• রোববার , ৫ মে ২০২৪

বিমানবন্দরে একজন দরদ ও একজন মুজিব


প্রকাশিত: ৩:১১ এএম, ২৫ অক্টোবর ২৩ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৩২ বার

 


বিনোদন রিপোর্টার : বিমানবন্দরে একজন দরদ ও একজন মুজিব ধরা পড়লেন এক ফ্রেমে-শাকিব খান ও আরিফিন শুভ। ভক্তদের জন্য এ এক অসাধারণ মুহূর্ত। অনেকটা কাকতালীয় দেখা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।শাকিবের ভারতবিষয়ক ঘটনা গত কয়েকদিন ধরেই মিডিয়াতে এসেছে। ২৭ অক্টোবর থেকে তিনি ভারতের বারানসিতে ‘দরদ’ সিনেমার শুটিং শুরু করবেন। তাই শাকিব যাচ্ছেন মুম্বাইতে। শুভও তাই। মজার বিষয় হলো তাঁরা একই বিমান করে উড়াল দিয়েছেন।

শুভর মুম্বাই যাওয়ার কারণও সিনেমা। তবে শুটিং নয়। ২৭ অক্টোবর ভারতে মুক্তি পাচ্ছে আরিফিন শুভ অভিনীত ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবিটি। মুক্তির আগে তাই মুম্বাই যাচ্ছেন তিনি। সেখানে ছবির প্রদর্শনীতে থাকাসহ সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন শুভ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তৈরি হয়েছে ছবিটি। দুই দেশের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতার এ সিনেমাটির পরিচালক শ্যাম বেনেগাল।

এদিকে, বিমানবন্দরে প্রয়োজনীয় কাজকর্ম শেষে শাকিব খান যখন আরিফিন শুভকে দেখলেন, পিঠ চাপড়ে দিলেন। শুভও বিমানবন্দরে শাকিবকে এভাবে পেয়ে অনেকটা হতবাক। শাকিব খানও সদ্য অস্ত্রোপচার হওয়া আরিফিন শুভর শারীরিক অবস্থার খবর নিলেন। শুধু তাই নয়, এই দারুণ মুহূর্তটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিব লেখেন, ‘‘‘দরদ’ সিনেমার শুটিংয়ে যাচ্ছি ইন্ডিয়া। ঢাকা এয়ারপোর্টে হঠাৎ দেখা আরিফিন শুভর সঙ্গে। তাঁর গন্তব্য ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার ভারতে মুক্তি। লাউঞ্জ গল্পে উঠে এলো মুজিব সিনেমা নিয়ে তাঁর স্ট্রাগল, তাঁর ত্যাগ, পরিশ্রম ও অধ্যবসায়। শোনালো স্বপ্নের কথাও। ওর চোখে চকচক করছিল উচ্ছ্বাস।শেষে বলেন, ‘আমি সত্যিই তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত শুভ। অনেক শুভকামনা।’

জানা যায়, শাকিব খান ও আরিফিন শুভ বেলা ১১টা ৪০ মিনিটে বিমানে চড়ে মুম্বাই উড়াল দিয়েছেন। প্রসঙ্গত, অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে শাকিব ছাড়াও অভিনয়ের কথা রয়েছে শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেবের। নির্মিত হবে চারটি ভাষায়—বাংলা, হিন্দি, তামিল ও মালয়ালম।