• রোববার , ৫ মে ২০২৪

এমপির দৌড়ে নায়ক নায়িকারা


প্রকাশিত: ১২:০১ এএম, ২৬ নভেম্বর ২৩ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৭৪ বার


বিনোদন রিপোর্টার : আসন্ন নির্বাচনকে ঘিরে রাজনীতি অঙ্গনের উৎসবের আমেজ লেগেছে বিনোদন জগতেও। রাজনীতিকদের পাশাপাশি শোবিজ জগতের তারকারাও কিনেছেন আওয়ামী লীগের মনোনয়ন ফরম। তবে, শেষ পর্যন্ত এদের মধ্যে কারা দলীয় মনোনয়ন পাবেন তা জানতে অপেক্ষা করতে হবে শনিবার পর্যন্ত। ওইদিন নৌকার প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

গত ক’দিনে সাংবাদিকদের উপস্থিতিতে জাতীয় নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন পত্র কিনেছেন আসাদুজ্জামান নূর, অভিনেত্রী মাহিয়া মাহি, অভিনেতা মাসুম পারভেজ রুবেল, সিদ্দিকুর রহমান, শিমলা, অভিনেত্রী শমী কায়সার, অভিনেতা ড্যানি সিডাক, সংগীতশিল্পী মমতাজ, অভিনেত্রী তারানা হালিমসহ আরও অনেকে।
অভিনেতা আসাদুজ্জামান নূর এবং সংগীত শিল্পী মমতাজ বর্তমানে সংসদ সদস্য। তারানা হালিম দুই দফায় সংরক্ষিত আসনের সংসদ সদস্য ছিলেন। প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন এই অভিনেত্রী।

বেশ কয়েকজন তারকা শিল্পী এখন রাজনীতির মাঠে সক্রিয়। গেলো কয়েক বছরে সেই তালিকাটা আরও দীর্ঘ হয়েছে।এদের মাঝে প্রায় এক ডজন তারকা এবার মনোনয়ন প্রত্যাশী। ফেনী-৩ আসন থেকে মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছেন অভিনেত্রী রোকেয়া প্রাচী ও শমী কায়সার।চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

মাহি গণমাধ্যমকে বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করতে চাই। একই সঙ্গে আমার জন্মস্থান চাঁপাইনবাবগঞ্জের মানুষের জন্য কিছু করতে চাই। তাই নির্বাচন করতে চাইছি।চিত্রনায়ক রুবেল বরিশাল-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন। তিনি বলেন তার শেকড়ই আওয়ামী লীগের।

তিনি বলেন, আমরা পারিবারিকভাবে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। এ কারণে অন্য কোনো দল বা আদর্শের কথা কখনো মাথায় আসে না। আর আমার জন্ম বরিশালের বাবুগঞ্জে। তাই বরিশাল-৩ আসন থেকে মনোনয়ন ফরম কিনেছি।এদিকে, মনোনয়ন ফরম সংগ্রহ না করলেও ক্ষমতাসীন আওয়ামী লীগের হয়ে মাঠে সক্রিয় থাকবেন চিত্রনায়ক রিয়াজ, অরুণা বিশ্বাস, তারিন জাহানসহ এক ঝাঁক তারকা।