• বুধবার , ১ মে ২০২৪

কক্সবাজারের চকরিয়ায় বাস ও ম্যাজিক গাড়ি মুখোমুখি সংঘর্ষে পাঁচ জন নিহত


প্রকাশিত: ১:৪৪ পিএম, ৩ মে ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ১৬৫ বার

 

চকরিয়া কক্সবাজার. প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়ায় বাস ও ম্যাজিক গাড়ির (স্থানীয় যান) pic,-chakaria-www.jatirkhantha.com.bdমুখোমুখি সংঘর্ষে নারীসহ পাঁচ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া হাইওয়ের হাঁসের দিঘির আর্মি ক্যাম্পের পাশে এ দুর্ঘটনা ঘটেছে।

এ ঘটনায় আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতাল ও সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে এদের মধ্যে ছয় জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানাস্তর করা হয়।

চকরিয়া থানার ওসি তদন্ত কামরুল আজম জানান, ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা-মেট্রো ১৪-৮৮৭০) চট্টগ্রাম থেকে কক্সবাজারে যাচ্ছিল। পথে চকরিয়া হাইওয়ের হাঁসের দিঘির এলাকায় এলে ওই বাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নারীসহ পাঁচ জন নিহত হন। এ সময় আহত হয়েছেন অন্তত ২৫ জন।

আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতাল ও সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে এদের মধ্যে ছয় জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানাস্তর করা হয়।

তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি বলে জানান ওসি তদন্ত কামরুল আজম।