• বৃহস্পতিবার , ৯ মে ২০২৪

নারী পুলিশ ধর্ষণকারী লম্পট সেক্সি দারোগা রিমান্ডে


প্রকাশিত: ৭:৩০ পিএম, ১৮ জুন ১৫ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১০৫ বার

nari police-www.jatirkhantha.com.bdবিশেষ প্রতিবেদক.ঢাকা:  নারী পুলিশ কনস্টেবলকে ধর্ষণের ঘটনার মূল আসামি পুলিশের এএসআই কলিমুরকে তিন দিনের রিমান্ডে নেওয়ার আবেদন মঞ্জুর করেছেন আদালত।বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মেহের নিগার সূচনার আদালতে এএসআই কলিমুরকে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন ডিবি পুলিশের পরিদর্শক আলম মিয়া। শুনানি শেষে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

১৭ জুন কক্সবাজারের কলাতলী পয়েন্ট থেকে গ্রেফতার করা হয় এএসআই কলিমুরকে।মামলার অভিযোগে নারী কনস্টেবল বলেছেন, তার সাবেক স্বামী কলিমুর রহমান পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত আছেন। ২০১১ সালে তাদের বিয়ে এবং ২০১৪ সালে বিচ্ছেদ ঘটে। সম্প্রতি তার সাবেক স্বামী তাকে পুনরায় বিয়ে করার জন্য অনুরোধ করে আসছিলেন। তাদের একটি কন্যা সন্তান রয়েছে।

গত ১০ জুন পুনরায় বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে খিলগাঁওয়ের একটি বাসায় নিয়ে যান কলিমুর। সেখানে তার সাবেক স্বামী ও কয়েকজন সহযোগী মিলে তাকে কয়েকবার ধর্ষণ করেন। ১১ জুন ওই বাসা থেকে সুকৌশলে বের হয়ে প্রথমে রাজারবাগ হাসপাতাল এবং পরে ঢামেক হাসপাতালে ভর্তি হন তিনি।

১৬ জুন ওই নারী কনস্টেবল আদালতে অপরাধীদের বিরুদ্ধে জবানবন্দি দেন।এরপর শনিবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। ফরেনসিক পরীক্ষায় ধর্ষণের আলামতও পাওয়া যায়।