• রোববার , ৫ মে ২০২৪

ঢাকা কমার্স কলেজের প্রেমকানন-সহযোগী ৯ জন ছাত্রত্ব ফিরে পেল


প্রকাশিত: ১২:২১ এএম, ১৭ মে ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৫৯ বার

স্টাফ রিপোর্টার   :   ঢাকা কমার্স কলেজের প্রেমকানন এর সহযোগী ৯ জন ছাত্রত্ব ফিরে পেয়েছে। kamarsকর্তৃপক্ষ বলেছে, ভর্তি বাতিলের শিকার রাজধানীর কমার্স কলেজের সেই ৯ শিক্ষার্থী ছাত্রত্ব ফিরে পেয়েছে। তবে ওই প্রেমিক যুগলের শাস্তি বহাল রয়েছে বলে জানা গেছে।

এর আগে প্রেমের প্রস্তাবের একটি ভিডিও ভাইরাল হয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে গত ১২ মার্চ  দুইজনকে বহিস্কার করা হয়।

commerce-collage-case-আজ সোমবার সন্ধ্যায় কলেজের অধ্যক্ষ সাঈদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই শিক্ষার্থীদের অভিভাবকরা আমাদের কাছে এসেছিলেন। তারা নিশ্চিত করেছেন এমন ভুল তাদের সন্তানরা আর করবে না। এ কারণেই তাদের বিষয়টি মানবিকভাবে বিবেচনা করা হয়েছে। তবে বহিষ্কৃতদের (যুগলের) ক্ষমা করা হয়নি।

৯ শিক্ষার্থীকে সুযোগ দেয়ার পরপরই পুনরায় ভর্তি হয়েছে আট শিক্ষার্থী। কলেজ সূত্রে এমনটাই জানা গেছে। অন্য একজনও মঙ্গলবারের মধ্যে ভর্তি হবে কলেজ সূত্র জানিয়েছে।

সপ্তাহখানেক আগের ঘটনা। রাস্তায় দাঁড়িয়ে আছেন কয়েকজন শিক্ষার্থী। একটু পরে বাকি শিক্ষার্থীরা হাতে হাত ধরে দুজনকে আলাদা করে মানববৃত্তের ভেতরে নিয়ে আসে। এরপর? বৃত্তের ভেতরে ছেলেটি হাঁটু গেড়ে বসে মেয়েটির হাতে একটি আংটি পরিয়ে প্রপোজ করে।

মেয়েটি ছেলের প্রপোজে সায় দেয় ও পরস্পরকে জড়িয়ে ধরে। এরপরে ১২ মার্চ এক নোটিশের মাধ্যমে দুইজনকে বহিস্কার ও ৯ জনের ভর্তি বাতিল করে কলেজ কর্তৃপক্ষ।