• রোববার , ১৯ মে ২০২৪

জঙ্গি তৎপরতা রোধে কেরু এন্ড কোম্পানীতে কঠোর নিরাপত্তা


প্রকাশিত: ৯:১৬ পিএম, ২২ জুলাই ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১৪৪ বার

চুয়াডাঙ্গা প্রতিনিধি  :  বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন তাদের সদর দফতর এবং অধীনস্থ 1সকল চিনিকলে কর্মরত কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকদের মধ্যে কেউ বিনা অনুমতিতে ১০ দিনের বেশি সময় কর্মস্থলে অনুপস্থিত থাকলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সকল চিনিকলে প্রজ্ঞাপন জারি করেছে।

করপোরেশনের চীফ অব পার্সোনেল মো. আবুল রফিক স্বাক্ষরিত এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ১০ দিনের বেশি সময় কর্মস্থলে অনুপস্থিত শ্রমিক, কর্মচারী বা কর্মকর্তার সকল তথ্যসহ অবিলম্বে স্থানীয় থানায় সাধারণ ডায়েরি করাসহ সংস্থার মানবসম্পদ বিভাগকে অবহিত করতে হবে। এ ছাড়াও শ্রমিক, কর্মচারী বা কর্মকর্তার পরিবারের কোনো সদস্য নিখোঁজ আছে বলে তথ্য পাওয়া গেলে সাথে সাথে সেটা স্থানীয় থানা এবং সংস্থার মানব সম্পদ বিভাগকে জানাতে বলা হয়েছে।

এব্যাপারে দর্শনার কেরু চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক এবিএম আরশাদ হোসেন বলেন, দেশে জঙ্গি তৎপরতা প্রতিরোধে সরকার গৃহীত পদক্ষেপের অংশ হিসেবে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন এ উদ্যোগ নিয়েছে।

তিনি আরও বলেন, দেশের একমাত্র রাষ্ট্রায়ত্ব দেশি-বিদেশি মদ ও স্পিরিট তৈরীর কারখানা কেরুজ ডিস্ট্রিলারির প্রয়োজনীয় নিরাপত্তা বিধানের জন্য চুয়াডাঙ্গার জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে লিখিতভাবে জানানো হয়েছে এবং সে অনুযায়ী এখানকার নিরাপত্তা বাড়ানো হয়েছে।