• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

ফটিকছড়ির শিশু বলাৎকারী আইয়ুব বাঙ্গালী ফের পাকরাও


প্রকাশিত: ১০:৪০ পিএম, ২ সেপ্টেম্বর ২০ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ২৩১ বার

দারোগার টেবিলে খোশগল্পে মত্ত শিশু বলাৎকারী আইয়ুব বাঙ্গালী-

ফটিকছড়ি প্রতিনিধি : ফটিকছড়িতে ফের শিশু বলাৎকার করার অভিযোগে আইয়ুব বাঙ্গালীকে গ্রেফতার করেছে পুলিশ। ২ সেপ্টেম্বর ভোর রাতে উপজেলা সদর বিবিরহাট বাসা থেকে তাকে গ্রেফতারে করা হয়েছে। ঐ বাসা থেকে কাজিরহাটের একটি মাদ্রাসার দুই শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এই বিষয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে।

জনা গেছে, গত ১ সেপ্টেম্বর রাতে মাদ্রাসা থেকে পালিয়ে এসে ৫ শিশু বিবিরহাট বাজারে ঘুরাঘুরি করছিল। তাদেরকে ফুসলিয়ে বাসায় নিয়ে যায় আইয়ুব বাঙ্গালী। সেখান থেকে তিন শিশুকে ছেড়ে দিয়ে দুইজনকে আটকে রাখে রাত ভর বলাৎকার করে। ঐ তিন শিশুর মাধ্যমে মাদ্রাসা কর্তৃপক্ষ জানতে পারে অপর দুই শিশুকে আটকে রাখার ঘটনাটি।

ফলে রাতে তাদের উদ্ধার করার জন্য বিবিরহাটে আসলেও তাদের উদ্ধার করতে না পেরে ২ শিশু পরিবারের মাধ্যমে পুলিশকে অভিযোগ দিলে পুলিশ ভোর রাতে তার বাসা থেকে দুই শিশুকে উদ্ধার করে। এসময় আইয়ুব বাঙ্গালীকে আটক করা হয়।এ ব্যাপারে ফটিকছড়ি থানার ওসি বাবুল আকতার জাতিরকন্ঠ কে বলেন, যে যা করেছে তার প্রায়শ্চিত্ত সে পাবে।উল্লেখ্য যে আইয়ুব বাঙ্গালী শিশু বলৎকারের বিষয়ে একাধিক বার গ্রেফতার হয় পুলিশের হাতে।