• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

ইয়াবা সুন্দরী রিজেন্টের বিমানবালা পাকরাও


প্রকাশিত: ৮:২২ পিএম, ২২ জানুয়ারী ১৯ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ২১১ বার

চট্টগ্রাম প্রতিনিধি : এবার ইয়াবা সুন্দরী রিজেন্ট এয়ারলাইন্সের এক বিমানবালা কে পাকরাও করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। স্মৃতি আক্তার (২৪) নামের এই ইয়াবা সুন্দরী দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিল। গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব তাকে াাটক করতে সক্ষম হয়।জানা গেছে, চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে ঢাকা যাওয়ার পথে ওই বিমানবালাসহ তার এক বন্ধুকেও গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের কাছ থেকে ৭ হাজার ৮৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সোমবার মধ্যরাতে চট্টগ্রাম রেলস্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার হয়।

গ্রেফতার স্মৃতি আক্তার (২৪) রিজেন্ট এয়ারলাইন্সের বিমানবালা। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার রূপসদি বিলপাড় গ্রামে। তিনি মো. আল আমিন সরকার মেয়ে।এছাড়াও তার বন্ধু মো. জুবাইর উদ্দিনের (৩২) গ্রামের বাড়ি কক্সবাজার জেলার সদর থানার দক্ষিণ খরুলিয়া গ্রামে। তিনি মো. মনির আহমদের ছেলে।র‌্যাব-৭ সহকারী সহকারী পুলিশ সুপার মাশকুর রহমান বলেন, ‘তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ কৌশলে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতেন।

সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করা হয়েছে।’এদিকে মঙ্গলবার (২২ জানুয়ারি) সকালে নগরীর ডবলমুরিং থানার দেওয়ান হাট এলাকা থেকে শাকের (২৪) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তার কাছ থেকে আড়াই হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক শাকের কক্সবাজারের উখিয়া বালুখালী শরনার্থী ক্যাম্পের বাসিন্দা।