• সোমবার , ৬ মে ২০২৪

ক্রিকেট অস্ট্রেলিয়া না এলেও লাগেজ এসে পড়ে আছে ঢাকার সোনাগাঁওয়ে


প্রকাশিত: ২:২৯ পিএম, ৩ অক্টোবর ১৫ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৬১ বার

ostralia lagag-www.jatirkhantha.com.bdবিশেষ প্রতিবেদক :  অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ৩৫টি লাগেজ এখনও সোনারগাঁও হোটেলে পড়ে আছে। সফরের পাঁচ দিন আগে ক্রিকেটের এই সরঞ্জাম এসেছিলো বলে জাতিরকন্ঠকে জানান হোটেলের বিপণন ও গণসংযোগ বিভাগের সহকারী পরিচালক সালমান কবির।তবে কবে ফেরত নেয়া হবে লাগেজগুলো, এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে নিশ্চিত করেনি ক্রিকেট অস্ট্রেলিয়া। এমনটাই জানিয়েছেন অজি দলের লিয়াজোঁ কর্মকর্তা হাসানুজ্জামান ঝড়ু।
বাংলাদেশ সফরের নির্ধারিত তারিখের ৫ দিন আগে অর্থাৎ ২৩ সেপ্টেম্বর অস্ট্রেলিয়া দলের ৩৫টি লাগেজ সোনারগাঁও হোটেলে পৌঁছায়। বড় বড় ও ভারী লাগেজগুলোর বহন ব্যয়বহুল হওয়ায় ইংল্যান্ড, নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মতো অস্ট্রেলিয়া ক্রিকেট দলও জাহাজে করে লাগেজগুলো বাংলাদেশে পাঠায়, যা ঐ হোটেলের মিটিং রুমে আছে।
এ সফরে অস্ট্রেলিয়া ও বাংলাদেশ ক্রিকেট দলের জন্য মোট ৫০টি রুম বুক করে রাখা হয়েছিলো। কিন্তু, অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সফর স্থগিত হওয়ায় বেশ বেকায়দায় পড়েছে হোটেল কর্তৃপক্ষ।টুর্নামেন্ট কিংবা দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন ও আতিথেয়তায় বরাবরই বাংলাদেশ প্রশংসিত হয়। সেই ধারাবাহিকতায় এই সিরিজেও শতভাগ প্রস্তুতি নিয়ে রেখেছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড।
অস্ট্রেলিয়া ক্রিকেট দলের লিয়াজোঁ অফিসারের দায়িত্ব পাওয়া সাবেক ক্রিকেটার হাসানুজ্জামান ঝড়ু সেই অনুযায়ী অস্ট্রেলিয়া ক্রিকেট দলের আবাসন ব্যবস্থা, খাবার, অনুশীলন মাঠ ও নেট বোলার থেকে শুরু করে সবকিছুই প্রস্তুত রেখেছিলেন। কিন্তু, সবই হলো উলট-পালট। তাই হোটেলে থাকা, লাগেজগুলো কবে ফেরত নেয়া হবে অস্ট্রেলিয়ায় -তাও জানা নেই এই বিসিবি কর্মকর্তার।