• বুধবার , ৮ মে ২০২৪

আলিয়ার বিকিনি শরীরের নেপথ্যে-


প্রকাশিত: ১:৩৪ পিএম, ১৪ অক্টোবর ১৫ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ২৪৪ বার

ইন্ডিয়ান এক্সপ্রেস Alia-Bhatt-11 থেকে প্রিয়া রহমান:  একটি মানানসই শারীরিক কাঠামোর জন্য কত কিছু্ই না করতে হয় বলিউড তারকাদের! কারো কারো জন্য ব্যাপারটা যেমন কষ্টের কারো জন্য আবার ঠিক তেমনটি নয়।এই যেমন, বিকিনির সঙ্গে শরীরের মানিয়ে নিতে দিন-রাত কঠোর পরিশ্রম করছেন অনেকে। আলিয়া ভাটের ক্ষেত্রে ব্যাপারটি কিন্তু তা নয়।

সম্প্রতি ‘শানদার’  সিনেমার শুটিংয়ে গিয়ে শুধু সাইকেল চালিয়েই ‘বিকিনি বডি’ পেয়েছেন  আলিয়া ভাট।কিন্তু, জিমের পেশাদার প্রশিক্ষণ ছেড়ে সাইকেলে কেন মজলেন আলিয়া? সে কথা জানিয়েছেন আলিয়া নিজেই।

তিনি বলেন, ওই সিনেমার লোকেশনটা এত সুন্দর ছিল যে আমি রোজ সাইকেলে করে তার চারপাশে চক্কর কাটতাম! ওখানে যেহেতু আমার বিকিনি শুট করার কথা ছিল, তাই সাইকেল চালানোটা কাজে লেগে যায়!
Alia-Bhatt-latest-2
আলিয়া বলেন, তাছাড়া, সাগরতটের তাজা হাওয়ায় পরিশ্রম করার ইচ্ছেটাও বেড়ে যেত! মুম্বাইতে তো আর এত তাজা হাওয়া পাওয়া যায় না।তবে, আলিয়া একাই নন, তার সঙ্গে ওই সাগরতটে পাল্লা দিয়ে সাইকেল চালিয়েছেন শহিদ কাপুরও!

এমনকী, শহিদ-আলিয়ার এই সাইকেল-সফরে যোগ দিয়েছিলেন শহিদের ছোট ভাই ঈশানও!আলিয়া বলেন, যখনই সময় পেতাম, আমরা তিন জন বেরিয়ে পড়তাম সাইকেল নিয়ে।