• রোববার , ৫ মে ২০২৪

ইয়ে করে বিয়ের মধুচন্দ্রিমায় নিলয়-শখ


প্রকাশিত: ১২:১৪ পিএম, ৯ জানুয়ারী ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ১৯৭ বার

niloy_sokh-www.jatirkhantha.com.bd--দিনা করিম:   ইয়ে করে বিয়ের মধুচন্দ্রিমায় নিলয়-শখ।অবশেষে বিয়ে করলেন মডেলিং, টিভি নাটক ও চলচ্চিত্রের জনপ্রিয় জুটি নিলয় আলমগীর ও আনিকা কবির শখ। ক্যারিয়ারের সূচনালগ্ন থেকে বাস্তব জীবনেও তারা জুটিতে পরিণত হন। ভালোবেসে বিয়ে করেছেন তারা।

niloy-shok-www.jatirkhantha.com.bdএর মধ্য দিয়ে তাদের দীর্ঘ পাঁচ বছরের প্রেমের সফল সমাপ্তি হলো। পারিবারিকভাবেই এক হলো দু’জনের চার হাত।
গত রাত ১১টায় রাজধানীর গেণ্ডারিয়ায় শখের বাসায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেখানে দুই পরিবারের সদস্য ছাড়াও নিলয় ও শখের খুব কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন।

মুঠোফোনে নিলয় বলেন, ‘হঠাৎ সিদ্ধান্ত নিয়েছি। সব আনুষ্ঠানিকতা শেষে শখকে উত্তরায় আমার বাসায় নিয়ে এসেছি। আমাদের জন্য সবাই দোয়া করবেন। আমরা যেন সুখী হতে পারি।’

niloy-------------নিলয় আরও জানান, আপাতত মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না তাদের। হাতে এখন অনেক কাজ। ব্যস্ততা কমলে শখকে নিয়ে দেশের বাইরে যাওয়ার পরিকল্পনাও রয়েছে।

শখ বলেন, ‘এতদিন একা ছিলাম। এখন আমার সঙ্গে একজন যুক্ত হলো। একদমই হুট করে আমাদের বিয়ে হয়ে যাওয়ার কারণে কাউকে জানাতে পারিনি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

২০১১ সালের নভেম্বরে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের একটি বিজ্ঞাপনচিত্রে কাজের সময় পরস্পরের কাছাকাছি আসেন তারা। ২০১২ সালের সানিয়াত হোসেন পরিচালিত ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে দু’জনের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শুরু হয়েছিল। সে গুঞ্জন বিয়ে পর্যন্ত গড়িয়েছিল।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও তারা নিজেদের প্রেমের ব্যাপারে বেশ খোলামেলা ছিলেন। বছরখানেক পর ফেসবুকে বদলে যায় তাদের রিলেশনশিপ স্ট্যাটাস।