• শুক্রবার , ৩ মে ২০২৪

বাংলাদেশের মানুষকে ঈদের শুভেচ্ছা জানালো মেসিরা


প্রকাশিত: ১২:৫৮ এএম, ৩০ জুন ২৩ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৩৯ বার

স্পোর্টস রিপোর্টার : এবার পবিত্র ঈদুল আজহায় বাংলাদেশের মানুষকে শুভেচ্ছা জানালো দেশটি। ৩৬ বছর পর বিশ্বকাপ খরা কাটিয়ে কাতার বিশ্বকাপ জয় আর্জেন্টিনার সঙ্গে অপরাপর দেশের সম্পর্কও বদলে দিয়েছে। সারাবিশ্বের ফুটবল পাগল মানুষ ও ফুটবলের রাজপুত্র লিওনেল মেসির ভক্তরা আর্জেন্টিনার বিশ্বকাপ জয়কে উদযাপন করেছে। আর এতেই পাল্টেছে নানা সমীকরণ।

আর্জেন্টাইনদের উদ্‌যাপনে জড়িয়ে আছে বাংলাদেশের নাম। এ জন্য অবশ্য বারবার কৃতজ্ঞতা জানিয়েছে লাতিন দেশটি।
আলাদা করে বাংলাদেশি ‘বন্ধুদের’ ঈদের শুভেচ্ছা জানিয়েছে আর্জেন্টিনা জাতীয় দল। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে এই শুভেচ্ছা জানানো হয়েছে। লিওনেল মেসি, আনহেল দি মারিয়া, রদ্রিগো দি পলের ছবি একত্রিত করে একটি কার্ড শেয়ার করে ঈদের শুভেচ্ছা জানানো হয়েছে।

সেই শুভেচ্ছা বার্তায় লেখা হয়েছে, বাংলাদেশের সকল প্রিয় বন্ধুদেরকে, আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ঈদ মোবারক! এই উৎসব হোক ভালোবাসা, শান্তি এবং প্রিয়জনদের সঙ্গে ভাগাভাগি করে নেয়া স্মরণীয় মুহূর্ত।

বিশ্বকাপের সময় আর্জেন্টিনা দলকে নিয়ে বাংলাদেশের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। বিশ্ববাসীর নজরেও এসেছে সেটা। অবশ্য পুরো বিশ্ব সেসব মনে রেখেছে কি না তা জানার উপায় নেই, তবে বাংলাদেশের সেই উন্মাদনা এখনো মনে রেখেছে আর্জেন্টিনা। যে কারণে এমন শুভেচ্ছা।