• বুধবার , ১৫ মে ২০২৪

পাপন সাকিব পদত্যাগ কর! আইনজীবীর লিগ্যাল নোটিশ


প্রকাশিত: ৭:৫৭ পিএম, ১২ নভেম্বর ২৩ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৫৩ বার


স্পোর্টস রিপোর্টার : বিশ্বকাপ ক্রিকেটের চলমান আসরে বাংলাদেশ দলের প্রাপ্তি একেবারেই তলানিতে। ৯ ম্যাচ খেলে জয় পেয়েছে মাত্র দুটিতে। এ অবস্থায় সুপ্রিম কোর্টের আইনজীবী খোন্দকার হাসান শাহরিয়ার রোববার বিসিবি প্রধান ও অধিনায়কের পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ পাঠান।

এ প্রসঙ্গে ওই আইনজীবী জানান, চলমান আইসিসি বিশ্বকাপ আসরে বাংলাদেশ ক্রিকেট দল যে বাজে পারফরম্যান্স করেছে তা দেশবাসী দেখেছে। কার্যকরী পারফরমেন্স ও পরিকল্পনা না থাকায় এরা বাংলাদেশের সম্মান ধূলায় লুটিয়ে দিয়েছে। কাজেই পাপন ও সাকিবের অবিলম্বে পদত্যাগ করা জাতীয় কর্তব্য বলে মনে করি। তাই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ও অধিনায়ক সাকিব আল হাসানের পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ পাঠিয়েছি।

সুপ্রিম কোর্টের আইনজীবী খোন্দকার হাসান শাহরিয়ার রোববার ডাক ও রেজিস্ট্রিযোগে তাদেরকে এই লিগ্যাল নোটিশ পাঠান।
বিশ্বকাপ ক্রিকেটের চলমান আসরে বাংলাদেশ দলের প্রাপ্তি একেবারেই তলানিতে। ৯ ম্যাচ খেলে জয় পেয়েছে মাত্র দুটিতে। হারের মধ্য দিয়েই শেষ হয়েছে টাইগারদের এবারের বিশ্বকাপ মিশন। রোববার সকাল ১০টায় ভারত থেকে দেশে ফিরেছে বাংলাদেশ দল।

বিশ্বকাপে বাংলাদেশ দলের এমন টানা হার নিয়ে দেশজুড়ে চলছে তীব্র সমালোচনা। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও অধিনায়ক সাকিব আল হাসানের পদত্যাগের দাবি তুলেছেন।এমনই পরস্থিতিতে বিসিবি সভাপতি ও অধিনায়কের পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ পাঠানোর মতো ঘটনা ঘটলো।