• রোববার , ১২ মে ২০২৪

পরকীয়া প্রেমিকার জিঘাংসা-তিন মাস ধরে স্বামীর লাশের ওপর গোসল!


প্রকাশিত: ৫:০৬ পিএম, ১৮ জুন ১৫ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৭৮ বার

wife-www.jatirkhantha.com.bdজেলা প্রতিনিধি.বাগেরহাট:  বাগেরহাটের মোড়েলগঞ্জে স্বামীকে হত্যা করে লাশ মাটি চাপা দেয়ার তিন মাস পর পুলিশ লাশ উদ্ধার করেছে। আজ বৃহস্পতিবার ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ এ হত্যার সাথে জড়িত সন্দেহে স্ত্রী ফাতেমা বেগম (৪৫) কে আটক করেছে। সেই সাথে হত্যাকান্ডে ব্যব‎‎হƒত একটি গুপ্তি উদ্ধার করেছে পুলিশ। পরকীয়ার জের ধরে স্বামী আলামিন শেখ (৫৫) হত্যা করা হয়েছে বলে পুলিশ জানায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের দক্ষিণ কুমারিয়াজোলা গ্রামের মৃত. আইউব আলীর পুত্র ৪ সন্তানের জনক আলামিন শেখ কে ১৬ মার্চ গভীর রাতে হত্যা করে গোসল খানায় মাটি খুঁড়ে লাশ চাপা দেয়া হয়। স্ত্রী ফাতেমা বেগমের তার দীর্ঘদিনের প্রেমিক প্রতিবেশি নিজাম উদ্দিনের পুত্র শাহজাহান শেখের (৫৫) সহযোগীতায় হত্যাকা- সংঘটিত হয়। রিক্সা চালক আলামিন শেখ ওই দিনই ঢাকা থেকে বাড়ি ফেরে। সকলের চোখ ফাঁকি দিতে গোসল খানা তিন মাস ধরে গোসল ও প্র¯্রাবখানা হিসেবে ব্যবহƒার করে আসছে ঘাতক ফাতেমা বেগম।

থানা অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম  জানান, আলামীন শেখকে ৩ মাস পূর্বে হত্যা করে বাড়ির মধ্যেই কোথাও লাশ গুম করে রাখা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অনুসন্ধান চালায়। পুলিশের জিজ্ঞাসাবাদে আলামীনের স্ত্রী ফাতেমা বেগম তার স্বামীকে হত্যার কথা স্বীকার করে এবং লাশ গুম করে রাখার স্থান দেখিয়ে দেয়।

এ ঘটনায় নিহতের ভগ্নিপতি মোবারেক আকন বাদি হয়ে মোড়েলগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।