• বুধবার , ১ মে ২০২৪

ইয়াবা গডফাদার পাকরাওকালে বান্দরবানে বন্দুকযুদ্ধ


প্রকাশিত: ১২:৩৬ পিএম, ২০ নভেম্বর ১৫ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৪৪ বার

yabaবান্দরবান প্রতিনিধি   : বান্দরবান সদর উপজেলায় ‘মাদক ব্যবসায়ীদের’ সঙ্গে গোয়েন্দা পুলিশের (ডিবি) ‘বন্দুকযুদ্ধ’ হয়েছে বলে জানিয়েছে পুলিশ।শুক্রবার রাত ৩টার দিকে উপজেলার রাজবিলা ইউনিয়নের উডালবনিয়া এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনার পর অস্ত্র, গুলি ও ইয়াবাসহ দু’জনকে আটক করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

এছাড়া কথিত বন্দুকযুদ্ধে পুলিশের দুই সদস্য আহত হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।আটক দুই ব্যক্তি হলেন- চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার শোকবিলাস এলাকার আবুল হাফেজের ছেলে মো. ইলিয়াস ওরফে বুলু এবং রাঙ্গুনিয়ার ধুপপুকুরিয়া এলাকার জয়নাল উদ্দিনের ছেলে মো. রুবেল।পুলিশ জানায়, আটক দুইজনের মধ্যে বুলু ইয়াবা ব্যবসায়ী। এলাকার মানুষ তাকে ‘ইয়াবা’ নামেই চেনে। আর রুবেল তার সহযোগী।

ডিবি পুলিশের পরিদর্শক মো. মঞ্জুরুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ৩টার দিকে সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের উডালবনিয়া এলাকায় অভিযান চালানো হয়।
তিনি জানান, অভিযান চলাকালে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় উভয়পক্ষে ১০ রাউন্ড গুলি ছোড়া হয়। এক পর্যায়ে সন্ত্রাসীদের আক্রমণে ডিবি পুলিশে দুই সদস্য তোহেল ও কামরুল আহত হন।

পরিদর্শক মঞ্জুরুল জানান, বন্দুকযুদ্ধের এক পর্যায়ে ইলিয়াস ওরফে বুলুসহ দুইজনকে আটক করে। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, ১২০ পিস ইয়াবা ও চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।আটক বুলুর বিরুদ্ধে বান্দরবান, রাঙ্গুনিয়া ও চন্দ্রঘোনা থানায় বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে বলেও জানান ডিবি পুলিশের এই কর্মকর্তা।