• সোমবার , ৬ মে ২০২৪

ক্রিকেটার সাকিবের প্রেমে হাবুডুডু জয়া আহসান!


প্রকাশিত: ৩:১৪ পিএম, ৭ এপ্রিল ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১৬৪ বার

সাইফুল বারী মাসুম : ক্রিকেটার সাকিবের প্রেমে হাবুডুডু খাচ্ছেন নায়িকা জয়া আহসান! sakib joya-www.jatirkhantha.com.bdবাংলাদেশের আলোচিত অভিনেত্রী জয়া আহসানের এই ক্রিকেটার প্রেম প্রকাশ্য রুপ নিতে শুরু করেছে।আগামী ৮ এপ্রিল জয়ার এই ক্রিকেটার প্রেম প্রকাশ্য রুপ নেবে বলে জানা গেছে।

তবে জয়া এ সম্পর্কে বলেছেন, আমি নাকি ক্রিকেটার সাকিব প্রেমে পড়েছেন তা শিগগির জানতে পারবেন। জয়া আরো বলেন, ধৈর্য ধরেন-৮ এপ্রিল পর্যন্ত; এরপর সব জানতে পারবেন।

Shakib-Khan-Joya-www.jatirkhantha.com.bdকারণ, এই দিন মুক্তি পাবে রুম্মান রশিদ খানের চিত্রনাট্যে সাফিউ দ্দিন সাফির পরিচালনায় নির্মিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি- ২’। ক্রিকেটকে কেন্দ্র করে নির্মিত এই ছবিতে অভিনয় করেছেন জয়া আহসান। তার নায়ক শাকিব খান। ছবিতে শাকিব খান একজন ক্রিকেটার।

তার প্রেমিকার চরিত্রেই ধরা দিয়েছন জয়া আহসান। তা একজন ক্রিকেটারের প্রেম পড়ার অনুভূতিটা কেমন? এমন প্রশ্নের উত্তরে জয়া আহসান জানিয়েছেন, ‌‘এটা জানতে হলে ছবিটি দেখতে হবে। কারণ সাধারণত আমাদের দেশে একজন মডেল এবং ক্রিকেটারের সঙ্গে প্রেম দেখা যায় না।

সেজন্য এ বিষয়ে বলে দর্শকদের ছবিটি দেখার আগ্রহ কমাতে চাইনা। ছবিতে ক্রিকেটারের প্রেমে পড়ার প্রক্রিয়াটি দেখতে হলে- ছবি দেখতে হবে। আর তখনই দর্শকরা বুঝতে পারবেন, মডেল ক্রিকেটারের প্রেম পড়ে নাকি ক্রিকেটার মডেলের প্রমে পড়ে’!

জানা গেছে, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি-২’ ছবিটি পুরোপুরি বিনোদনমূলক একটি ছবি। এটি সম্পূর্ণরূপে মৌলিক গল্পে নির্মিত হয়েছে বলেই জানা গেছে। এখানে প্রেম-ফ্যামিলি ড্রামা সবকিছুই দর্শকরা দেখতে পাবেন বলে নির্মাতা সূত্রে জানা গেছে। বিগ বাজেটের এই ছবিটি নিয়ে খুব আশাবাদী জয়া আহসান।

এদিকে ৪ এপ্রিল সোমবার সন্ধ্যায় এফডিসিতে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি- ২’ ছবির একটি প্রীতি সম্মেলন এবং অডিও অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। সেখানে জয়া আহসান সহ সংশ্লিষ্ট অনেকেই এসেছিলেন।