• মঙ্গলবার , ৭ মে ২০২৪

জয়পুরহাটে গুলিতে আহত ভাতসা নবনির্বাচিত চেয়ারম্যানের মৃত্যু


প্রকাশিত: ১:২৯ পিএম, ১২ জুন ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৬২ বার

জয়পুরহাট জেলা প্রতিনিধি   :  দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে ও গুলিতে আহত নবনির্বাচিত 2চেয়ারম্যান আবুল কালাম আজাদ (৪৫) মারা গেছেন।রোববার ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।আজাদের চিকিৎসক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিউরো সার্জন আজম ও জয়পুরহাট সদর থানার ওসি ফরিদ হোসেন এ তথ্য জানিয়েছেন।

গত ৩১ মার্চের নির্বাচনে আবুল কালাম আজাদ জেলার সদর উপজেলার ভাতসা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান। তিনি আওয়ামী লীগের বিদ্রোহী হিসেবে এই ইউপিতে জয় পান।

এরপর গত ৪ জুন রাতে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে জয়পুরহাট সদর উপজেলার গোপালপুর ও কোচকুঁড়ি গ্রামের মাঝামাঝি এলাকায় একে আজাদকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায়। এ সময় আজাদকে বাঁচাতে গেলে দুর্বৃত্তরা নয়ন কুমার বর্মন নামে এক পথচারীকেও গুলি করে।

তাদের দু’জনকে গুরুতর অবস্থায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য আজাদকে ৫ জুন ভোররাতে রাজধানীর মহাখালীর মেট্রোপলিটন হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ধানমণ্ডির পপুলার হাসপাতালে ভর্তি করা হয় বলে পারিবারিক সূত্রে জানা যায়। আজ ভোরে সেখানেই তার মৃত্যু হয়।