• শনিবার , ৪ মে ২০২৪

এবার নগ্ন সৈকত বিলাসিতা..


প্রকাশিত: ৭:১২ পিএম, ২৯ মার্চ ১৮ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ২১৮ বার

অনলাইন ডেস্ক রিপোর্টার :  এবার নগ্ন সৈকত বিলাসিতা..! ঘটনাটি ঘটছে আয়াল্যান্ডে। প্রথমবারের মতো দেশটিতে আনুষ্ঠানিকভাবে শুরু হতে যাচ্ছে nude_beach-www.jatirkhantha.com.bdএকটি নগ্ন সৈকত। অনায়াসে এ সৈকতের সৌন্দর্য উপভোগ করা যাবে নগ্ন হয় েই।আগামী এপ্রিলে দক্ষিণ আয়ার‌ল্যান্ডের হক ক্লিফ ইন ডার্কেতে এই নগ্ন সৈকতের উদ্বোধন করা হবে। এটিই  হতে যাচ্ছে দেশটির প্রথম নগ্ন সৈকত। লোকজন গিয়ে নগ্ন হয়ে গোসল করার পাশাপাশি সেখানে সময়ও কাটানো যাবে।

এই ধারণাকে উদ্যোক্তারা বলছেন, যেখানে সাথে থাকবে সূর্য, বালু, সমুদ্র কিন্তু থাকবে না কোনও বাথিং স্যুট।নগ্ন সৈকত নিয়ে প্রচারণা চালিয়ে আসা আইরিশ ন্যাচারিস্ট অ্যাসোসিয়েশনের একজন কর্মী ফ্যাট গ্যালাঘের বলেন, নগ্ন সৈকত আয়ারল্যান্ডে ধারণার চেয়েও বেশি জনপ্রিয়তা পাচ্ছে।তিনি জানান, আইনসম্মতভাবে নগ্ন সৈকতের দাবিতে কয়েক বছরে ধরে প্রচারণা ছিল।

এরপর একটি বিলের মাধ্যমে ২০১৭ সালে স্থানীয় কাউন্টি অফিস নগ্ন গোসলের পক্ষে লোকজনের স্বাক্ষর সংগ্রহ করে।তবে ওই সৈকতে শিশুদের উপস্থিতিরি বিষয়ে উদ্বেগ প্রকাশ করা হয়েছে নানা মহল থেকেই। এ নিয়ে গ্যালাঘের বলেন, এটা মোটেই কোনো পারিবারকি সৈকত নয়।