• বুধবার , ১ মে ২০২৪

এনডিই ভাষা দিবস কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করলেন সেনাবাহিনী প্রধান


প্রকাশিত: ৪:০৯ এএম, ১৮ ফেব্রুয়ারি ২৪ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৩১ বার

স্পোর্টস রিপোর্টার : চার দিনব্যাপী ‘এনডিই ইনফ্রাস্ট্রাকচার ভাষা দিবস কাপ গলফ টুর্নামেন্ট-২০২৪’ এর পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) ঢাকা সেনানিবাস আর্মি গলফ ক্লাবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আইএসপিআর জানায়, চার দিনব্যাপী এই টুর্নামেন্টে দেশি-বিদেশি খেলোয়াড়সহ মোট ৭৯১ জন গলফার অংশ নেন। টুর্নামেন্টে মেজর এ কে এম বদরুল আমিন সরকার উইনার, ব্রিগেডিয়ার জেনারেল জাকির হোসেন রানার আপ এবং ফাতেমা মতিউর লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, স্পন্সর, আর্মি গলফ ক্লাবের সদস্য, অন্যান্য বিশিষ্ট ব্যক্তি ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি সেনাপ্রধান আশাবাদ ব্যক্ত করেন যে, এ ধরনের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এমন মহতী উদ্যোগের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান তিনি। এর আগে গত ১৬ ফেব্রুয়ারি এই টুর্নামেন্টের উদ্বোধন করেন আর্মি গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ।