• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

পরীর বাগে রাজ-রাজ্য


প্রকাশিত: ১২:৪৬ এএম, ১৯ আগস্ট ২৩ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৪২ বার

বিনোদন রিপোর্টার : অবশেষে পরীর বাগে এনেছে রাজ কে। ফলে রাজ রাজ্য একাকার হয়ে গেছে। সব অভিমান ডিসমিস যেন! ফলে নতুন করে বার্থডে করল ওরা। এর আগে গত বৃহস্পতিবার ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য’র জন্মদিন পালন করেছেন চিত্রনায়িকা পরীমনি। তবে জন্মদিনের উৎসবে ছিলেন না রাজ্যর বাবা শরীফুল রাজ।

এবার রাজ্যের কথা ভেবে, বিবাদ ভুলে এক হলেন পরীমনি ও শরীফুল রাজ। রাজ্যকে নিয়ে একসঙ্গে কেক কাটতে দেখা গেল রাজ-পরীকে। অনেকেই ধারণা করছিলেন, হয়ত রাজ-পরীকে হয়তো আর একসঙ্গে দেখা যাবে না। তবে সেই ধারণাকে পাল্টে দিয়ে ফের একসঙ্গে দেখা গেল তাদের। গানবাংলার স্টুডিওতে তাপস ও ফারজানা মুন্নীর সঙ্গে দেখা গেল এ জুটিকে। বিশেষ সেই মুহূর্তের কিছু ছবি ও ভিডিও শেয়ার করা হয়েছে তাপসের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে।

ক্যাপশনে লেখা হয়েছে, রাজ্য বাবার জন্মদিন উদযাপন করা হচ্ছে টিএম-এর পক্ষ থেকে। ২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে পরিচয় হয় পরীমণি ও শরিফুল রাজের। প্রথম দেখা হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেছিলেন এই জুটি।

এরপর ২০২২ সালের জানুয়ারিতে তারা পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। একই বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন পরী। যার নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।চলতি বছরের শুরু থেকেই এই জুটির দাম্পত্য জীবনে কলহ শুরু হয়। নানা বিষয় নিয়ে বিভিন্ন সময় সংবাদমাধ্যমের শিরোনাম হন আলোচিত দম্পতি। এরপর দু’জনেই জানান একসঙ্গে আর সংসারের পথে হাঁটছেন না তারা।