• শুক্রবার , ৩ মে ২০২৪

বউ বিক্রির বিজ্ঞাপন নিয়ে তোলপাড়


প্রকাশিত: ৮:০২ পিএম, ২০ সেপ্টেম্বর ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৪৭ বার

 

বিশেষ ডেস্ক : স্ত্রী ‘সহানুভূতিশীল নয়’, তাই তাকে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন এক স্বামী। শুধু সিদ্ধান্ত নেওয়াই 99নয়; তা কার্যকরী করতে রীতিমতো একটি ই-কমার্স সাইটে!
অবাক লাগলেও এই ঘটনা সত্যি। যুক্তরাজ্যের লন্ডনের ওয়েকফিল্ডের বাসিন্দা সিমন ও কেন নামের ব্যক্তির দাবি, তার স্ত্রী ‘সহানুভূতিশীল নয়’, তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

অনলাইন প্রতিষ্ঠান ‘ইবাই’য়ে স্ত্রীর ছবিসহ বিজ্ঞাপন দিয়ে স্ত্রীকে বিক্রি করতে চান বলে জানান ওই স্বামী।‘ব্যবহার করা স্ত্রী’ শিরোনাম দিয়ে বিজ্ঞাপন দিয়ে তাতে সিমন লেখেন তার স্ত্রী লিয়েন্ড্রাকে কিনলে কি কি সুযোগ সুবিধা পাওয়া যেতে পারে।

কিন্তু সিমন এই ধরনের সিদ্ধান্ত কেন নিলেন? সিমনের ভাষ্য, ‘কাজ থেকে ক্লান্ত হয়ে যখন বাড়ি ফিরতাম কোনও সহানুভূতিই দেখাত না লিয়েন্ড্রা। তাই সেই সময়েই মনে মনে নিজের স্ত্রীকে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিই।’

বিজ্ঞাপনে স্ত্রীর শারীরিক সক্ষমতা, রান্নাবান্নায় পারদর্শিতা কথাও উল্লেখ করেছেন সিমন। বিজ্ঞাপনটি প্রকাশিত হওয়ার দু’দিনের মধ্যেই ৬৫ হাজার ৮৮০ পাউন্ড দামও উঠে।

লিয়েন্ড্রা বিজ্ঞাপনটি প্রকাশ হওয়ার এক দিন পরেই তা জানতে পারেন। এই বিজ্ঞাপনের প্রকাশের পরে বেশ অসুবিধায় পরেন তিনি। অফিসেও বিষয়টি জানাজানি হয়ে যাওয়ায় সমস্যা আরও বাড়ে। স্বামীর এহেন আচরণে ক্ষুব্ধ লিয়েন্ড্রা জানান, সিমনকে সামনে পেলে তিনি তাকে খুন করে ফেলবেন।