• রোববার , ৫ মে ২০২৪

টাইগারদের কাছে রাজাকার পাকিদের লজ্জার হারে উড়ে গেল পাকিস্তান


প্রকাশিত: ১০:১৯ পিএম, ২৪ এপ্রিল ১৫ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৯৩ বার

নীপা খন্দকার.ঢাকা: 123105
টাইগারদের কাছে রাজাকার পাকিদের লজ্জার হারে উড়ে গেল পাকিস্তান। কিছু একটা দেখে নেয়ার ভাব নিয়ে উড়ে এসেছিল এক রাজাকার।কিন্তু সেও হয়ে গেল নাকাল।সূত্র জানায়,শহীদ আফ্রিদি উড়ে এসেছিলেন পাকিস্তান থেকে। সঙ্গে নিয়ে এসেছিলেন আহমেদ শেহজাদকে, সোহেল তানভীরকে। নামগুলো দেখে যদি একটু সমীহই জেগে উঠেছিল। পাকিস্তানি পত্র-পত্রিকাগুলোও এই নামগুলোকে উল্লেখ করেই আশায় বুক বেঁধেছিল। এই তারকাদের উপস্থিতিতে, নতুন ফরম্যাটে নিজেদের পারফরম্যান্স বদলে যাওয়ার প্রত্যাশা ছিল তাদের লেখায়। কিন্তু এ যে 111111111111111111111সত্যিই অন্য এক বাংলাদেশ।

এ বাংলাদেশ কোনো নির্দিষ্ট নামকে সমীহ করে না, এ বাংলাদেশ ভড়কে যায় না কোনো পরিবর্তিত পরিস্থিতিতে। সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটিতে সেটাই যেন নতুন করে বুঝতে পারল পাকিস্তানিরা। আগের সাতটি টি-টোয়েন্টি ম্যাচে যাদের বিপক্ষে একটিও জয় নেই, সেই দলকেই তুলোধুনো করে ম্যাচটি নিজেদের করে নিল বাংলাদেশ।

ওয়ানডে সিরিজের মতো এই ম্যাচে তামিম ভালো করতে পারেননি, ভালো করতে পারেননি মুশফিকুর রহিম কিংবা সৌম্য সরকারও। তারপরেও এই ম্যাচে খুব সহজেই জয়ী বাংলাদেশ। সাকিব আল হাসানের দুর্দান্ত অপরাজিত ৫৭ আর সাব্বির রহমানের হার না মানা ৫১ রানের দুটি ইনিংসেই ম্যাচ টাইগারদের। স্কোরবোর্ডে ১৪১ রান তুলে ২২ বল আগেই ৭ উইকেটে হেরে একরাশ লজ্জা নিয়েই রঙিন পোশাকের মিশন শেষ হল পাকিস্তানের।