• শুক্রবার , ৩ মে ২০২৪

বিমান নদীতে ছিটকে পড়েও রক্ষা-


প্রকাশিত: ৩:২৬ পিএম, ৪ মে ১৯ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ১১৭ বার

ডেস্ক রিপোর্টার : বিমান নদীতে ছিটকে পড়েও রক্ষা-পেলো ১৩৬ আরোহী । শুক্রবার রাতে অবতরণের সময় ১৩৬ আরোহী নিয়ে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার একটি বোয়িং ৭৩৭ বিমান সেন্ট জনস নদীতে পড়ে যায় । স্থানীয় সময় শুক্রবার রাতে জ্যাকসনভিল শহরের কাছে অবস্থিত বিমানবন্দরটিতে এ দুর্ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

জ্যাকসনভিলের মেয়র লেনি কারি জানান, ঘটনাটি ঘটে স্থানীয় সময় রাত সাড়ে ১০টায়। এক ট্যুইটে লেনি জানান, যাত্রীরা সবাই নিরাপদে আছেন। তবে বিমানকর্মীরা এখন জলের সঙ্গে মিশে যাওয়া জেট ফুয়েল নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন।জ্যাকসনভিলের শেরিফের দপ্তর থেকে ট্যুইট করে জানানো হয়েছে বিমানটি সম্পূর্ণভাবে ডুবে যায়নি এবং প্রত্যেক যাত্রীই নিরাপদে আছেন।

শেরিফ অফিসের টুইটে দুটি ছবিও পোস্ট করা হয়। এতে দেখা যায় মায়ামি এয়ার ইন্টারন্যাশনালের লোগো সংবলিত বিমানটি অগভীর পানিতে দাঁড়িয়ে আছে এবং সেটি পুরোপুরি অক্ষত রয়েছে।মায়ামি এয়ার ইন্টারন্যাশনাল একটি চার্টার এয়ারলাইন পরিচালনাকারী সংস্থা। এটি বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্র্যাফট পরিচালনা করে থাকে। তবে মন্তব্যের জন্য সংস্থাটির কোনো প্রতিনিধির সঙ্গে তাৎক্ষণিক যোগাযোগ করা সম্ভব হয়নি।