• শুক্রবার , ৩ মে ২০২৪

ইউনাইটেড এয়ারে ঢাকা-সৈয়দপুর-রুটে ৩২০০ টাকা ভাড়া-অতিরিক্ত ৩ ফ্লাইট


প্রকাশিত: ২:৪৭ এএম, ১২ সেপ্টেম্বর ১৫ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৭০ বার

United air-www.jatirkhantha.com.bdবিশেষ প্রতিবেদক.ঢাকা; ই্উনাইটেড এয়ারওয়েজ (বিডি) লিমিটেড এখন থেকে যাত্রী সাধারণের সুবিধার্থে ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে অতিরিক্ত তিনটি ফ্লাইট পরিচালনা করছে। অতিরিক্ত তিনটি ফ্লাইট মঙ্গল, বৃহস্পতি ও শনিবার ঢাকা থেকে বিকাল ৪.০০টায় সৈয়দপুরের উদ্দেশ্যে এবং সৈয়দপুর থেকে বিকাল ৫.২০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। এছাড়া সপ্তাহে প্রতিদিন সকাল ৭.১৫মিনিটে ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে এবং সকাল ৮.৩৫ মিনিটে সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট পরিচালনা করছে।
ঢাকা থেকে ৬৪ আসনের এটিআর-৭২ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে। ট্যাক্স ও সারচার্জসহ ঢাকা-সৈয়দপুর রুটে ওয়ানওয়ের জন্য নূন্যতম ভাড়া ৩২০০ টাকা এবং রিটার্ণ ভাড়া ৬৪০০ টাকা নির্ধারন করা হয়েছে।
ইউনাইটেডের মার্কেটিং সাপোর্ট এন্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-মহাব্যবস্থাপক মোঃ কামরুল ইসলাম জাতিরকন্ঠ জানান, ইউনাইটেড এয়ারওয়েজের টিকেট রিজার্ভেশন সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য আপনার নিকটস্থ ট্যাভেল এজেন্ট অথবা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। ২৪ ঘন্টার জন্য যোগাযোগ-০৯৬০৬৪৪৫৫৬৬।