• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

এয়ার এশিয়া’য় টয়লেটে সদ্যজাত খুন!


প্রকাশিত: ৩:৪৭ পিএম, ২৬ জুলাই ১৮ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১০১ বার

 

দিল্লী থেকে মীরা নায়ার : এবার দিল্লীর আকাশে এয়ার এশিয়ার বিমানে সদ্যজাত শিশু খুন হওয়া নিয়ে তোলপাড় চলছে। সন্দেহ করা হচ্ছে শিশুর মা’ই এই খুনের সঙ্গে জড়িত। ঘটনাচক্রে খুনীরা পালিয়ে যেতে সক্ষম হয়েছেন। তবে তদন্ত চলছে খুনীকে ধরতে।জানা গেছে, দিল্লিতে এয়ার এশিয়ার বিমানে সদ্যোজাতর দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য গোটা দিল্লী জুড়ে।

কে সেই খুনী? বুধবার ইম্ফল থেকে ভায়া গুয়াহাটি হয়ে বিমানটি দিল্লি আসে। অবতরণের পর বিমানের কর্মীরাই শৌচাগারে মৃতদেহটিকে দেখতে পান। বিমানের শৌচাগারে দেহটি পড়েছিল। মুখের মধ্যে ছিল টয়লেট পেপার। অর্থাৎ সদ্যজাতকে দম আটকিয়ে হত্যা করা হয়েছে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। সদ্যোজাতর পরিচয় জানতে বিমানের যাত্রীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, মৃত সদ্যোজাতর মা নাবালিকা। সে ওই ফ্লাইটেই ছিল। তবে এখনও তাকে চিহ্নিত করা সম্ভব হয়নি। এদিকে বিমানেই যে শিশুটির জন্ম হয়েছিল সদ্যোজাতকে পরীক্ষা করেই চিকিৎসকরা তা জানিয়ে দিয়েছেন। নাবালিকাকে খুঁজে বের করতে শুরু হয়েছে তদন্ত।

তারপরেই বিমানে যাত্রীদের তালিকা খতিয়ে দেখছে পুলিশ। ইম্ফল থেকেই সম্ভত বিমানে ওঠেন নাবালিকা-সহ তার পরিবার। যাত্রীদের পরিচয় জানার চেষ্টা চলছে। অনুমান, বিমানের শৌচাগারেই শিশুটির জন্ম দেয় নাবালিকা মা। তারপর অন্যান্য যাত্রীদের নজর এড়াতে সেখানেই সদ্যোজাতকে ফেলে চলে আসে।বাচ্চার চিৎকার আটকাতে মুখে টয়লেট পেপাড় গুঁজে দেওয়া হয়। মূলত দমবন্ধ হয়েই একরত্তির মত্যু হয়েছে। কীভাবে বিমানের শৌচাগারে প্রসূতি সন্তানের জন্ম দিল আর বিমানের কর্মীদের তা চোখ এড়িয়ে গেল, তা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

বিমান সংস্থার তরফে জানানো হয়েছে, মাঝ আকাশেই শিশুটির জন্ম হয়েছে। এরপরেই দিল্লি বিমানবন্দরে অবতরণের পর চিকিৎসকদের একটি দলকে ডেকে পাঠানো হয়। চিকিৎসকরাও জানিয়েছেন বিমানের মধ্যেই ভূমিষ্ঠ হয়েছে শিশুটি। ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। বিমানের শৌচাগারে শিশুর জন্ম হল আর যাত্রী বা কর্মীদের কেউ জানতেও পারলেন না। এই ঘটনা প্রথম। তদন্তে নেমেছে পুলিশ।