• রোববার , ১৯ মে ২০২৪

প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে তাফালিং


প্রকাশিত: ৯:৫১ পিএম, ১৫ আগস্ট ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ১৪০ বার

সখীপুর প্রতিনিধি  :  প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে তাফালিং করছিল এক সন্ত্রাসী।কিন্তু শেষমেশ তার শেষ 32রক্ষা হয়নি।ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের সখীপুরে। জানা গেছে,  এক প্রবাসীর স্ত্রীর ফটোশপ করা অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে ইদ্রিস আলী (৩০) নামে এক বখাটের ৫ লাখ টাকা জরিমানা করেছে স্থানীয় সালিশি বোর্ড।

তবে জরিমানার টাকা দিতে টালবাহানা করায় তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে সখীপুর থানায় মামলা করেছেন ওই গৃহবধূ।ঘটনাটি সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের কাজী রামপুর গ্রামের। অভিযুক্ত ইদ্রিস আলী একই গ্রামের আবদুল বাছেদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের এক প্রবাসীর স্ত্রীকে প্রায়ই কুপ্রস্তাব দিয়ে আসছিল ব্যবসায়ী ইদ্রিস আলী। এতে রাজি না হওয়ায় ওই গৃহবধূর বেশ কয়েকটি ফটোশপ করা অশ্লীল ছবি তিনি ইন্টারনেটে ছড়িয়ে দেন। এ ঘটনায় বখাটে ইদ্রিস আলীকে ৫ লাখ টাকা জরিমানা করে গ্রাম্য সালিশি বোর্ড।

সালিশে টাকা দেয়ার কথা স্বীকার করলেও পরবর্তীতে তিনি টালবাহানা শুরু করেন। টাকা না পেয়ে ওই গৃহবধূ বাদী হয়ে রোববার সখীপুর থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেন।কাকড়াজান ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুৎ বলেন, ‘গৃহবধূর অশ্লীল ছবি ছড়ানোর কারণে সালিশি বোর্ডে আমরা ইদ্রিস আলীকে ৫ লাখ টাকা জরিমানা করি।

পরবর্তীতে জরিমানার টাকা দিতে টালবাহানা করায় তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম জাতিরক্ন্ঠকে বলেন, অভিযোগটি এখনো নথিভুক্ত হয়নি। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।