• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

তিশার আত্মহনন চেষ্ঠায় আতংক-নেপথ্যে অভিনেতা মুশফিক


প্রকাশিত: ৯:১৭ পিএম, ১৬ নভেম্বর ২৩ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৪৯ বার

 


বিনোদন রিপোর্টার : ছোটপর্দার অভিনেত্রী হুমায়রা হিমুর শোক কাটতে না কাটতেই আরেক টিভি অভিনেত্রী তানজিন তিশার আত্মহনন চেষ্ঠায় বিনোদন জগতে আতংক সৃষ্ঠি হয়েছে। কয়েকদিন আগে অভিনেত্রী হুমায়রা হিমু আত্মহত্যার পর তিশা গণমাধ্যমকে জানিয়েছিলেন, মিডিয়ার মানুষের মধ্যে আত্মহত্যার প্রবণতা বেশি— এটা ভাবা ভুল। অথচ এবার তিনিই আত্মহত্যার চেষ্টা করলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, বুধবার রাতে নিজের রাজারবাগের বাসায় ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন বহু দর্শকপ্রিয় নাটকের এই জনপ্রিয় অভিনেত্রী।জানা গেছে, ঘটনার পর চিকিৎসার জন্য তিশাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে পরে নেওয়া হয়েছে রাজধানীর পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে।

তিশার এক সহকর্মী নাম প্রকাশ না করার শর্তে দৈনিক সত্যকথা প্রতিদিন কে জানিয়েছেন, এই ঘটনার নেপথ্যে রয়েছেন ছোটপর্দার আরেক জনপ্রিয় তারকা। তিনি আর কেউ নন, অভিনেতা মুশফিক আর ফারহান। তার দাবি, অভিনেতা মুশফিক ফারহানের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিশার। বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে নানা বিষয় নিয়ে মতের অমিল হচ্ছিল। এতেই শুরু হয় ঝামেলা। তারই জেরে আত্মহত্যার চেষ্টা করেন অভিনেত্রী।

জানা গেছে, বুধবার (১৪ নভেম্বর) রাতে তিশা রাজারবাগের বাসা থেকে ফারহানের উত্তরার বাসায় যান। সেখান থেকে ফিরে ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন।সূত্র থেকে আরও জানানো হয়, ঢাকা মেডিকেল থেকে তিশাকে রাজধানীর পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে তিনি চিকিৎসাধীন আছেন।সত্যতা জানতে একাধিকবার তিশার মোবাইল ফোনে কল করা হয়। খুদে বার্তা পাঠানো হয়, কিন্তু তিনি কোনো প্রতিক্রিয়া দেখাননি।

কিছু সময় পর নম্বর বন্ধ পাওয়া যায়।ঢাকা মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, রাতে তিশাকে গুরুতর অবস্থায় সেখানে নেওয়া হয়েছিল। আপাতত অভিনেত্রী বিপদমুক্ত।এ বিষয়ে জানতে বৃহস্পতিবার সকালে অভিনেতা মুশফিক আর ফারহানকে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।এমনকি ম্যাসেজ দেয়া হলেও তিনি এর উত্তর দেননি।