• বৃহস্পতিবার , ২ মে ২০২৪

ধামরাইয়ে প্রবাসীর স্ত্রীর সঙ্গে রাতযাপন ভণ্ড পীরকে গণধোলাই


প্রকাশিত: ২:৪৩ এএম, ১৯ জুলাই ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৩৯ বার

ধামরাই প্রতিনিধি  :  ধামরাইয়ে ভণ্ডপীরের সঙ্গে ভক্ত মেয়েকে গণধোলাই দিয়ে ঘরের ভেতর 5খাটিয়ার পায়ের সঙ্গে বেঁধে রাখে এলাকাবাসী।ধামরাই থানার এসআই তৈয়বুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের উদ্ধার করেন। শুক্রবার গভীর রাতে উপজেলার নান্নার ইউনিয়নের শেওড়াইল জ্বিনপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই নারী এক মালয়েশিয়া প্রবাসীর সহধর্মিণী বলে জানা গেছে।

অভিযুক্ত পীর চান্দু মিয়া জানান, আমি ভক্তবাড়ি গিয়ে ভক্ত মেয়ের সঙ্গে একই ঘরে রাতযাপন করায় স্থানীয় ইউপি মেম্বার মাসুদ, মাতাব্বর নুরুল ইসলাম, আয়নাল, জয়নাল, ফজলুল হক ও কলিমুদ্দিনসহ ১০-১৫ জন গ্রামবাসী ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে মারধর করে।

পরে কুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব ও সাধারণ সম্পাদক দুলাল মিয়া পুলিশ নিয়ে আটককারীদের নগদ ৫৬ হাজার টাকা উৎকোচ দিয়ে আমাকে শনিবার বিকাল ৫টার দিকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসে।

মারধরের শিকার অভিযুক্ত নারী জানান, স্বামীর অনুমতি নিয়েই চান্দু মিয়ার কাছে আমি মুরিদ হই। পীরবাবা আমার সঙ্গে এক ঘরের মধ্যে রাতযাপন করায় প্রতিবেশীরা ক্ষুব্ধ হয়ে আমাদের আটক ও মারধর করে। এসআই তৈয়বুর রহমান জানান, তারা মামলা করতে রাজি হননি।।