• মঙ্গলবার , ৭ মে ২০২৪

কিশোর ধরে নিয়ে সুন্দরী নারীর ধর্ষণ


প্রকাশিত: ১২:৩১ পিএম, ২৩ আগস্ট ১৯ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ২৮৭ বার

 

ডেস্ক রিপোর্টার : এবার এক কিশোর কে ধরে নিয়ে ধর্ষণ করে সুন্দরী নারী। ১৬ বছর বয়সের ওই কিশোরকে ধরে নিয়ে শারীরিক মিলনে বাধ্য করে ৩৮ বছর বয়সী ওই সুন্দরী নারী। তাকে ইতোমধ্যে আটকও করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ের কুরলা এলাকায়। বুধবার মুম্বাই পুলিশ জানায়, ওই কিশোর পুলিশের কাছে জবানবন্দী দিয়েছে তাকে অপহরণের পর শারীরিক মিলনে বাধ্য করেন ৩৮ বছর বয়সী মহিলা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, গত ২৯ জুন নাসতা করতে বাড়ির বাইরে বেরিয়েছিল ওই কিশোর। কিন্তু বিকেল পর্যন্ত সে বাসায় ফেরেনি। তার বাবা থানায় একটি নিখোঁজ ডাইরিও করেন। একইদিকে ওই সময় ওই মহিলার স্বামী থানায় একটি ডাইরি করে। যাতে তিনি অভিযোগ করে তার স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

এরপরই পুলিশ তদন্ত করে জানতে পারে তারা দুজন মুম্বাইয়ের কুরাল রেলওয়ে স্টেশনের পাশে একটি বাড়িতে অবস্থান করছেন। সেখান থেকেই ওই কিশোরকে উদ্ধার করা হয়।ওই কিশোর পুলিশের কাছে জানায়, ২৯ জুন তাকে কল দিয়ে বাড়ির বাইরে ডেকে নিয়ে যান ওই মহিলা। এরপর তার ফোন ও সিম ভেঙে ফেলেন তিনি। কিশোরের অভিযোগ ওই নারী তাকে শারীরিক মিলনে বাধ্য করে। ইতোমধ্যে ওই মহিলাকে কারাগারে পাঠানো হয়েছে।