• মঙ্গলবার , ৭ মে ২০২৪

কাল ইউনাইটেড এয়ারওয়েজের জুনিয়র এক্সিকিউটিভ শাকিলের দোয়া মাহফিল


প্রকাশিত: ২:০৬ এএম, ১৬ জুন ১৫ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৬৮ বার

sakil-united-www.jatirkhantha.com.bdস্টাফ রিপোর্টার.ঢাকা: অকালে মৃত্যুকে আলিঙ্গন করা ইউনাইটেড এয়ারওয়েজের গ্রাউন্ড সার্ভিস ডিপার্টমেন্টের জুনিয়র এক্সিকিউটিভ ইমন আহমেদ শাকিল (১৯৮৭-২০১৫)  এর দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে আগামিকাল ১৭ জুন বুধবার। ইউনাইটেড এয়ারওয়েজের প্রধান কার্য্যালয়ে বাদ আসর এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
মরহুমের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলে সহকর্মী ও শুভানুধ্যায়ীদের উপস্থিত থাকতে ইউনাইটেড এয়ারওয়েজের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।
ইউনাইটেড এয়ারওয়েজের মার্কেটিং সাপোর্ট এন্ড পাবলিক রিলেশনস উপ- মহাব্যবস্থাপক মোঃ কামরুল ইসলাম জানান, গত শুক্রবার (১২ জুন ২০১৫) সকালে নিকুঞ্জের নিজ বাসায় আকষ্মিকভাবে অসুস্থবোধ করলে হাসপাতালে নেয়ার পথে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তিনি মৃত্যুকালে মা, বাবা, বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভান্যুধায়ী রেখে গেছেন। তিনি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার গৌরিপুর বাজার গ্রামের মোঃ নুরুল আমিন ও সেলিনা আমিনের এর কনিষ্ঠ ও একমাত্র পুত্র সন্তান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ২৭ বছর। শুক্রবার তাঁর পৈত্রিক নিবাস কুমিল্লার গৌরীপুর গ্রামে এশার নামাজ শেষে জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে ইউনাইটেড এয়ারওয়েজের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, সকল কর্মকর্তা-কর্মচারীগণ গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।