• রোববার , ১৯ মে ২০২৪

দুই নায়কের টানাটানি-কার ঘরে যাবে মাহি


প্রকাশিত: ১২:৪৬ পিএম, ১৩ মে ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১০৯ বার

বিনোদন রিপোর্টার  :   দুই নায়কের টানাটানি কার ঘরে যাবে মাহি। সিনেমার চিত্রনাট্যের মতই অবস্থা 00নায়িকা মাহির। দুই নায়ক, এক নায়িকা। সিনেমার রঙিন পর্দায় এমন ট্রাজিক গল্প হরহামেশাই দেখা যায়। কিন্তু বাস্তব জীবনে এমনই অভিজ্ঞতার মুখোমুখি ঢালিউডের বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহী। একজন আবদুল আজিজ, জাজ মাল্টিমিডিয়ার কর্নধার। অন্যজন আরশাদ আদনান, ভার্সেটাইল মাল্টিমিডিয়ার মালিক। দুজনের সঙ্গেই মাহীর রয়েছে

0‘বিশেষ’ সম্পর্ক। সাবেক প্রেমিক আবদুল আজিজের সঙ্গে মাহীর দূরত্ব তৈরি হবার পর আদনানের প্রেমে মজেন মাহী। এরপর জাজ থেকে আনুষ্ঠানিকভাবে বাদ দেওয়া হয় নায়িকাকে। অন্যদিকে, মাহীকে নিয়ে একে একে ছয়টি সিনেমা প্রযোজনার ঘোষণা দেয় ভার্সেটাইল মাল্টিমিডিয়া। এই যখন অবস্থা তখন পরিস্থিতি মোড় নিয়েছে চরম নাটকিয়তায়।

জানা গেছে, আদনান মাহীকে নিয়ে ছয়টি ছবি নির্মানের ঘোষণা দিলেও সবই ছিল ফাঁকা আওয়াজ। মাহীর সঙ্গে ভারতে অন্তরঙ্গ সময় কাটিয়ে আসার পর আদনানের আচরনে দেখা যায় নতুন পরিবর্তন। তিনি তখন মুখ ফিরিয়ে নিতে থাকেন মাহীর কাছ থেকে। ছবি নির্মান কাজ নিয়েও শুরু হয় রহস্যময়তা। এমনকি ‘পাষান’ নামের একটি ছবিতে মাহীর কাজ করার কথা থাকলেও তা আর হচ্ছে না।

0000এই যখন অবস্থা, তখন আবার গুজব রটেছে, জাজেই ফিরছেন নায়িকা। একটি অনলাইন খবর প্রকাশ করেছে, এ ব্যানারের নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন মাহী। গত সপ্তাহে কলকাতায় মাহির সঙ্গে এ বিষয়ে মিটিংও করেছেন প্রযোজক আব্দুল আজিজ। দুজনে ঢাকায় ফিরেছেন সোমবার। তাদের পুরনো সম্পর্ক আবার নতুন মাত্রা পাচ্ছে।

তবে শেষপর্যন্ত মাহী আজিজ না আদনানের কাছে ফিরবেন তা কেবল সময়ই বলে দেবে। কারণ অনেকেই মনে করছেন, সিনেমায় শক্ত ক্যারিয়ার গড়তে হলে কারও আশ্রয়েই থাকতে হবে তাকে। সে ক্ষেত্রে শেষপর্যন্ত জাজকেই বেছে নিতে পারেন নায়িকা।

শুরু থেকেই জাজ মাল্টিমিডিয়ায় ব্যানারে একের পর এক সফল ছবি উপহার দেন মাহী। এর এর সুবাদেই প্রতিষ্ঠানটির প্রধান আবদুল আজিজের সঙ্গে বিশেষ সম্পর্ক গড়ে ওঠে নায়িকার। মিডিয়ায় গুজব রটে মাহীকে বিয়ে করেছেন আজিজ।

যে কারণে তাকে সিনেমার সম্মানীর পাশাপাশি সার্বক্ষনিক নিরপত্তা ব্যবস্থাসহ বিশেষ সুযোগ সুবিধাও দেওয়া হয়। এ সময় সাংবাদিকদেরও অনেকটা এড়িয়ে চলেন মাহী। সাংবাদিকরা অনেক চেষ্টা করেও তার স্বাক্ষাৎ পেতেন না। এমনকি কেউ কেউ অনেক চেষ্টা করে তার কাছে পৌছলেও তাদের সঙ্গেও খারাপ আচরন করতেন মাহী।

মজার ব্যাপার হচ্ছে, বর্তমান পরিবর্তিত পরিস্থিতিতে বেশ মিডিয়ামুখি হয়েছেন মাহী। প্রায়ই বিভিন্ন টিভি টকশোতে অংশ নিচ্ছেন, যাচ্ছেন রেডিওতেও। সাংবাদিকদেরও ডেকে ডেকে নিজের সুখ-দুঃখের কথা শোনাচ্ছেন।