাশ ঢাকায় চলে যান।সূত্র জানায়, ঢাকাই ছবির নায়িকা সিমলার স্বামী পলাশ ২০১৭ সালের ডিসেম্বরে সিমলাকে বিয়ে করেন।বিয়েতে সিমলা তার স্বামীর নাম জানান মাহি বি জাহান।সিমলার ঘনিষ্ঠজনরা জানান, বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজন ও বন্ধুরা উপস্থিত ছিলেন।পলাশের ফেসবুক থেকে জানা গেছে, সিমলার সেই স্বামী ও বিমান ছিনতাইকারী নিহত পলাশ একই ব্যক্তি। পলাশের ফেসবুক আইডির ইউজার নেম মাহি বি জাহান। যেখানে অভিনেত্রী সিমলার সঙ্গে একাধিক অন্তরঙ্গ ছবি রয়েছে।এদিকে পৃথক একটি সূত্র জানায়, চলতি মাসের শুরুতে পলাশ বাড়িতে এলে তার আচরণে অনেকটা পরিবর্তন দেখা যায়। পলাশ পাঁচ ওয়াক্ত নামাজ পড়া শুরু করেন।এসময় পলাশের বাবা ছেলেকে শুধরে যেতে দেখে খুশি হন। এখন কেমন চলছে জিজ্ঞেস করলে কাজের সন্ধানে সে দুবাই যাবে বলে জানায়।