• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

গাড়ির সিলিন্ডার বিস্ফোরণে প্রাণ গেল সাভারে সিএনজি স্টেশন অপারেটরের


প্রকাশিত: ৭:৪০ পিএম, ১৪ এপ্রিল ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৬৫ বার

স্টাফ রিপোর্টার .সাভার   :  সাভারের আশুলিয়ায় একটি সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস নেয়ার saver cng bust-www.jatirkhantha.com.bdসময় প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শামিম নামের (২৭) এক যুবক নিহত হয়েছে।এ সময় গুরুতর আহত হয়েছে অন্তত চার জন।আজ বৃহষ্পতিবার বিকেল ৪টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের আশুলিয়ার নয়ারহাট ডেলটা সিএনজি ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে একটি প্রাইভেটকার ডেলটা সিএনজি ফিলিং ষ্টেশনে গ্যাস নেয়। এ সময় হঠাৎ করে প্রাইভেটকারের গ্যাস সিলিংন্ডার বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে ডেলটা পাম্পের অপারেটর শামিম ঘটনাস্থলেই নিহত হন।

এ সময় আহত হয় আরো ৪ জন। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে প্রাইভেটকারটি ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে এর যন্ত্রাংশ উড়ে যায় এবং পাম্পের কিছু অংশ ক্ষতিগ্রস্থ হয়। স্থানীয়রা এ সময় আহতদের উদ্ধার করে গণস্বাস্থ্য মেডিকেল হাসপাতালে ভর্তি করে। এ সময় একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনা পরিদর্শন করেছে।

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত ও ৪ জন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির।এদিকে, নিহত শামিমের পরিবারকে যথার্থ ক্ষতিপুরণ দেয়ার আশ^াস দিয়েছেন ডেলটা সিএনজি ফিলিং স্টেশনের মালিক জাহাঙ্গীর মিয়া।নিহত শামিমের বাড়ি মানিকগঞ্জ জেলায় বলে জানা গেছে।