• বুধবার , ১৫ মে ২০২৪

জীন-পরী কাহিনী-মাখা ফাটল রাজের


প্রকাশিত: ১:০১ এএম, ২০ আগস্ট ২৩ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৩৭ বার

বিনোদন রিপোর্টার : এ যেন জীন-পরী কাহিনী! ওদিকে মাখা ফাটল রাজের! রহস্য যখন দানা বাঁধছে তখন কেউ মুখ খুলছে না। রাজ পরী তমা হাসপাতালে রহস্য কি-তা নিয়ে চলছে নানা আলোচনা। একই সময়ে তারকা জগতের জনপ্রিয় এই তিন তারকা অসুস্থ হয়ে পড়েছেন। অসুস্থতার ধরন ভিন্ন হলেও একই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত রাজ-পরী-তমা।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে একই সময় অর্থাৎ শুক্রবার ( ১৮ আগস্ট) রাতে অসুস্থ হয়ে এই তিন তারকা ভর্তি হন। হাসপাতাল সূত্র জানায়, অভিনেতা রাজ মাথায় গুরুতর আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি হন। মাথা ফেটে রক্তাক্ত অবস্থায় রাজ হাসপাতালে ভর্তি হলে কতর্ব্যরত চিকিৎসকরা রাজের মাথায় চারটি সেলাই করেছেন। তবে বর্তমানে হাসপাতালে নেই এই অভিনেতা। চিকিৎসা নিয়েই হাসপাতাল ছেড়েছেন তিনি। তবে কোথায়, কীভাবে, কখন এই জখম হয়েছে—তা এখনও জানা যায়নি।

এদিকে পরীমণি আর তমা মির্জার ফেসবুক ওয়ালে দেখা যাচ্ছে, রাজের মতো এই দুই চিত্রনায়িকাও একই হাসপাতাল এভারকেয়ারে চিকিৎসাধীন। দুজনের ক্যানোলা লাগানো হাতের ছবি প্রকাশ করেছেন পরী। ক্যাপশনে লিখেছেন ‘উই পরীতমা’। পরীর এই পোস্টের কমেন্টবক্সে তমার কমেন্ট ‘আগে সুস্থ হই দুজন’। কিন্তু কী হয়েছে এবং একসাথে একই সময়ে তারা সবাই কেন হাসপাতালে তার বিস্তারিত কেউই খোলাসা করেননি। তমা ফেসবুকে জানিয়েছেন, অসুস্থতার কারণে তিনি কারো সাথেই এখন যোগাযোগ করতে পারছেন না।

গত ১৭ আগস্ট টিএম ফিল্মসের আয়োজনে রাজ-পরী ছেলের প্রথম সন্তানের জন্মদিনে একসঙ্গে সময় কাটালে সে মুহূর্তের ছবি দেখে রাজ-পরী ভক্তরা ভেবেছিলেন এবার স্বাভাবিক ছন্দে ফিরতে চলেছেন এ জুটি। কিন্তু স্বাভাবিক ছন্দই যেন নেই এ জুটির ভাগ্যে।
এদিকে দুর্ঘটনার বিষয়টির সত্যতা যাচাই করতে শরীফুল রাজের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোনকল রিসিভ করেননি। পরীমণির কাছে রাজের অসুস্থতার বিষয়ে জানতে চাইলে পরী জানান, আমি জ্বরে অসুস্থ হয়ে এখন হাসপাতালে আছি। রাজ কোথায় আছে আমি জানি না। অথচ তারা একই হাসপাতালে চিকিৎসা নেন। অসুস্থ হয়ে একই সময়ে একই হাসপাতালে থাকলেও দেখা হয়নি শরীফুল রাজ আর পরীমণির। কিন্তু কেণ?
তাঁদের সাম্প্রতিক কর্মকাণ্ড যেন সিনেমার গল্পকেও হার মানাচ্ছে!

সকালে হাসিখুশির খবর প্রকাশের পর সন্ধ্যায় মান-অভিমান, ছাড়াছাড়ির খবর। সিনেমার মানুষ পরীমনি ও শরীফুল রাজ সিনেমার বাইরের কর্মকাণ্ডে সবচেয়ে বেশি আলোচনায়, একই সঙ্গে সমালোচনারও শেষ নেই।কয়েক মাস আলাদা থাকার পর গত বৃহস্পতিবার সকালে ফেসবুকে ছড়িয়ে পড়া কয়েকটি স্থিরচিত্র দেখে তাঁদের একত্রে থাকার ইঙ্গিত মিললেও পরদিন শুক্রবার জানা যায়, পরীমনির বাসা থেকে রাজ আবার বেরিয়ে গেছেন।

সম্প্রতি জানা গিয়েছিল, সব মান-অভিমান ভুলে প্রায় তিন মাস পর আবারও পরীর বসুন্ধরার বাসায় ফিরেছেন রাজ। জানিয়েছিলেন, ভালো আছেন, ঠিকঠাক আছেন তাঁরা। ছেলেকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন। তবে এক দিনের ব্যবধানেই আবার কেন বদলে গেল হিসাব!

গত ১০ আগস্ট ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে কাছের মানুষদের নিয়ে একমাত্র সন্তানের প্রথম জন্মদিন উদ্‌যাপন করেন চিত্রনায়িকা মা পরীমনি। রাজ্যর প্রথম জন্মদিনের আয়োজনেও দেখা যায়নি চিত্রনায়ক বাবা শরীফুল রাজকে। এর সাত দিন পর গত বৃহস্পতিবার সকাল থেকেই ফেসবুকে সন্তান রাজ্যসহ পরীমনি ও শরীফুল রাজের একাধিক স্থিরচিত্র ফেসবুকে ছড়ায়। এর মধ্যে একটি স্থিরচিত্রে পরীমনি ও রাজ একে অপরকে জড়িয়ে ধরে ছিলেন। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, ফেসবুকে ছড়িয়ে পড়া স্থিরচিত্রের সঙ্গে বাস্তবতার কোনো মিল নেই। তাঁদের সম্পর্ক মোটেও জোড়া লাগেনি।