• বৃহস্পতিবার , ৯ মে ২০২৪

এবার ইগলে উড়ে নবদম্পতি বিয়ে’তে


প্রকাশিত: ১:৫৩ পিএম, ১৮ জুলাই ১৮ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ২৪৬ বার

 

 

ডেস্ক রিপোর্টার : ইগলের কাছে হারমানালো হেলিকপ্টার। এবার সেই ইগলে উড়ে বিয়ে’র আসরে গেলো এক দম্পতি। বিয়ে নিয়ে ফ্যান্টাসির সীমা চিন্তা eagle-www.jatirkhantha.com.bdকরা বেশ মুশকিল।বিয়েকে আরও মনোরঞ্জন করতে কেউ প্রি ওয়েডিং ফটোশুটে নানান পদ্ধতি অবলম্বন করেন। কেউবা আবার বেছে নিচ্ছে ডেস্টিনেশন ম্যারেজ। তবে ইগলে করে বিয়ের আসরে হাজির হয়ে সম্প্রতি সবার নজর কেড়েছেন এক ভারতীয় দম্পতি।

ওই দিন বিয়ের আসরে সবার নজর আসমানের দিকে। কেননা ইগলের সঙ্গে বাধা একটা খাঁচা, আর তাতে চেপেই একেবারে আকাশপথে আগমন নবদম্পতির। এমন দৃশ্যের সাক্ষী হতে পেতে উপস্থিত সবাই খুব আনন্দিত হন। হেলিকপ্টার, প্লেন এখন যে ব্যাকডেটেড তাই যেন প্রমাণ করলেন এই দম্পতি।

টুইটারে সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছিল, ভারতীয় প্রখ্যাত শিল্পী মোহাম্মদ রাফির জনপ্রিয় ‘বাহার ফুল বর্ষাও’ গান। আর উড়তে উড়তে আসছে দম্পতি। সেখানেই শেষ নয়। বাজি লাগানো ছিল সেই খাঁচার চারপাশে। সেগুলো ফুলঝুরির মতো ফুটতে শুরু করে। আর ধীরে ধীরে মাটিতে নামতে শুরু করল ইগল। বলিউডকেও হার মানাচ্ছে সেই দৃশ্য। তবে ঝুঁকি তো আছেই। তাই নিজের বিয়েতে চেষ্টা করার আগে সাবধান।