• রোববার , ১২ মে ২০২৪

নাটোরে বিএনপির আবুল ব্যাপারীর নেতৃত্বে যুবলীগের শোক মিছিলে হামলা-গুলিবিদ্ধ ২


প্রকাশিত: ১০:৩০ পিএম, ২৯ আগস্ট ১৫ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ১১৫ বার

nator-www.jatirkhantha.com.bdনাটোর থেকে ইমরুল কায়েস:   জেলার তেবারিয়ায় যুবলীগের শোক দিবসের মিছিলে দুর্বৃত্তদের হামলায় রাজীব হোসেন ও নাজমুল হাসান নামের দুই যুবলীগকর্মী গুলিবিদ্ধ হয়েছেন। শহরের তেবাড়িয়ায় শনিবার সন্ধ্যা পৌনে ৭টায় এ ঘটনা ঘটে।

নাটোরের পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জী ও স্থানীয়রা জানান, শহরের স্টেশন বাজার এলাকায় ১৫ আগস্ট উপলক্ষ্যে পূর্বনির্ধারিত শোকসভা ছিল। শোকসভায় যোগ দিতে যাওয়ার জন্য সন্ধ্যা পৌনে ৭টার দিকে তেবাড়িয়া থেকে স্থানীয় যুবলীগকর্মীরা একটি মিছিল বের করেন। মিছিলটি তেবাড়িয়া বাগান এলাকায় পৌঁছালে বিএনপি নেতা আবুল ব্যাপারীর নেতৃত্বে কয়েকজন নেতাকর্মী মিছিল লক্ষ্য  করে গুলি চালায়। এতে তেবাড়িয়া এলাকার মোহম্মদ আমিনের ছেলে রাজীব হোসেন ও একই এলাকার নাদের হোসেনের ছেলে নাজমুল হোসেন গুলিবিদ্ধ হন।

তিনি আরও জানান, তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজীবকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনার পর যুবলীগকর্মীরা উত্তেজিত হয়ে বিএনপি নেতা আবুল ব্যাপারীর বাড়িতে অগ্নিসংযোগ ও আশপাশের কয়েকটি দোকানপাটে ভাঙচুর করেন।