• বৃহস্পতিবার , ৯ মে ২০২৪

এবার মেহরিন মাতাবে-আনন্দমেলা


প্রকাশিত: ৩:১৭ পিএম, ১৩ মে ১৯ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ১৪১ বার

বিনোদন রিপোর্টার : প্রতি বছর ঈদুল ফিতরের দিন বাংলাদেশ টেলিভিশনে প্রচার হয় চ্যানেলটির নিজস্ব প্রযোজনায় নির্মিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। বরাবরই দর্শকপ্রিয় এই অনুষ্ঠানটি আগামী ঈদেও প্রচার হবে বিটিভিতে। এ অনুষ্ঠানটি এবার উপস্থাপনা করবেন সঙ্গীতশিল্পী মেহরিন। ম্যাগাজিনটির প্রযোজক মাহফুজার রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এবারের আনন্দমেলার উপস্থাপনার জন্য সঙ্গীতশিল্পী মেহরিনকে চূড়ান্ত করা হয়েছে।

গানের পাশাপাশি অনুষ্ঠান উপস্থাপক হিসেবে তার কাজের অভিজ্ঞতা আছে। সেই বিষয়টিকে গুরুত্ব দিয়েই তাকে উপস্থাপনায় নেয়া হয়েছে। এরই মধ্যে অন্যান্য সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শিগগিরই অনুষ্ঠানটির দৃশ্য ধারণের কাজ শুরু হবে।’ উপস্থাপনা প্রসঙ্গে মেহরিন বলেন, ‘গানের পাশাপাশি উপস্থাপনার কাজটিতে আমার আগ্রহ আগে থেকেই তৈরি হয়েছে। সেই ধারাবাহিকতায় মাঝে মধ্যে উপস্থাপনাও করে থাকি।

এবারের ঈদ আনন্দমেলা ম্যাগাজিন অনুষ্ঠানটি উপস্থাপনা করতে যাচ্ছি। উপস্থাপনার পাশাপাশি একটি গানও গাইব এতে। প্রতি ঈদেই এই অনুষ্ঠানটি প্রচুর সংখ্যক দর্শক দেখেন। আশা করছি এবারও সেই ধারাবাহিকতা বজায় থাকবে।’ আনন্দমেলার বিভিন্ন অংশে থাকছে সমসাময়িক বিষয়ের ওপর নাটিকা। এছাড়া ওয়াদ্দা রিহাবের অংশগ্রহণে থাকছে নাচ, সুরের ধারার পরিবেশনায় থাকবে দলীয় গান এবং সঙ্গীতশিল্পী মমতাজের কণ্ঠের গান। অন্যদিকে নতুন গান সেভাবে নিয়মিত প্রকাশ না করলেও স্টেজ শোতে নিয়মিত গাইছেন মেহরিন। তবে নতুন কিছু গান প্রকাশের পরিকল্পনা আছে এই সঙ্গীতশিল্পীর।