• শুক্রবার , ৩ মে ২০২৪

প্রিয়াংকা’র বিয়ে-১৯ নভেম্বর


প্রকাশিত: ২:০৯ পিএম, ২৮ জুলাই ১৮ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ১৩৭ বার

 

বিনোদন রিপোর্টার : আগামী ১৯ নভেম্বর প্রিয়াংকা বিয়ে-! আর বিয়েটা হচ্ছে সেই নিকের সঙ্গেই। গুঞ্জনই অবশেষে সত্যি হয়ে হলো-। বিয়ের জন্যে-নির্মাতা আলী আব্বাস জাফরের বহুল প্রতীক্ষিত ‘ভারত’ ছবিটি করছেন না তিনি। তবে আলী আব্বাস জাফর গতকাল টুইটারে লিখেছেন, “‘ভারত’ ছবির সঙ্গে আর থাকছেন না প্রিয়াংকা। কারণ তার জীবনে বিশেষ কিছু ঘটতে চলেছে। তার জন্য অনেক ভালোবাসা রইল। প্রিয়াংকার ভবিষ্যৎ সুখী জীবন কামনা করছে ‘ভারত’ ছবির পুরো টিম।”

আলী আব্বাস জাফরের টুইটের পরপরই ভারতীয় গণমাধ্যমগুলোয় প্রিয়াংকা-নিকের বিয়ে হতে চলছে বলে জোর কানাঘুষা শুরু হয়েছে। ‘ভবিষ্যৎ সুখী জীবন’ বলতে যে পিসির (প্রিয়াংকার ডাকনাম) বিয়ের ইঙ্গিতই দিয়েছেন আলী আব্বাস জাফর সে বিষয়ে খুব একটা সন্দেহ আর কারো থাকার কথা নয়। এদিকে বেশ কয়েকটি গণমাধ্যম বলছে, ইতোমধ্যেই বাগদান সম্পন্ন করে ফেলেছেন প্রিয়াংকা-নিক!

সম্প্রতি প্রেমিকার ৩৬তম জন্মদিন পালন করতে লন্ডনে যান নিক। সেখানেই নাকি আংটি বদল করেন তারা। আগামী ১৯ নভেম্বর এই জুটির বিয়ে হওয়ার সম্ভাবনা আছে। তবে এ নিয়ে প্রিয়াংকা-নিকের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।২০১৭ সালে মেট গালায় (নিউইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) ১০ বছরের ছোট মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে পরিচয় প্রিয়াংকার।

ওই অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে ক্যামেরাবন্দি হন তারা। তখন থেকেই তাদের মধ্যে সখ্য গড়ে ওঠে। ক’দিন আগেই মা মধু চোপড়া ও পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে নিককে মুম্বাই নিয়ে আসেন প্রিয়াংকা। এর আগে নিউ জার্সির আটলান্টিক সিটিতে এক আত্মীয়ের বিয়েতে প্রিয়াংকাকে নিয়ে যান নিক। সেখানে পুরো জোনাস পরিবারের সঙ্গে দেখা করেন বলিউড অভিনেত্রী।