• মঙ্গলবার , ৭ মে ২০২৪

টপলেস বা নুড মানে নিপল শো করা- আমি তা করিনি:কৃষ্ণা


প্রকাশিত: ৯:৫৭ পিএম, ১৮ অক্টোবর ১৫ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৫৮৯ বার

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস অবলম্বনে প্রিয়া রহমান:  মাত্র ক’দিন আগেই প্রায় নগ্ন হয়ে ফটোশুট করে কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন বলিউডি অভিনেতা জ্যাকি শ্রফের মেয়ে কৃষ্ণা শ্রফ। সেগুলো ইন্টারনেটে ভাইরাল হওয়ায় এবার আরও এক ধাপ এগিয়ে গেলেন ‘বোল্ড কৃষ্ণা’।jaki-2-www.jatirkhantha.com.bd এবার নগ্ন ছবি পোস্ট করেছেন টাইগার শ্রফের আদরের এ ছোট বোন।
এ নিয়ে বলিউডেও ফের শুরু হয়েছে গুঞ্জন; ‘মুড’ শিরোনামে নিজের ইনস্টাগ্রামে শুক্রবার পোস্ট করা ছবিতে দেখা গেছে, নগ্ন অবস্থায় বিছানায় শুয়ে রয়েছেন ২২ বছরের কৃষ্ণা।

কিন্তু এসব গুঞ্জনকে একেবারেই পাত্তা দিচ্ছেন না কৃষ্ণা; বরং নগ্নতার নয়া ব্যাখ্যাও হাজির করলেন তিনি! তার কথায়, ‘টপলেস বা নুড মানে নিপল শো করা। আমি তা করিনি। তাই আমার ইনস্টাগ্রামের ছবি নিয়ে এতো কথার কোনো কারণই নেই।’সেইসাথে কৃষ্ণা স্পষ্ট করেছেন, জেনে বুঝেই ওই ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেছেন। যদি তিনি নগ্ন হতেন, তা হলে ওই ছবি সবার সঙ্গে শেয়ার করার প্রশ্নই উঠত না। কারণ, এতে তার বাবা জ্যাকি ও ভাই টাইগার শ্রফের সম্মানও জড়িয়ে রয়েছে।

প্রশ্ন উঠেছে, এভাবেই কি রুপোলি পর্দায় ‘প্রবেশ’ করতে চাইছেন কৃষ্ণা? কিন্তু সে জল্পনার ইতি আগেই টেনেছেন জ্যাকি। জানিয়েছিলেন, এখনই বলিউডে দেখা যাবে না কৃষ্ণাকে।মেয়ের অর্ধনগ্ন ছবিগুলো নিয়ে মিডিয়া বেশ ‘বাড়াবাড়ি’ করেছে বলেও সেবার ক্ষোভ ঝেড়েছিলেন জ্যাকি। তার সাফ জবাব, ‘সবাই বলছেন, ওগুলো কৃষ্ণার টপলেস ছবি। কিন্তু আপনারা ভালো করে লক্ষ্য করুন, ওর শরীরে তোয়ালে জড়ানো ছিল।’

‘এই মুহূর্তে কৃষ্ণার তো অভিনয় করার কোনও ইচ্ছেই নেই; তাহলে এইভাবে পরিচালক-প্রযোজকের দৃষ্টি আকর্ষণ কেন করবে’; সেই প্রশ্নও তুলেছিলেন জ্যাকি।জ্যাকির কথায়, ‘আমাকে ইন্ডাস্ট্রি অনেক দিয়েছে। আমার ছেলে টাইগারকেও সুযোগ দিয়েছে। সময় হলে কৃষ্ণাকেও জায়গা করে দেবে।’ তবে ছেলের মতো মেয়েও অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিলে খুশিই হবেন বলে জানান তিনি।