• মঙ্গলবার , ১৪ মে ২০২৪

টিক্কাখান বল্লো জয়বাংলা


প্রকাশিত: ১০:৪৬ পিএম, ১৫ অক্টোবর ২৩ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৪৫ বার


বিনোদন রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার ( ১৩ অক্টোবর) গণভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ (মুজিব: দ্য মেকিং অব এ নেশন)-এর শিল্পী ও কলাকুশলীদের সম্মানে এক নৈশভোজের আয়োজন করেন।

ওই নৈশভোজে অংশ নিয়েছিলেন সিনেমাটিতে ‘টিক্কা খান’ চরিত্র অভিনয় করা চিত্রনায়ক জায়েদ খান। আর সেই নৈশভোজে উচ্ছ্বসিত হয়ে ‘জয় বাংলা’ স্লোগান দেন এ অভিনেতা। যা শুনে প্রধানমন্ত্রীও আনন্দিত হয়েছেন বলে জানান এই চিত্রনায়ক।

এ তথ্য জানিয়ে জায়েদ খান বলেন, ‘‘গণভবনে ‘জয় বাংলা’ স্লোগান দিয়েছি, অনেক ভালোবাসা পেয়েছি। অনেকে আমাকে ‘টিক্কা খান’ বলেও ডেকেছেন। এ ভালোলাগা ভাষায় প্রকাশ করা সম্ভব না।’’
গত শুক্রবার রাতে গণভবনে শিল্পীদের সম্মানে প্রধানমন্ত্রীর দেয়া ওই নৈশভোজে অংশ নিয়েছিলেন ‘মুজিব: একটি জাতির রূপকার’-এ অভিনয় করা একঝাঁক তারকার।

বিশেষ এই আয়োজনের মাঝে গান পরিবেশন করেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ‘হাওয়া’ সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গানটি পরিবেশন করেন তিনি। এ সময় গানটি শোনেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা।
চঞ্চলের গান শেষ হওয়ার পরই জায়েদ খান ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে উঠেন। যা শুনে নাকি প্রধানমন্ত্রীও আনন্দিত হয়ে বলে ওঠেন-

‘এই কে দিলো কে দিলো স্লোগান।’- এমনটাই জানালেন জায়েদ খান। এসময় গণভবনে এক সৌহার্দ্যপূর্ণ পরিবেশের সৃষ্টি হয়। জায়েদ খান বেশ কয়েকটি ছবি তোলেন প্রধানমন্ত্রী ও তার বোন শেখ রেহানার সঙ্গে। তাদের ভালোবাসা পেয়ে আবেগ আপ্লুত এই অভিনেতা। সেখানের ছবি নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্টও করেছেন তিনি।