• রোববার , ৫ মে ২০২৪

‘আল্লাহ’র আযাব-গজবে ধবংস হয়ে যাবেন মাক্রো’


প্রকাশিত: ৮:০৩ পিএম, ৩০ অক্টোবর ২০ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৪৬১ বার

কুমিল্লা প্রতিনিধি : আমীর ইসলামী সমাজ ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল মাক্রো কে কল্যাণ ও মুক্তির পথ ইসলাম গ্রহণ করে আল্লাহর নিকট পরিপূর্ন আত্মসমর্পণ করার আহবান জানিয়েছেন। অন্যথায় আল্লাহ রাব্বুল আলামীনের আযাব-গজবে তিনি ধবংস হয়ে যাবেন বলেও হুশিয়ারি উচ্চারণ করেছেন সৈয়দ হুমায়ূন কবীর। আজ দুপুরে ম্যাক্রোর ইসলাম অবমাননা নিয়ে এক প্রতিবাদসভা ও বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিশ্ব মানবতার একমাত্র আদর্শ নেতা হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ফ্রান্সের প্রেসিডেন্ট- ইমানুয়েল মাক্রোর উসকানী মূলক সাম্প্রদায়ীক কর্মকান্ডের প্রতিবাদে- আজ শুক্রবার জুম্মার নামাজের পর ইসলামী সমাজের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।এতে আমীর ইসলামী সমাজ সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, ফ্রান্সের প্রেসিডেন্ট- ইমানুয়েল মাক্রো ইসলাম ও মুসলমানদের নিয়ে কটাক্ষ করে এবং রাসূল (সাঃ) এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শনে সমর্থন ও সহযোগীতা করে ঈমানদার মুসলমানগণের অন্তরে চরম আঘাত করেছেন।

সভায় আমীর আরো বলেন, বিশ্বের মানুষ ইসলাম ও আলকুরআনের বিরুদ্ধে অবস্থান গ্রহণ করে মহা বিভ্রান্তিতে ডুবে আছে এবং আল্লাহ ও তাঁর রাসূল (সাঃ) এর অবমাননা করেই চলছে। বর্তমানে ফ্রান্সের রাষ্ট্রীয় পৃষ্ঠ পোষকতায় ইসলাম নিয়ে কুটুক্তি করা এবং আল্লাহর সর্বশেষ নবী ও রাসূল হযরত মুহাম্মাদ (সাঃ) এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শন সৃষ্টিকর্তা আল্লাহ প্রদত্ত কল্যাণকর জীবন ব্যবস্থা ইসলামের প্রতি চরম বিদ্ধেষের বহিঃপ্রকাশ যা মানবতার চরম লংঘন।

আমীর ইসলামি সমাজ ফ্রান্সের প্রেসিডেন্ট কে কল্যাণ ও মুক্তির পথ ইসলাম গ্রহণ করে আল্লাহর নিকট পরিপূর্ন আত্মসমর্পণ করার আহবান জানিয়েছেন; অন্যথায় আল্লাহ রাব্বুল আলামীনের আযাব-গজবে তিনি ধবংস হয়ে যাবেন এবং তার চূড়ান্ত পরিণতি হবে জাহান্নাম। পরে তিনি দেশবাসীসহ সকলের কল্যাণে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশের কার্যক্রম শেষ করেন।