• শুক্রবার , ৩ মে ২০২৪

ঘুষ ৪২ লাখে ধরা কাওসার


প্রকাশিত: ১২:২১ এএম, ২০ জানুয়ারী ২৪ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ২১ বার


নারায়ণগঞ্জ এলএ শাখায় হচ্ছেটা কি!

 

নারায়নগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ এলএ শাখায় মহা লুটপাট চলছে বলে অভিযোগ উঠেছে। ইতিমধ্যে ঘুষের ৪২ লাখ টাকার জব্দ করা কার্টন নিয়ে চলছে তোলপাড় অবস্থা। তদন্তে মিলেছে এই ঘুষের টাকা
সার্ভেয়ার কাওসারের। পরে তদন্তে প্রমাণ মিললে ঘুষ লেনদেনের অভিযোগে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রহণ শাখার ওই সার্ভেয়ারকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জের চানমারি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তির নাম কাওসার আহমেদ।

গণসংযোগ কর্মকর্তা আক্তারুল ইসলাম জানান, ১০ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের নিরাপত্তাকর্মীদের হাতে কার্টনসহ এসিল্যান্ড সিদ্ধিরগঞ্জ রাজস্ব সার্কেলের আউটসোর্সিং কর্মচারী জাহিদুল ইসলাম সুমন আটক হন। পরে জেলা প্রশাসন ওই কার্টনগুলো খুলে ৪২ লাখ টাকা পায়। প্রাথমিক তদন্তে দুর্নীতির ওই অর্থের সঙ্গে কাওসার আহমেদেরে নাম বেরিয়ে আসে।

এ ঘটনায় দুদক নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক ওমর ফারুক বাদি হয়ে দুই জনের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে মামলা দায়ের করেন। নারায়ণগঞ্জ আদালতের পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান জানান, কাওসার আহমেদকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।