• সোমবার , ৬ মে ২০২৪

আলিয়ার বিকিনি নিয়ে তোলপাড়-‘দেখো, ঠিক যেন একটা জাঙিয়া পরা বাচ্চা ’


প্রকাশিত: ৪:২৯ পিএম, ১৪ মার্চ ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ১৫১ বার

সাইফুল বারী মাসুম   :  ছোট্ট দু’ টুকরো কাপড়! ফ্যাশন দুনিয়ার ভাষায় বললে বিকিনি! আর তা নিয়েই এখন জোর হুলস্থূল বেধেছে বলিউডে। কারণ 2আর কিছু নয়, বিকিনিখানা যিনি পরেছেন, তার নাম আলিয়া ভাট! সূত্রের খবরে প্রকাশ, কিছু দিন আগে এক বিখ্যাত বিদেশি পত্রিকা একটা ছবি ছেপেছিল আলিয়া আর তার প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রার।

ছবিতে মেয়ে পরেছিলেন এক বিকিনি। সেই ছবি জনে জনে ফরোয়ার্ড করেছেন বলিউডের এক প্রযোজক-অভিনেতা কামাল খান। সঙ্গে লিখেছেন, ‘দেখো, ঠিক যেন একটা জাঙিয়া পরা বাচ্চা।’ ব্যস,আর যায় কোথায়! খবরটা পাওয়া মাত্র পণ করেছেন সিদ্ধার্থ, কামালকে তিনি ছাড়বেন না! এমন কুকথা বলার বদলা নেবেনই।

এই পণের কথা কানে যেতেই নতুন বক্তব্য যোগ করেছেন কামাল। সিদ্ধার্থের হুমকি খেয়ে পাল্টা হুমকি ছুড়েছেন তিনিও! বলেছেন, সিদ্ধার্থের ক্যারিয়ার শেষ করে দেবেন।শুধু তাই নয়, করণ জোহরকে মেসেজ করে লিখেছেন, ‘বেশি বাড়াবাড়ি করলে ওকে (সিদ্ধার্থ) পিটিয়ে সিধে করে দেবো।’অবশ্য নিজেকে নির্দোষ প্রমাণ করতে কামালের দাবি, তিনি তার ফোন তুলে দেবেন সিদ্ধার্থের হাতে। তার পর সিদ্ধার্থ বের করে দেখান দেখি, এ রকম কোনো ছবি তিনি কাউকে পাঠিয়েছেন কি না!