• শনিবার , ৪ মে ২০২৪

নারীর অন্তরঙ্গ ভিডিওতে ডিসি বরগুনা-তোলপাড়


প্রকাশিত: ১২:১৫ এএম, ১৮ অক্টোবর ২৩ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ১৪৩ বার

বরগুনা প্রতিনিধি : বরগুনার-সাবেক-ডিসির-সঙ্গে-নারীর-অন্তরঙ্গ-ভিডিও-নিয়ে-সরগরম আলোচনা চলছে। সোমবার বিকেল থেকে ওই ভিডিও ছড়ায় ফেসবুক ম্যাসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে। সন্ধ্যার পর বেশ কয়েকটি ফেসবুক পেইজে ভিডিওটি আপলোড হয়। বিষয়টি এখন বরগুনায় আলোচনার কেন্দ্রবিন্দুতে।

বরগুনার সাবেক জেলা প্রশাসক (ডিসি) মো. হাবিবুর রহমান ও এক নারীর ‘অন্তরঙ্গ মুহূর্তের’ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।সোমবার বিকেল থেকে ওই ভিডিও ছড়ায় ফেসবুক ম্যাসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে। সন্ধ্যার পর বেশ কয়েকটি ফেসবুক পেইজে ভিডিওটি আপলোড হয়। বিষয়টি এখন বরগুনায় আলোচনার কেন্দ্রবিন্দুতে। জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা যায়, ২০২০ সালের ১৭ ডিসেম্বর বরগুনায় জেলা প্রশাসক পদে যোগ দেন মো. হাবিবুর রহমান। তিনি বরগুনার জেলা প্রশাসক পদে আড়াই বছর কর্মরত ছিলেন।

২০২৩ সালের ৯ জুলাই এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে বরগুনার জেলা প্রশাসকের পদ থেকে সরিয়ে উপ-সচিব পদে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা শাখায় পদায়ন করা হয়। ৪ সেপ্টেম্বর উপ-সচিব পদ থেকে যুগ্ম সচিব পদে পদোন্নতিও পেয়েছেন তিনি।বরগুনা অনলাইন এক্টিভিস্ট ফোরামের সভাপতি মো. জাহাঙ্গীর মৃধা বলেন, সোমবার বিকেলে ভিডিওটি প্রথমে বরগুনার ফেসবুক ব্যবহারকারী বিভিন্ন ব্যক্তির ম্যাসেঞ্জারে ছড়িয়ে পড়ে। পরে সেটি বেশ কিছু পেইজেও আপলোড করা হয়।

তিনি বলেন, ভিডিওটি আমি দেখেছি। এতে সাবেক জেলা প্রশাসক ও এক নারী একটি কক্ষে অন্তরঙ্গ মুহূর্তে ও উভয়ের কিছু কথোপকথন রয়েছে। দুটি ভিডিও ক্লিপস মোট ৩ মিনিট ২২ সেকেন্ডের।ভিডিও ভাইরালের বিষয়ে কথা বলতে রাজি হননি বরগুনা জেলা প্রশাসনের কোনো কর্মকর্তা।এ ব্যাপারে বরগুনার সাবেক জেলা প্রশাসক হাবিবুর রহমানের বক্তব্য জানতে তার মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।