• রোববার , ৫ মে ২০২৪

গভীর প্রেম থেকে টিএসসি’র টয়লেটে অবৈধ মেলামেশায়-


প্রকাশিত: ৩:২৯ এএম, ১৬ মে ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ১১৩ বার

দিনা করিম   :   ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) টয়লেট থেকে সেক্সরত অবস্থায় toylet-www.jatirkhantha.com.bdদুই কপোত-কপোতীকে পাকরাও করেছে পুলিশ। পরে ঘটনার প্রেক্ষাপটে মামলা থেকে বাঁচতে উভয়কে বিয়ে পরিয়ে দেয়া হয় থানায়।

সূত্র জানায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) টয়লেট থেকে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগলকে আটক করে পুলিশে দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।  আটকের পর শনিবার বিকালে  থানায় তাদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়েছে।

আটককৃত দু’জন হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র শিহাবুল ইসলাম শাওন এবং ময়মনসিংহ বিএসসি মেডিক্যাল কলেজের এক ছাত্রী। তাদের উভয়ের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। প্রক্টর সূত্রে জানা যায়, টিএসসির একটি টয়লেটে কিছু সময়ের ব্যবধানে একজন তরুণ এবং একজন তরুণী প্রবেশ করেন। কিন্তু আধা ঘন্টার মতো সেখানে তারা অবস্থান করে।

এতে প্রত্যক্ষদর্শী অনেকের সন্দেহ হলে তারা কর্তৃপক্ষকে জানায়। পরে তাদেরকে আপত্তিকর অবস্থায় সেখান থেকে আটক করে শাহবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করে প্রক্টরিয়াল টিম। বিকালে উভয়ের পরিবারের সদস্যদের উপস্থিতিতে থানায় বিয়ে সম্পন্ন হয়।

ঘটনার সত্যতা জানিয়ে ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এ এম আমজাদ বলেন, আপত্তিকর অবস্থায় তাদের আটক করে পুলিশে দেয়া হয়েছিল। পরে থানায় পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।