• বৃহস্পতিবার , ৯ মে ২০২৪

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে


প্রকাশিত: ১:৫৮ পিএম, ৫ নভেম্বর ১৮ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ২১৭ বার

 

 

আজ ১৭ই কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, ১লা নভেম্বর ২০১৮ইং এবং ২২ সফর ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার  সূর্যোদয় ৬:০৫ ও সর্যস্ত ৫:২১। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

আয়েস করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে কিছু সময় কাটান। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। পিতার কাছ থেকে রুক্ষ আচরণ আপনাকে অসন্তুষ্ট করবে। কিন্তু বিষয়টিকে নিয়ন্ত্রণের মধ্যে রাখতে গেলে আপনার মাথা ঠান্ডা রাখা প্রয়োজন। এটির দ্বারা আপনি উপকৃত হবেন।

মিথুন [২১ মে২০ জুন

আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের উপহার দেওয়া এবং তাদের থেকে উপহার নেওয়ার পক্ষে শুভ দিন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের উন্নতিতে আপনাকে সাহায্য করবে এমন কিছু করা উচিত। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আপনার স্বাস্হ্যের প্রতি যত্নশীল হোন। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আপনার ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ আপনাকে অনুপ্রাণিত করবে। সাফল্য অর্জনের জন্য- সময়ের সাথে সাথে আপনার ধারণার পরিবর্তন করতে হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনার বন্ধুদের বা পরিবারের সাথে আনন্দদায়ক সফর আপনাকে ভারমুক্ত করবে। এটি আরেকটি উচ্চ-শক্তিসম্পন্ন দিন এবং অপ্রত্যাশিত লাভ আগে থেকেই দেখা যাচ্ছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আজ আপনি পিছনের সারিতে বসে আরাম করুন- এবং শখে জড়িয়ে থাকুন এবং যে জিনিসে আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন তাই করুন। আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায়।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু এটিকে আপনার হাতের মধ্যে দিয়ে চলে যেতে দেবেন না। আপনি দেখতে পাবেন যে আপনার পিতামাতা সন্তুষ্ট করা কঠিন।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ১৮ই কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, ২রা নভেম্বর ২০১৮ইং এবং ২৩ সফর ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার  সূর্যোদয় ৬:০৫ ও সর্যস্ত ৫:২০। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ অত্যন্ত আনন্দদায়ক হবে। কাউকে প্রেম নিবেদন করার সম্ভাবনা রয়েছে। চাকরির সম্ভাবনায়র গৃহীত সফর ইতিবাচক ফল দেবে। যা আপনি সবচেয়ে বেশি করতে ভালোবাসেন সেই জিনিসের সঙ্গে আপনার মেলামেশা এবং অনুসরণ করার জন্য আজ আপনার কাছে অতিরিক্ত সময় আছে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন।

মিথুন [২১ মে২০ জুন

আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান। আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না। আজ কর্মক্ষেত্রে একটা চমৎকার দিন বলে মনে হয়।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন। আপনার চোখে আনন্দের উজ্জ্বলতা লক্ষ্য করা যাবে এবং হৃদস্পন্দন বেড়ে যাবে কারণ আজ আপনি আপনার স্বপ্নের নারীর দেখা পাবেন।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

পারিবারিক জীবনে সঠিক মনোযোগ এবং সময় দিন। অফিসে অত্যধিক অনুবর্তন পারিবারিক সমস্যার সৃষ্টি করতে পারে। আপনার পরিবারের সদস্যদের বুঝতে দিন যে আপনি তাঁদের পরোয়া করেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে। বসের ভাল মেজাজ কর্মক্ষেত্রের সমগ্র পরিবেশকে বেশ সুন্দর করে দিতে পারে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। কিছু মানুষ আপনাকে অত্যন্ত উত্যক্ত করতে পারেন, তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে। দিন কর্মক্ষেত্রের প্রেক্ষাপটে খুবই মসৃণ মনে হচ্ছে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

বয়স্ক ব্যক্তি এবং পরিবারের লোকজন ভালোবাসা আর যত্ন প্রদান করে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে- বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যে উত্তেজনা ধাপে ধাপে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এটি দীর্ঘ মেয়াদে আপনার সম্পর্কের জন্য ভালো প্রমাণিত নাও হতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন-অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে।

 

 

আজ ১৯ই কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, ৩রা নভেম্বর ২০১৮ইং এবং ২৪ সফর ১৪৪০ হিজরী, রোজ শনিবার  সূর্যোদয় ৬:০৬ ও সর্যস্ত ৫:২০। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

সামাজিক জীবনের থেকে স্বাস্হ্যকে অগ্রাধিকার দেওয়া উচিত। আপনার স্ত্রী প্রেমের উচ্ছ্বসিত মেজাজের সঙ্গে আপনাকে অবাক করবে; তাকে সাহায্য করুন।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে।

মিথুন [২১ মে২০ জুন]

আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। আপনার স্ত্রীর অশিষ্টতা সারাদিন আপনাকে বিচলিত রাখতে পারে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন। কিন্তু পরে আপনি উপলদ্ধি করবেন এটা ভালোর জন্যই ঘটেছিল।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আপনি আজ কর্মক্ষেত্রে সত্যিই দারুণ কিছু করতে পারেন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমপ্রদ হয় নি।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। এই দিনটিকে আপনার জীবনের বসন্তকাল বলে মনে হবে। শুধুমাত্র আপনি এবং আপনার অর্ধাঙ্গীনী।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনার প্রেমিকাকে আজ কোনও অভিমানের কথা বলবেন না। আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। যদি আজ আপনি আপনার জীবন সঙ্গিনীর ছোট চাহিদা যেমন খাবারের প্রতি লোভ বা শুধুমাত্র একটু আলিঙ্গন উপেক্ষা করেন, সে/তিনি আঘাত পেতে পারেন।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনি আজ বিশ্বের সবচেয়ে ধনী বোধ করবেন কারণ আপনার স্ত্রীর এইরকম আচরণ আপনাকে তাই মনে ক্রাবে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

কার্ডে রোম্যান্টিক পরশে পরিবর্তন আশা করতে পারেন। যদি আপনি আজ সোশ্যাল মিডিয়ার ব্যবহার বন্ধ না করেন, তাহলে আপনি কর্মক্ষেত্রে একটি বড় ভুল করবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ২০ই কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, ৪ নভেম্বর ২০১৮ইং এবং ২৫ সফর ১৪৪০ হিজরী, রোজ রবিবার  সূর্যোদয় ৬:০৭ ও সর্যস্ত ৫:১৯। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।


মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দলে জড়িত থাকা বিনোদনমূলক হলেও খরচাসাপেক্ষ হবে- বিশেষত যদি আপনি অন্যের পিছনে খরচ করা বন্ধ না করেন। আপনি আপনার ঘরের পরিবেশে কোন পরিবর্তন করার আগে অন্যদের সম্মতি পেয়েছেন কিনা সে বিষয়ে নিশ্চিত হোন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে। প্রেমে আপনার মস্তিষ্ক ব্যবহার করুন যেহেতু ভালোবাসা সর্বদা অন্ধই হয়। আপনার মনে হতে পারে যে আপনার সিনিয়াররা আজ আপনার সাথে খুব কঠোর হচ্ছে কারণ আপনি আপনার ফর্মে নেই।

মিথুন [২১ মে-২০ জুন]

কিছু উত্তেজনা এবং মতপার্থক্য আপনাকে খিটখিটে এবং অশান্ত করতে পারে। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

আপনার নিজের যত্ন নেওয়ার আকাঙ্খায় অন্যদের প্রয়োজন হস্তক্ষেপ করবে- আপনার অনুভূতিগুলিকে আটকে রাখবেন না এবং আরাম করার জন্য আপনি যা করতে চান সেই সবকিছুই করুন। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

হঠকারী সিদ্ধান্ত কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে শান্তভাবে/ঠান্ডাভাবে ভাবুন। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

খুশিতে ভরা ভালো দিন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। নতুন জিনিসের উপর নজর কেন্দ্রীভূত করুন এবং আপনার শ্রেষ্ঠ বন্ধুদের কাছ থেকে সাহায্য চান।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

স্ত্রীর স্বাস্হ্যের সঠিক দেখভাল এবং নজরের প্রয়োজন। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একে স্থায়ীভাবে একটি নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবন শৈলী পরিবর্তন করার সঠিক সময়।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

আপনি নিজেকে সংযত রাখুন কেননা অনিয়ন্ত্রিত রাগ সবার ক্ষতি করতে পারে এবং আপনার নিজেকে সবচেয়ে বেশী কারণ এতে আপনার শক্তিক্ষয় হয় এবং বিচার ক্ষমতা হ্রাস পায়।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। আপনি কমিশন- ডিভিডেন্ট- বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। বাচ্চারা কিছু অবাক করা খবর নিয়ে আসতে পারে। এটা প্রেমে আপনার সৌভাগ্যের দিন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

আপনার মানসিক স্বাস্হ্য রক্ষা করুন যা আধ্যাত্মিক জীবনের পূর্বশর্ত। মন হল জীবনের প্রবেশদ্বার কারণ ভালো/মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেই আসে। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করে এবং কাউকে প্রয়োজনীয় চেতনার আলোয় ভূষিত করে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন।

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ২১ শে কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, ৫ নভেম্বর ২০১৮ইং এবং ২৬ সফর ১৪৪০ হিজরী, রোজ সোমবার  সূর্যোদয় ৬:০৭ ও সর্যস্ত ৫:১৮। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার স্ত্রী আপনার হৃদয়ের কথা শোনার জন্য আপনাকে প্রচুর সময় দেবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। দিনের সময় আপনার আপনার স্ত্রীর সাথে তর্ক হতে পারে, কিন্তু নৈশভোজনের সময় সেটা মিট্মাট হয়ে যাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

সাফল্য এবং খুশি আনবার এটি একটি ভালো সময়, আপনার উদ্যম এবং আপনার পরিবারের সদস্যদের দেওয়া সমর্থনকে ধন্যবাদ জানান ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

আপনার ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় এবং চমৎকার দিনে পরিণত করবে। কেবলমাত্র স্পষ্টভাবে উপলব্ধি করার দ্বারাই আপনি আপনার স্ত্রীকে মানসিক সহায়তা প্রদান করতে পারেন। কথা রাখার উপায় না থাকলে কথা দেবেন না।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে। আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আপনার প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে। আপনার পেশাদারী প্রতিবন্ধকতা সমাধান করার জন্য আপনার দক্ষতা ব্যবহার করুন। আপনার স্বল্প উদ্যম সবার জন্যই সমস্যাটি একেবারে সমাধান করতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

একটি তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার এবং আপনার প্রি়য়জনের মধ্যে বিরোধ তৈরি করবে। আপনার সিনিয়াররা আজ আপনার পয়েন্ট বুঝতে পারবে না। কিন্তু, ধৈর্য ধরুন, খুব শীঘ্রই তারা বুঝতে পারবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

ঘরের কোন মেরামতির কাজ বা সামাজিক জমায়েতে আপনার ব্যস্ত থাকা সম্ভবপর। আজ আপনি অন্ধ ভালোবাসা পাওয়া সম্ভব করতে চলেছেন। আজ আপনার এক গোপন প্রতিপক্ষ থাকবে যিনি আপনাকে ভুল প্রমাণ করতে ভালোবাসেন।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আপনার মন থেকে সমস্যাগুলি দূরে ঠেলে সরিয়ে দিন এবং ঘর ও বন্ধুবান্ধবদের মাঝে আপনার অবস্থান উন্নত করায় মনোনিবেশ করুন। মোমবাতির আলোয় ভালোবাসার মানুষটির সাথে খাবার ভাগ করে নেওয়া।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আপনার সঙ্গী আপনার দীর্ঘ প্রতীক্ষিত কল্পনার উপলব্ধির সঙ্গে আপনাকে অবাক করে দেবে। নতুন মক্কেলদের সাথে আপস আলোচনা করার জন্য এই দিনটি চমৎকার।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। আপনার ভালবাসা প্রত্যাখিত হতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে। আপনার সঙ্গী কথার খেলাপ করলে বিরক্ত হবেন না। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ২২ শে কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, ৬ নভেম্বর ২০১৮ইং এবং ২৭ সফর ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার  সূর্যোদয় ৬:০৮ ও সর্যস্ত ৫:১৮। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

আপনি প্রকৃত প্রেম খুঁজতে অসমর্থ হওয়ায় প্রেমের পক্ষে খুব একটা ভালো দিন নয়। সবাই আজ কর্মক্ষেত্রে আপনাকে ভালবাসবে এবং সমর্থন করবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্মক্ষেত্রে স্ট্রেসের জন্য আজ আপনাকে মূল্য চোকাতে হতে পারে। অজ্ঞ হওয়ার চেষ্টা করুন। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসায়িক অংশীদাররা সহায়ক আচরণ করবে এবং অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনারা একসাথে কাজ করবেন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ আপনার স্ত্রীর মেজাজ খারাপ আছে বলে দেখাচ্ছে।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আপনার পথে যারাই আসবেন তাদের প্রতি বিনীত এবং কমনীয় হোন- কেবলমাত্র কিছু নির্বাচিত ব্যক্তিই আপনার ঐন্দ্রজালিক কমনীয়তার পিছনের রহস্যটি জানবেন। আপনার স্ত্রীর চাহিদা আপনাকে একটু চাপে ফেলতে পারে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। দিনটি আপনাকে আপনার স্ত্রী এবং অন্যকিছু/অন্যকেউ দুজনের মধ্যে পছন্দে দ্বিধায় ফেলতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

আপনার চারপাশের লোকেদের দ্বারা আপনার সম্পর্কের মধ্যে বিভেদ সৃষ্টি করার যথেষ্ট সম্ভাবনা আছে। বাইরের লোকেদের উপদেশ মেনে চলবেন না।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আপনি সবসময় যেরকম কাজ করতে চেয়েছিলেন, অফিসে সেই ধরনের কাজ আজ আপনি পেতে পারেন। আপনার খারাপ মেজাজ আপনার জীবন সঙ্গীনীর কিছু বিশেষ চমকপ্রদ জিনিসের দ্বারা ঠিক হয়ে যাবে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। আজ আপনি একটি সামাজিক জমায়েতে কেন্দ্রীয় আকর্ষণ হবেন।পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার স্ত্রী আজ আপনার জন্য সত্যিই বিশেষ কিছু করবে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

যদি আপনার স্ত্রীর স্বাস্থের কারণে কারোর সাথে আপনার সাক্ষাতের পরিকল্পনা ভেস্তে যায়, আপনারা একসাথে কাটাবার জন্য আরো ভালো সময় পেতে পারেন।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

 

আজ ২৩ শে কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, ৭ নভেম্বর ২০১৮ইং এবং ২৮ সফর ১৪৪০ হিজরী, রোজ বুধবার  সূর্যোদয় ৬:০৮ ও সর্যস্ত ৫:১৭। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

মানসিক চর্চার জন্য আকর্ষণীয় কিছু পড়ুন। বিনিয়োগ করা এবং ঝুঁকি নেওয়ার পক্ষে দিনটি ভালো নয়। আপনি আজ ভ্রমণ করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। যদি আপনি কাজের ক্ষেত্রে নিজেকে জাহির করতে বেশি ব্যস্ত হন তাহলে মেজাজ চড়বে। ঘুমন্ত আবস্থায় দেখা সমস্যাগুলো জেগে উঠে মানসিক চাপ আনবে।

মিথুন [২১ মে-২০ জুন]

জীবন সাম্প্রতিক দিনের মধ্যে আপনার কাছে সত্যিই শক্ত হয়ে উঠবে, কিন্তু আজ আপনি আপনার স্ত্রীর নন্দনকাননের মধ্যে নিজেকে খুঁজে পাবেন। আপনার খেয়ালী আচরণ আপনার প্রিয়জনের সঙ্গে পার্থক্য তৈরি করতে পারে

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

আজ আপনার প্রিয়জনের অনমনীয় মেজাজ থাকবে। আপনার বেপরোয়া আচরণ নিয়ন্ত্রণ করুন, এতে একটি ভাল বন্ধুত্ব নষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে আপনার অগ্রগতিতে আপনার রাগী মেজাজের জন্য আজ বিরূপ প্রভাব পড়তে পারে, তবে ধৈর্য হারাবেন না।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

আপনাকে খুশি রাখার জন্য অভিভাবক এবং বন্ধুরা তাদের সেরাটা দেবে। একজন বিশেষ বন্ধু আপনার অশ্রুজল মুছিয়ে দিতে পারে। ভ্রমণের দ্বারা আপনার বাণিজ্যিক যোগাযোগ উন্নত হওয়া সম্ভব।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে। আপনি আজ বিরক্ত বোধ করবেন কারণ আপনি আবিষ্কার করবেন যে যাকে আপনি সবসময় বিশ্বাস করেছিলেন সে খুব সৎ নয়।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

আপনি কর্মক্ষেত্রে একটি সিস্টেমের বিকল হওয়ার সম্মুখীন হতে পারেন। এটা খুবই বিভ্রান্তের কারণ হতে পারে, তাই বিশেষজ্ঞদের কল করার আগে বিদ্যুৎ সরবরাহ এবং নির্দিষ্ট প্রাথমিক বিষয়গুলি পরীক্ষা করে নিন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

আজ আপনি কাজের চাপ থেকে নিজেকে শান্ত করার জন্য যথেষ্ট সময় নাও পেতে পারেন। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

প্রেমের জীবন একটু শক্ত হতে পারে। আজ বিশ্রামের সময় স্বল্প- যেহেতু স্থগিত কাজগুলি আপনাকে ব্যস্ত করে রাখবে। পরীক্ষায় ভালো না করলে সন্তানকে বকবেন না। বরং পরেরবার ভালো করার জন্য উৎসাহ দিন। মনে রাখবেন সবাই একরকম হয় না।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় ব্যয় করুন। আপনার স্বাস্হ্যের প্রতি যত্নশীল হোন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

স্ত্রীর সম্পর্কের ক্ষেত্রে আপনার হস্তক্ষেপ তাকে ক্ষিপ্র করতে পারে। আপনার একজন আত্মীয় আজ আপনাকে একটি বিস্ময় প্রদান করতে পারেন, কিন্তু সেটি আপনার পরিকল্পনাকে বিঘ্নিত করতে পারে। মেজাজ নষ্ট করা এড়াতে তার অনুমতি নিন।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ২৪ শে কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, ৮ নভেম্বর ২০১৮ইং এবং ২৯ সফর ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার সূর্যোদয় ৬:০৯ ও সর্যস্ত ৫:১৭। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

যদি আপনি আপনার স্ত্রীর ভালবাসার জন্য ক্ষুধিত থাকেন তাহলে এই দিনটি আপনার জন্য মঙ্গলময় হবে। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। একজন অপরিচিত ব্যক্তি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সামান্য কলহের কারণ হতে পারে।

মিথুন [২১ মে২০ জুন]

আপনি আপনার পরিকল্পনা সম্পর্কে খুব খোলামেলা হলে আপনি আপনার প্রকল্পের সর্বনাশ করবেন। আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

আপনার বিবাহিত জীবন আজকের আগে এত রঙিন ছিল না। স্বাস্হ্যের জন্য অবশ্যই যত্নের প্রয়োজন। আজকে করা বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। .

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আজ আপনি আপনার স্ত্রীর ভগ্ন স্বাস্থের কারণে পীড়িত হতে পারেন। মেজাজের গোলমাল একটি বিতর্ক এবং বোঝাপড়ার দিকে এগোতে পারে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন।  আপনার স্ত্রী আজ আপনার প্রয়োজন মেটাতে অস্বীকার করতে পারেন, যা ঘটনাচক্রে আপনাকে হতাশ অনুভব করাতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। রোমান্টিক প্রভাবগুলি আজকের দিনে প্রবল থাকবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। .

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

আজ, আপনার স্ত্রী আপনাকে তার জীবনে আপনি বিশ্বের একমাত্র ব্যক্তি বলে মনে করাবে। প্রত্যেক মানুষের কথায় কান দিন, আপনি হয়তো আপনার সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। বিবাহিত জীবনের একটি কঠিন পর্যায়ের পরে, আজ আপনি সূর্যালোক দেখতে পাবেন।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে নিজেকেও অন্তর্ভুক্ত করুন যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

যদি আপনি অনেক দিন ধরে কর্মক্ষেত্রে সংগ্রাম করেন, তাহলে এটি সত্যিই একটি ভাল দিন হতে যাচ্ছে। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

আপনি সহজেই সমস্যা এড়াতে পারবেন। আজ কল্যাণকর দিন কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে এবং আপনি জগতের শীর্ষে থাকবেন।

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ২৫ শে কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, ৯ নভেম্বর ২০১৮ইং এবং ৩০ সফর ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার সূর্যোদয় ৬:১০ ও সর্যস্ত ৫:১৬। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

যদি প্রয়োজন হয় তাহলে প্রতিষেধক ওষুধ নিন, যেহেতু আপনার প্রতিরোধের শক্তি কম থাকবে। আজ আপনি জানতে পারবেন যে আপনার সঙ্গীর ভালবাসা আপনার জন্য সত্যিই গভীর ভাবপূর্ণ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বাচ্চাদের সাথে বিতর্কের ফলে হতাশাগ্রস্ত হবেন। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে।আপনার পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে।

মিথুন [২১ মে২০ জুন]

খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। আজকে করা বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। একজন বিশেষ বন্ধু আপনার অশ্রুজল মুছিয়ে দিতে পারে। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আপনার অফিসের কাজে আজ দুঃখভোগ করার সম্ভাবনা প্রবণ। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনার স্ত্রী আজ আপনাকে কিছু বলতে পারেন যা আপনি জানতে চান না। বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন হতে পারে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। বন্ধু এবং আত্মীয়দের সাথে মজা করুন।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন। আপনার পরিকল্পনায় আপনার সহযোগীদের বিশ্বাসকে ধরে রাখতে সমস্যা হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

দুর্দশায় থাকা কারোকে সাহায্য করতে আপনার শক্তি ব্যবহার করুন। মনে রাখবেন এই অবিনশ্বর শরীরের থেকেই বা কি লাভ যদি এটা অন্যদের উপকারে লাগানোই না যায়। আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

আজকের দিনে আপনাদের মধ্যে কেউ কেউ জরুরী সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন, যা আপনাদের উত্তেজিত এবং বিচলিত করতে পারে। আপনার জন্যে পরিবেশ প্রেমময় হয়ে উঠবে।

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ২৬ শে কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, ১০ নভেম্বর ২০১৮ইং এবং ১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ শনিবার সূর্যোদয় ৬:১০ ও সর্যস্ত ৫:১৬। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে- আপনার প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন।

মিথুন [২১ মে২০ জুন]

আজ আপনার উচিত গুরুত্বপূর্ণ সমস্যায় নজর কেন্দ্রীভূত করা। বিয়ের পর প্রেম কঠিন শোনায়, কিন্তু সারা দিন ধরে এটি আপনার সাথে ঘটবে। বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। একটি দীর্ঘ সময় পরে, আপনি আজ আপনার স্ত্রীর থেকে একটি সত্যিই আরামদায়ক এবং উষ্ণ আলিঙ্গন পেতে পারেন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

স্বল্পমেয়াদী কর্মসূচীতে নিজের নাম নথিভুক্ত করুন যা আপনাকে সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে সাহায্য করবে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আপনি আজ ভালবাসাপূর্ণ চকলেট খেতে পারেন। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে। আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের সদস্যদের আকর্ষিত করবেন। কর্মক্ষেত্রে এই দিনটা আপনার হতে চলেছে! আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

আপনি নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। অবিলম্বে প্রয়োজন নেই এমন জিনিসে অর্থ ব্যয় করার জন্য আপনি আপনার স্ত্রীর প্রতি বিচলিত হবেন। আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আপনি আপনার প্রিয়জনের মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন। অংশীদারিত্বের সুযোগ ভালোই মনে হচ্ছে, কিন্তু সবকিছু কাগজ কলমে নথিভুক্ত করুন। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। কর্মক্ষেত্রে এই দিনটা আপনার হতে চলেছে! সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

ঘরের চেহারা উন্নত করতে এর চারপাশে ছোটখাটো পরিবর্তনের দায়িত্ব নেওয়া হবে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ২৭ শে কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, ১১ নভেম্বর ২০১৮ইং এবং রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ রবিবার সূর্যোদয় :১১ সর্যস্ত :১৬পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকাজানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

কিছু উত্তেজনা খুঁজে বের করুন। গাড়ি চালানোর সময় যত্নশীল হোন। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

আপনার মনের মধ্যে ইতিবাচক চিন্তা আনুন। কোন বিদেশী আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। আপনার প্রেমিকার সাথে প্রতিশোধপরায়ণ হওয়ায় কোন ফল পাবেন না।

মিথুন [২১ মে২০ জুন]

পিতামাতার স্বাস্হ্যের উন্নতি হবে এবং তাঁরা আপনার উপর ভালোবাসা বর্ষণ করবেন। আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

পরীক্ষায় ভালো না করলে সন্তানকে বকবেন না। বরং পরেরবার ভালো করার জন্য উৎসাহ দিন। মনে রাখবেন সবাই একরকম হয় না। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। সময় আজ সত্যিই কঠিন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আপনি অন্যদের সঙ্গে খুশি মুহূর্তের যেভাবে শেয়ার করেন সেইভাবেই স্বাস্থ্য বিকশিত হবে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। বিবাহ শুধুমাত্র একটি চাঁদের নীচে বসবাস করা নয়।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান। প্রতিবেশীরা আপনার বন্ধু এবং পরিবারের কাছে আপনার বিবাহিত জীবনের ব্যক্তিগত দিক নিয়ে ভুল ভাবে প্রকাশ করতে করতে পারেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন- এই সময়ে আপনি নিজেকে নিয়ে ভালো বোধ করতে শুরু করবেন- এটিকে প্রতিদিনের অঙ্গ বানিয়ে ফেলুন এবং এটিতে লেগে থাকার চেষ্টা করুন।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। কেউ আপনার প্রশংসা করতে পারে। কাজের ধীরগতি সামান্য চাপ আনবে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

একজন আত্মীয়, বন্ধু, বা প্রতিবেশী আজ আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে। নিজে নিজে ওষুধ খাবেন না কারণ এতে ওষুধ নির্ভরতা বাড়ে। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনি যতটা চান তার সব আকর্ষণই কেড়ে নেওয়ার পক্ষে দুর্দান্ত দিন।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন। কিছু মানসিক চাপ থাকা সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

আপনার কাজ করে দেবার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে- সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হোন।

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ২৮ শে কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, ১২ নভেম্বর ২০১৮ইং এবং ৩ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ সোমবার সূর্যোদয় ৬:১২ ও সর্যস্ত ৫:১৫। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

আপনি আজ ভ্রমণ করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে। যদি আপনি আপনার স্ত্রীর ভালবাসার জন্য ক্ষুধিত থাকেন তাহলে এই দিনটি আপনার জন্য মঙ্গলময় হবে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।

মিথুন [২১ মে২০ জুন]

মিথুন (মে ২১- জুন ২০): যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না।  কাজের জন্য বেরোনোর আগে নিজেকে প্রস্তুত করুন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। যদি আপনি কাজের ক্ষেত্রে নিজেকে জাহির করতে বেশি ব্যস্ত হন তাহলে মেজাজ চড়বে।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। আপনি আপনার স্ত্রীর সাথে একটি নিরুদ্বেগ দিন কাটাবেন।আপনার সঙ্গীর সাথে কিছুক্ষন সময় কাটানোও খুব গুরুত্বপুর্ন।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আপনাকে খুশি রাখার জন্য অভিভাবক এবং বন্ধুরা তাদের সেরাটা দেবে। একজন বিশেষ বন্ধু আপনার অশ্রুজল মুছিয়ে দিতে পারে। ভ্রমণের দ্বারা আপনার বাণিজ্যিক যোগাযোগ উন্নত হওয়া সম্ভব।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

পরিশ্রমের ফল না পাওয়ায় মানসিক চাপ বৃদ্ধি পাবে। অনেক দিনের ঋণ থেকে মুক্তি পাওয়ার আশা। সমাজসেবা ও দানের কাজে শান্তি পেতে পারেন। যকৃতের সমস্যায় ভোগান্তি। বন্ধুর সঙ্গে কোনও ছোট বিষয়ে তর্ক বাধতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। কোন শিশুর স্বাস্হ্য কিছু উদ্বেগের সৃষ্টি করতে পারে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আপনার জীবন সঙ্গী আজকের আগে এত চমৎকার ছিল না।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আপনি আজ বিরক্ত বোধ করবেন কারণ আপনি আবিষ্কার করবেন যে যাকে আপনি সবসময় বিশ্বাস করেছিলেন সে খুব সৎ নয়। আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন। আপনার অফিসের কাজে আজ দুঃখভোগ করার সম্ভাবনা প্রবণ।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]          

এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। আজ আপনি আপনার বিবাহিত জীবনে সত্যিই কিছু ভুল করতে পারেন, যদি না করেন তাহলে শান্ত থাকুন।

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

 

আজ ২৯ শে কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ নভেম্বর ২০১৮ইং এবং ৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার সূর্যোদয় ৬:১২ ও সর্যস্ত ৫:১৫। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]
মানসিক চর্চার জন্য আকর্ষণীয় কিছু পড়ুন। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান। আজ আপনি জানতে পারবেন যে আপনার সঙ্গীর ভালবাসা আপনার জন্য সত্যিই গভীর ভাবপূর্ণ।

বৃষ [২১ এপ্রিল২০ মে]
এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। ঘুমন্ত আবস্থায় দেখা সমস্যাগুলো জেগে উঠে মানসিক চাপ আনবে। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে।

মিথুন [২১ মে২০ জুন]
আপনি আপনার পরিকল্পনা সম্পর্কে খুব খোলামেলা হলে আপনি আপনার প্রকল্পের সর্বনাশ করবেন। জীবন সাম্প্রতিক দিনের মধ্যে আপনার কাছে সত্যিই শক্ত হয়ে উঠবে, কিন্তু আজ আপনি আপনার স্ত্রীর নন্দনকাননের মধ্যে নিজেকে খুঁজে পাবেন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

কর্মক্ষেত্রে আপনার অগ্রগতিতে আপনার রাগী মেজাজের জন্য আজ বিরূপ প্রভাব পড়তে পারে, তবে ধৈর্য হারাবেন না। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। স্বাস্হ্যের জন্য অবশ্যই যত্নের প্রয়োজন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]
সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে। আজ আপনি আপনার স্ত্রীর ভগ্ন স্বাস্থের কারণে পীড়িত হতে পারেন।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আপনার স্ত্রী আজ আপনার প্রয়োজন মেটাতে অস্বীকার করতে পারেন, যা ঘটনাচক্রে আপনাকে হতাশ অনুভব করাতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

রোমান্টিক প্রভাবগুলি আজকের দিনে প্রবল থাকবে। আপনি কর্মক্ষেত্রে একটি সিস্টেমের বিকল হওয়ার সম্মুখীন হতে পারেন। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]
একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় ব্যয় করুন। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। আজ, আপনার স্ত্রী আপনাকে তার জীবনে আপনি বিশ্বের একমাত্র ব্যক্তি বলে মনে করাবে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]
আজ বিশ্রামের সময় স্বল্প- যেহেতু স্থগিত কাজগুলি আপনাকে ব্যস্ত করে রাখবে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। পরীক্ষায় ভালো না করলে সন্তানকে বকবেন না। বরং পরেরবার ভালো করার জন্য উৎসাহ দিন।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    
আপনার পরিকল্পনায় আপনার সহযোগীদের বিশ্বাসকে ধরে রাখতে সমস্যা হবে। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে নিজেকেও অন্তর্ভুক্ত করুন যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]
আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। যদি আপনি অনেক দিন ধরে কর্মক্ষেত্রে সংগ্রাম করেন, তাহলে এটি সত্যিই একটি ভাল দিন হতে যাচ্ছে। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]
আজকের দিনে আপনাদের মধ্যে কেউ কেউ জরুরী সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন, যা আপনাদের উত্তেজিত এবং বিচলিত করতে পারে। আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন। স্ত্রীর সম্পর্কের ক্ষেত্রে আপনার হস্তক্ষেপ তাকে ক্ষিপ্র করতে পারে।

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ৩০ শে কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ নভেম্বর ২০১৮ইং এবং ৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ বুধবার সূর্যোদয় ৬:১৩ ও সর্যস্ত ৫:১৪। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]
ব্যবসায়িক অংশীদাররা সহায়ক আচরণ করবে এবং অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনারা একসাথে কাজ করবেন। আপনার খেয়ালী আচরণ আপনার প্রিয়জনের সঙ্গে পার্থক্য তৈরি করতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
বাচ্চাদের সাথে বিতর্কের ফলে হতাশাগ্রস্ত হবেন। একজন অপরিচিত ব্যক্তি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সামান্য কলহের কারণ হতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]
যদি প্রয়োজন হয় তাহলে প্রতিষেধক ওষুধ নিন, যেহেতু আপনার প্রতিরোধের শক্তি কম থাকবে। আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। আজ আপনি একটি সামাজিক জমায়েতে কেন্দ্রীয় আকর্ষণ হবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
আজকে করা বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। আজ ঘরের সংবেদনশীল সমস্যাগুলির সমাধান করতে আপনাকে আপনার বুদ্ধি এবং প্রভাব কাজে লাগাতে হবে। আজ আপনার প্রিয়জনের অনমনীয় মেজাজ থাকবে। আপনার বিবাহিত জীবন আজকের আগে এত রঙিন ছিল না।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]
মেজাজের গোলমাল একটি বিতর্ক এবং বোঝাপড়ার দিকে এগোতে পারে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

আপনার স্ত্রী আজ আপনাকে কিছু বলতে পারেন যা আপনি জানতে চান না। বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
প্রত্যেক মানুষের কথায় কান দিন, আপনি হয়তো আপনার সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন। যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
মনে রাখবেন সবাই একরকম হয় না। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। বন্ধু এবং আত্মীয়দের সাথে মজা করুন। প্রেমের জীবন একটু শক্ত হতে পারে। বিবাহিত জীবনের একটি কঠিন পর্যায়ের পরে, আজ আপনি সূর্যালোক দেখতে পাবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    
একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় ব্যয় করুন। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
দুর্দশায় থাকা কারোকে সাহায্য করতে আপনার শক্তি ব্যবহার করুন। মনে রাখবেন এই অবিনশ্বর শরীরের থেকেই বা কি লাভ যদি এটা অন্যদের উপকারে লাগানোই না যায়। আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
শুধুমাত্র চারপাশে তাকান, সবকিছুই গোলাপী হয়ে উঠবে। আজ কল্যাণকর দিন কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে এবং আপনি জগতের শীর্ষে থাকবেন। আপনার একজন আত্মীয় আজ আপনাকে একটি বিস্ময় প্রদান করতে পারেন।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ১ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ১৫ নভেম্বর ২০১৮ইং এবং ৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার সূর্যোদয় ৬:১৪ ও সর্যস্ত ৫:১৪। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]
আপনি আজ আপনার সুস্বাস্থ্য বজায় রাখবেন যা আপনাকে সাফল্য এনে দিতে পারে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানো উপভোগ্য হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
আপনি আপনার ভাইয়ের কাজে নিয়মিত হস্তক্ষেপ করে তাকে অসন্তুষ্ট করতে পারেন। যেখানে পরামর্শ চাওয়া হবে না সেখানে দেবেন না এমনকি আপনার পরামর্শ অনভিপ্রেত হতে পারে তাই নীরব থেকে এবং সবার সাথে আন্তরিক হয়ে নিয়ন্ত্রণ করুন।

মিথুন [২১ মে-২০ জুন]
আপনার খাবার সম্পর্কে সঠিক যত্ন নিন, বিশেষ করে মাইগ্রেনের রোগীরা, যাঁদের খাওয়া বাদ দেওয়া উচিত নয় অন্যথায় এটি তাঁদেরকে অহেতুক মানসিক চাপ দিতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
জীবন নিয়ে হেলাফেলা করবেন না, জানবেন জীবনে যত্নই আসল অঙ্গীকার। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। আপনি আজ সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করায় সবার কেন্দ্রবিন্দু হয়ে থাকবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]
আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না- বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
অপ্রয়োজনীয় ভাবনায় শক্তিক্ষয় না করে একে সঠিক দিশা দিন। এটি আরেকটি উচ্চ-শক্তিসম্পন্ন দিন এবং অপ্রত্যাশিত লাভ আগে থেকেই দেখা যাচ্ছে। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
আপনি আপনার চারপাশের মানুষদের মধ্যে অত্যন্ত দাবি দেখতে পাবেন। আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে। আত্মীয়রা আপনার অতিরিক্ত উদার আচরণের জন্য আপনার অন্যায় সুযোগ নিতে চেষ্টা করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। কোন দূর সম্পর্কে আত্মীয়ের কাছ থেকে দীর্ঘ প্রতীক্ষিত বার্তা পুরো পরিবারের এবং বিশেষত আপনার জন্য সুখবর বয়ে আনবে। আপনার প্রেমিকার সঙ্গে আপনার সম্পর্ক কিছু ভুল বোঝাবুঝির কারণে আজ ক্ষতিগ্রস্ত হতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    
নিজের খাদ্য (তালিকা) নিয়ন্ত্রণের আওতায় রাখুন এবং শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
আপনার দীর্ঘায়িত অসুস্থতার সাথে লড়াই করার সময় উপলব্ধি করুন যে আত্ম বিশ্বাসই হল বীরত্বের সারবত্তা। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ এবং ঘরে মতভেদ কিছু চাপ আনতে পারে- যা আপনাকে কাজে মনোনিবেশ করতে উপদ্রব করবে। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। ডাকে আসা কোন চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ নভেম্বর ২০১৮ইং এবং ৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার সূর্যোদয় ৬:১৪ ও সর্যস্ত ৫:১৪। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী। 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]
আপনার অবশ্যই মনে রাখা উচিত যে উদারতা কিছুদূরই ভালো, কিন্তু যদি এটি সীমা ছাড়িয়ে যায় তাহলে এটি কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। চোখের সমস্যায় ভোগান্তি। উচ্চশিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান।শত্রুর মোকাবিলা করতে পারবেন না। নতুন কোনও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন।

মিথুন [২১ মে-২০ জুন]
কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররাই আজ দেবদূতোপম অভিনয় করবে বলে মনে হয়। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রি়য়জনের সঙ্গে সময় ব্যয় করুন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। আপনি প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে পুড়তে থাকবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]
বন্ধুরা আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে সদুপদেশ দেবে। ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন। আজ আপনার ইচ্ছামত কিছু নাও চলতে পারে, কিন্তু আপনি আপনার অর্ধাঙ্গীনির সাথে একটি সুন্দর সময় কাটাবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
বৃষ্টি রোমান্সের জন্য পরিচিত এবং আপনি সারা দিন আপনার জীবন সঙ্গীর সঙ্গে অনুরূপ উচ্ছ্বাস উপভোগ করবেন। কিন্তু, দিনের শেষে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
বিবাহ একটি আশীর্বাদ, এবং আজ আপনি তা অনুভব করবেন।আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন; ঝিমুনিই এর সম্ভাব্য কারণ। আপনার স্ত্রীর উপদ্রুত স্বাস্থ্যর কারণে আপনার কিছু কাজ আজ ব্যাহত হতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    
সুন্দর জিনিসের সঙ্গে আপনাকে অবাক করবে। আনন্দদায়ক সফর সন্তোষজনক হবে। আপনার স্ত্রী আপনার সাথে থেকে ভালো না হওয়া কিছু জিনিসগুলি বলতে পারেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। যা আপনি সবচেয়ে বেশি করতে ভালোবাসেন সেই জিনিসের সঙ্গে আপনার মেলামেশা এবং অনুসরণ করার জন্য আজ আপনার কাছে অতিরিক্ত সময় আছে। আপনার স্ত্রী প্রেমের উচ্ছ্বসিত মেজাজের সঙ্গে আপনাকে অবাক করবে; তাকে সাহায্য করুন।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ নভেম্বর ২০১৮ইং এবং ৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ শনিরবার সূর্যোদয় ৬:১৫ ও সর্যস্ত ৫:১৩। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]
প্রেম বসন্তের মতো হয়; যেখানে ফুল, বায়ু, রোদ, প্রজাপতি সব থাকে। আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করবেন। প্রেমের সবসময়ই গভীর ভাবপূর্ণ, এবং আপনি আজ এই অভিজ্ঞতা লাভ করবেন। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আপনার স্ত্রী সত্যিই কিছু সুন্দর জিনিসের সঙ্গে আপনাকে অবাক করবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। যারা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত আছেন তারা তাদের সৃষ্টিশীলতা সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন।

মিথুন [২১ মে-২০ জুন]
আপনার অপব্যয়ী স্বভাব পরিবার দ্বারা সমালোচিত হবে। আপনি ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করুন অন্যথায়, আপনাকে কষ্ট পেতে হতে পারে। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। কাজ করার সময় সোশ্যাল মিডিয়া ব্যবহার আপনাকে সমস্যায় ফেলতে পারে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]
কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]
আপনার প্রেম জীবনের ছোটখাটো তিক্ততা ভুলে যান। প্রতিযোগিতা তীব্র হওয়ায় কাজের সূচী ধকলসাধ্য হয়ে উঠবে। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
আপনি কর্মক্ষেত্রে আজ সোশ্যাল মিডিয়ায় বাড়তি সময় ব্যয় করলে আপনি ধরা পড়ে যেতে পারেন। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]
আপনি কিছু পিকনিক স্পটে গিয়ে আপনার প্রেম জীবন আলোকিত করতে পারেন। কাজ করার সময় সোশ্যাল মিডিয়া ব্যবহার আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনার বিবাহিত জীবনে যখন জিনিষ আপনার পক্ষে আশ্চর্যজনকভাবে আসতে থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]
আপনাকে মনে রাখতে হবে যে প্রেম হল গুরুতর বিষয়, তাই এতে নিজের ইচ্ছা মতন যা খুশি করতে যাবেন না। কর্মক্ষেত্রে একজন ভাল বন্ধু আজ সত্যিই বিরক্তিকর হতে পারে। আপনি আপনার স্ত্রীর সাথে কিছু পুরানো সমস্যা নিয়ে আজ লড়াই করতে পারেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    
চিন্তা করবেন না, সময়ের সাথে সাথে সবকিছুই পাল্টায়, আপনার প্রেমজ জীবনও পাল্টাবে। মনে হচ্ছে কর্মক্ষেত্রে এটা আপনার জন্য একটি কঠিন দিন। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
কামদেব আপনাকে আপনার জীবনে প্রেমের ঝরনা বওয়াতে অগ্রধাবন করবে। আপনার যা দরকার তা চারপাশে কি ঘটছে সেই থেকে সচেতন হতে হবে। আপনি আজ ভ্রমণ করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
আপনার সঙ্গীর সাথে বাইরে যাওয়ার সময় যথাযথভাবে আচরণ করুন। বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ নভেম্বর ২০১৮ইং এবং ৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ রবিরবার সূর্যোদয় ৬:১৬ ও সর্যস্ত ৫:১৩। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী। 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]
টাকাপয়সার অবস্থা এবং আর্থিক সমস্যা যেমন করেই হোক এক উত্তেজনার উত্স। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন। পিতার কাছ থেকে রুক্ষ আচরণ আপনাকে অসন্তুষ্ট করবে। কিন্তু বিষয়টিকে নিয়ন্ত্রণের মধ্যে রাখতে গেলে আপনার মাথা ঠান্ডা রাখা প্রয়োজন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি বোধ করার সম্ভাবনা রয়েছে।

মিথুন [২১ মে-২০ জুন]
আয়েস করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে কিছু সময় কাটান। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনার জীবন সঙ্গীর অবহেলা সম্পর্কটিকে নষ্ট করতে পারে। আপনার খুশির সোনালী দিনগুলি ফিরে পেতে আপনার মূল্যবান সময় কাটান এবং মিষ্টি স্মৃতিগুলিকে আবার বাঁচিয়ে তুলুন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]
আপনার মন সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত হবে। মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। অফিসের চিন্তা বাড়িতে আনবেন না। এতে পারিবারিক সুখ নষ্ট হয়।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
আপনার ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ আপনাকে অনুপ্রাণিত করবে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
কাজের ফাঁকে ফাঁকে আরাম করার এবং রাত গভীর করা এড়াতে চেষ্টা করুন। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
পরীক্ষায় ভালো না করলে সন্তানকে বকবেন না। বরং পরেরবার ভালো করার জন্য উৎসাহ দিন। মনে রাখবেন সবাই একরকম হয় না। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    
আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। স্ত্রীর সম্পর্কের ক্ষেত্রে আপনার হস্তক্ষেপ তাকে ক্ষিপ্র করতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
আত্ম-বিকাশের প্রকল্পগুলিতে আপনার শক্তি নিয়োগ করুন যা আপনাকে শ্রেষ্ঠতর করে তুলবে। আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায় এবং অতীতের কঠোর পরিশ্রমগুলি ফল আনায় ইচ্ছাগুলি পূর্ণ হবে।

 আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ নভেম্বর ২০১৮ইং এবং ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ সোমবার সূর্যোদয় ৬:১৬ ও সর্যস্ত ৫:১৩। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

এটির দ্বারা আপনি উপকৃত হবেন। আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন। আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়।

মিথুন [২১ মে-২০ জুন]

প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে- তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন জা আপনার দিকে আসছে। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আজ আপনার স্ত্রী খুব আত্মকেন্দ্রিক কাজ করতে পারেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন। সবাই আজ কর্মক্ষেত্রে আপনাকে ভালবাসবে এবং সমর্থন করবে। আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন। আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

তার চেয়ে একে অফিসেই সামলে নিয়ে পারিবারিক আনন্দ উপভোগ করুন। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন- ভালো কাজে সময় দিয়ে আপনার জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

আপনি প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে পুড়তে থাকবেন। আরো ভালো পেশার সম্ভাবনায় গৃহীত সফর বাস্তবায়িত হতে পারে। এরকম করার আগে আপনার অভিভাবকের অনুমতি নিন অন্যথায় তারা পরে আপত্তি করতে পারেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

আপনি আপনার রোমান্টিক চিন্তা এবং অতীতের স্বপ্নে নিমগ্ন থাকবেন। কেউ একজন কর্মক্ষেত্রে চমৎকার কিছুর সঙ্গে আপনাকে আজ অভিনন্দন জানাবে। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

আপনার নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই সময়কালটি ভালো। আপনার হৃদয়ে প্রেম রাজ করবে। আজ কর্মক্ষেত্রে একটা চমৎকার দিন বলে মনে হয়।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

আপনার স্ত্রীর স্বাস্হ্য কিছু দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। আজ, আপনি সত্য জানতে পারবেন যে কেন আপনার বস সবসময় আপনার সাথে অভদ্র ব্যবহার করে। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

পরিবারের সদস্যরা অত্যন্ত দাবীদার হবে। নিজের প্রেমের ক্ষেত্রেও জিভে সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে। যদি আপনি অনেক দিন ধরে কর্মক্ষেত্রে সংগ্রাম করেন, তাহলে এটি সত্যিই একটি ভাল দিন হতে যাচ্ছে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

১৮):  মেজাজ নষ্ট করা এড়াতে তার অনুমতি নিন। আপনি সহজেই সমস্যা এড়াতে পারবেন। যদি আপনি আজ সোশ্যাল মিডিয়ার ব্যবহার বন্ধ না করেন, তাহলে আপনি কর্মক্ষেত্রে একটি বড় ভুল করবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বাচ্চারা কিছু অবাক করা খবর নিয়ে আসতে পারে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে- বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ২০ নভেম্বর ২০১৮ইং এবং ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার সূর্যোদয় ৬:১৭ ও সর্যস্ত ৫:১৩। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।এটি

মিথুন [২১ মে-২০ জুন]

আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। কেউ আপনার প্রশংসা করতে পারে। আপনার লক্ষ্য পূরণ হিসাবে আপনার দৃঢ় অঙ্গীকার সত্যে পরিণত হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আপনার স্ত্রী আপনাদের বিবাহ সম্বন্ধে সত্যিই একটি ঠুনকো ভাব বোধ করতে পারেন, ওনার ব্যাপারে সংবেদনশীল হবার চেষ্টা করুন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। আজ, আপনি আপনার সঙ্গীর প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার অভিজ্ঞতা লাভ করবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আপনার স্ত্রী আজ আপনার মর্যাদা বিরূপভাবে প্রভাবিত করতে পারেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। ভুল যোগাযোগ আজ একটি সমস্যার সৃষ্টি করতে পারে, কিন্তু বসে এবং কথা বলে আপনি তা সামালাতে সমর্থ হবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনি আজ বিশ্বের সবচেয়ে ধনী বোধ করবেন কারণ আপনার স্ত্রীর এইরকম আচরণ আপনাকে তাই মনে কাড়বে৷

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ২১ নভেম্বর ২০১৮ইং এবং ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ বুধবার সূর্যোদয় ৬:১৮ ও সর্যস্ত ৫:১৩। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃশ্চিক রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]
আত্মকরুণায় নিয়োজিত হয়ে মুহুর্তটি নষ্ট করবেন না, বরং জীবনের শিক্ষা থেকে জানার এবং প্রয়োগের চেষ্টা করুন। সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে। আপনার অনুভূতি প্রকাশ করা কঠিন হতে পারে। কাজের পরিবর্তন আপনাকে মানসিক শান্তি দেবে। ভ্রমণ এবং শিক্ষামূলক সাধান আপনার সচেতনতা বাড়িয়ে তুলবে।

মিথুন [২১ মে-২০ জুন
আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে। কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন। আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন। দিনটি সত্যিই কঠিন হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
আপনি আপনার স্বপ্ন সত্যে পরিণত হতে দেখবেন। একে আপনার মাথায় চড়তে দেবেন না এবং সততার জন্য কাজ করুন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]
আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন। আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন ঝিমুনিই এর সম্ভাব্য কারণ। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
আপনার ব্যাধি অসুখীর কারণ হতে পারে। পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
কখনও কখনও ক্রোধের বশে আপনি সবকিছুকেই সন্দেহ করতে শুরু করেন, যেটা ভুল এবং আপনি তা জানেন। কিন্তু আজ, আপনি আপনার দাম্পত্য বন্ধনকে সন্দেহ করতে পারেন। আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    
আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে। আপনার প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে ঘোরাফেরা করার ফলে কর্মজীবনের বিরাট উন্নতি সাধন হবে। পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
আপনি আজ কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ২২ নভেম্বর ২০১৮ইং এবং ১৩ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার সূর্যোদয় ৬:১৮ ও সর্যস্ত ৫:১৩। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। একটি দীর্ঘ সময় পরে, শুধুমাত্র ভালবাসা দিয়ে আপনি এবং আপনার সঙ্গী কোন মারামারি ও তর্কছাড়া একসঙ্গে একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন

বৃষ [২১ এপ্রিল২০ মে]

আজ, আপনি উপলব্ধি করতে পারবেন যে আপনার বিবাহের জন্য গৃহীত শপথগুলি সত্যই ছিল। কারণ আপনার স্ত্রী আপনার সবচেয়ে প্রাণের বন্ধু।

মিথুন [২১ মে২০ জুন

যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। গৃহপরিচারীকা আজ কাজ করতে নাও আসতে পারে, যা আপনার সঙ্গীনীর উপর চাপ তৈরী করতে পারে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে।  আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। ঘরের সৌন্দর্য্যায়নের পাশাপাশি বাচ্চাদের প্রয়োজনের দেখভাল করুন।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন- আপনার মেজাজ ধরে রাখুন এবং দায়িত্বজ্ঞানহীনভাবে কিছু করা থেকে বিরত থাকুন যাতে আপনার নিজেকে সারা জীবন অভিশাপ দিতে না হয়।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে সোহাগ করবে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন। আপনার জন্যে পরিবেশ প্রেমময় হয়ে উঠবে। শুধুমাত্র চারপাশে তাকান, সবকিছুই গোলাপী হয়ে উঠবে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে একটি চমৎকার চ্যাট করবেন এবং আপনারা একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

বেশি ধকল এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে কেবলমাত্র চাপ এবং অবসাদের দিকে নিয়ে যাবে। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। সতর্ক থাকুন কারণ কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে। কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ২৩ নভেম্বর ২০১৮ইং এবং ১৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার সূর্যোদয় :১৯ সর্যস্ত :১২পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকাজানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। আজ যদি পরিবারের কোন সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করেন-তাহলে পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই নিশ্চিত করে সীমা বেঁধে দিন।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

এমন একটি দিন যেখানে বিশ্রাম গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে। আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে। কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং আপনার জীবন অতিষ্ঠ করতে পারে।

মিথুন [২১ মে২০ জুন

কোন গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন বিশেষত বাঁকগুলিতে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

এমন একটি দিন যেখানে বিশ্রাম গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। এমন একটি দিন যেখানে কাজের চাপ কম বলে মনে হবে এবং আপনি পরিবারের সদস্যদের সাথে সময় উপভোগ করবেন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে এক প্রেমপূর্ণ, যত্নশীল দম্পতি হিসাবে পুনর্নিশ্চিত এবং আবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং আপনি শরীরচর্চায় লেগে থাকুন। যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর। বন্ধুরা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। এমনকি পুরস্কার/উপহারও আজ আপনার ভালোবাসার মানুষটির মেজাজ পাল্টাতে সাহায্য করতে পারবে না।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

স্ত্রীর ব্যাপারে অযথা নাক গলাবেন না। এর থেকে বরং নিজের দিকে নজর দিন। কিছু জিনিসে হস্তক্ষেপ করা যেতে পারে নাহলে নির্ভরশীলতা এসে যাবে। আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। প্রেম হল ঈশ্বরকে উপাসনা করার সমার্থক; এটা খুব আধ্যাত্মিক এবং সেইসাথে ধর্মীয়। মনে হচ্ছে কিছু সময় ধরে আপনি আপনার নিজের মতই রয়েছেন-সহকর্মী/ সহযোগীরা আপনার সহায়তা করতে আসতে পারেন-কিন্তু বেশি কিছু সহায়তা প্রদান করতে সমর্থ হবেন না।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। বাচ্চারা কখনো বন্ধুদের বেশী সময় দিয়ে পড়াশোনায় বা বাড়িতে কম মনোযোগ দেওয়ায় আপনার অসন্তুষ্টির কারণ হতে পারে। আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আপনার মনের মধ্যে ইতিবাচক চিন্তা আনুন। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে। আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনি সম্পর্কে চিন্তা করবে

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। গার্হস্থ্য বিষয়ক সমস্যা আপনাকে ভারাক্রান্ত করতে পারে এবং আপনার কাজের দক্ষতা নষ্ট করতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

যদি আপনি একটু বাড়তি টাকাপয়সা উপার্জনের উপায় খুঁজছেন-তাহলে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। আপনি প্রথম দর্শনেই প্রেমে পড়তে পারেন।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ১০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ২৪ নভেম্বর ২০১৮ইং এবং ১৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ শনিবার সূর্যোদয় :২০ সর্যস্ত :১২। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

একটি বিশেষ দিনে পরিণত করতে সামান্য উদারতা এবং ভালোবাসা প্রদান করুন। মেজাজ খারাপের জন্য আপনি অফিসে বিতর্কের কারণ হতে পারেন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

যখন আপনি আপনার প্রেমিকের সাথে বাইরে যাবেন তখন আপনার উপস্থিতি এবং আচরণে প্রকৃত হোন। সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না।

মিথুন [২১ মে২০ জুন

মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে। আপনি আপনার জ্ঞান এবং অভিজ্ঞতা অন্যদের সাথে ভাগ করে স্বীকৃতি লাভ করতে পারেন। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল, যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে। দিনের পরের ভাগে আরাম করুন। সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। ভালোবাসায় হঠকারী পদক্ষেপ এড়িয়ে চলুন। আজ আপনার সঙ্গী একটি অবিশ্বাস্য ভাল মেজাজে থাকবে, এটিকে আপনার বিবাহিত জীবনের সেরা দিন করতে আপনার প্রয়োজনে তাকে তার সাহায্য করুন।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর

আপনার সাহায্যের দিকে যারা তাকিয়ে থাকে তাদের আপনি অঙ্গীকার করতে পারবেন। আপনার ব্যস্ত সময়সূচীর জন্য আপনার স্ত্রী আজ গুরুত্বহীন ম্বোধ করতে পারেন, এবং তিনি সন্ধ্যায় অপ্রসন্নতা দেখাতে পারেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

কোন শিশুর স্বাস্হ্য কিছু উদ্বেগের সৃষ্টি করতে পারে। আপনি আজ আপনার মিষ্টি ভালবাসা জীবনে চমকপ্রদ মশলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আপনার বিয়েকে এই দিনে একটি চমৎকার পর্যায়ে দেখতে পাবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

মনের কথা বলতে ভয় পাবেন না। আপনার স্ত্রী আপনাদের বিবাহ সম্বন্ধে সত্যিই একটি ঠুনকো ভাব বোধ করতে পারেন, ওনার ব্যাপারে সংবেদনশীল হবার চেষ্টা করুন।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনার জীবনের ভালবাসা, আপনার স্ত্রী, আজ অসুস্থ হতে পারেন। খুব সাবধান।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

অফিসে ভিডিও গেম খেলার জন্য আজ আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ১১ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ২৫ নভেম্বর ২০১৮ইং এবং ১৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ রবিবার সূর্যোদয় :২১ সর্যস্ত :১২। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

আপনার মানুষের চাহিদা সম্পর্কে নেতৃত্বের গুণাবলী এবং সংবেদনশীলতা আছে। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান।

মিথুন [২১ মে২০ জুন

আজ আপনি সব পরামর্শই সমালোচনা হিসাবে নেবেন এতে আপনার মেজাজ নষ্ট হয়ে যাবে।কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন; ঝিমুনিই এর সম্ভাব্য কারণ।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

আপনার স্ত্রী প্রেমের উচ্ছ্বসিত মেজাজের সঙ্গে আপনাকে অবাক করবে; তাকে সাহায্য করুন। যদি আজ আপনি আপনার স্ত্রীকে নিয়ে একটি রোমান্টিক ভ্রমনে যান, আপনাদের সম্পর্ক আরো ভালো হয়ে উঠবে।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আজ প্রচুর সমস্যা থাকবে-যেগুলিতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন। আপনার বিবাহিত জীবন আজ একটি পলকা সময় অভিজ্ঞতা করতে পারে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

কর্মক্ষেত্রে জিনিষগুলি চমৎকার থাকবে বলে মনে হয়। আপনার মেজাজ সারা দিন ভাল থাকবে। আপনি আপনার স্ত্রীর থেকে আজ এটি যথেষ্ট পেতে পারেন।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু পাঠ শিখতে পারেন। তাদের সুন্দর বিশুদ্ধ বাতাবরণ আছে এবং তারা তাদের সরলতা ভরা আনন্দময়তা এবং নেতিবাচকতার অনুপস্থিতি দ্বারা তাদের চারপাশে যারা আছে তাদেরও রুপান্তর করতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। একজন বহিরাগত আপনার এবং আপনার সঙ্গীনির মধ্যে ব্যবধান তৈরী করার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন।

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ১২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ২৬ নভেম্বর ২০১৮ইং এবং ১৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ সোমবার সূর্যোদয় ৬:২১ ও সর্যস্ত ৫:১২। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

আপনার রসিক আত্মীয়স্বজন আপনার দুশ্চিন্তা দূর করবে আর আপনাকে কাঙ্খিত মুক্তির স্বাদ দেবে। এরকম আত্মীয় থাকার জন্য আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন।

মিথুন [২১ মে২০ জুন

আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। এটা কোন ব্যাপারই নয় যে আপনি কত কঠিনভাবে চেষ্টা করেছেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে। পেশা পরিকল্পনা করা খেলাধূলোর মতই গুরুত্বপূর্ণ।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

সাময়িক স্বাস্হ্যভঙ্গ আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। আপনার স্নায়ুতন্ত্রকে কার্যকরী রাখতে এক সম্পূর্ণ বিশ্রাম নিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আজ শুধু বসে থাকার পরিবর্তে- কেন এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন না- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং আপনার জীবন অতিষ্ঠ করতে পারে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

হঠাৎ পরিচিতদের এড়িয়ে চলুন কারণ এটি অনুশোচনা ডেকে আনবে। আপনার কঠোর পরিশ্রম এবং আত্মনিয়োজন আপনার হয়ে কথা বলবে এবং আপনি আস্থা ও সমর্থন লাভ করবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ১৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ২৭ নভেম্বর ২০১৮ইং এবং ১৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার সূর্যোদয় :২২ সর্যস্ত :১২। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

মিথুন [২১ মে২০ জুন

আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। নতুন উদ্যোগগুলি শুরু করার পক্ষে শুভ দিন। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

আপনার বাবা মাকে খুশি করতে দুইয়ের মধ্যে সমতা রাখাই ভালো। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আপনি দেখতে পাবেন যে যারা আপনাকে নিচে নামাতে চায় তাদের সামলানো অত্যন্ত কঠিন। প্রেমে মিথ্যা বলবেন না, এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

অবিলম্বে আপনার বাড়ির চারপাশে কিছু পরিস্কার পরিচ্ছন্নতা করা প্রয়োজন। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। ভালোবাসার লোককে হতাশ করবেন না। আজ, আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আপনার বিবাহিত জীবন আজ একটি পলকা সময় অভিজ্ঞতা করতে পারে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আপনার প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে- এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে। আপনি কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাভ অর্জন করবেন।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

যদি আপনি বিশ্বাস করেন যে সময় মহামূল্যবান, তাহলে আপনার সর্বোচ্চ সম্ভাবনায় পৌঁছতে আপনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ১৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ২৮ নভেম্বর ২০১৮ইং এবং ১৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ বুধবার সূর্যোদয় ৬:২৩ ও সর্যস্ত ৫:১২। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

আপনার ভয়ের প্রতিকার করার জন্য এটি উপযুক্ত সময়। আপনার অবশ্যই উপলব্ধি করা উচিত যে এটি কেবলমাত্র শারীরিক শক্তিকেই দমন করে না, উপরন্তু জীবনের দৈর্ঘ্যকেও কমিয়ে দেয়।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

হঠকারী সিদ্ধান্ত কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে শান্তভাবে/ঠান্ডাভাবে ভাবুন। ঘরে উৎসবের বাতাবরণ আপনার উত্তেজনা কম করবে। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে।

মিথুন [২১ মে২০ জুন

আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

যদি আপনি একটি দীর্ঘ যাত্রায় যাবার পরিকল্পনা করেন তাহলে আপনার স্বাস্থ্য এবং শক্তি সংরক্ষণের অভ্যাস অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। একটি ব্যস্ত সময়সূচী সত্ত্বেও আপনি সহজেই ক্লান্তি সামলাতে সক্ষম হবেন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। আপনার পেশীগুলিকে আরাম দিতে তেল দিয়ে আপনার শরীর মালিশ করুন। আজকের জন্যই বাঁচার আপনার যে প্রবণতা সেটিকে এবং বিনোদনের খাতে অত্যধিক খরচ করায় লাগাম দিন।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আপনার জীবন আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের জন্য নিখুঁত বলে মনে হতে পারে- কিন্তু কিছু সাম্প্রতিক ঘটনাবলীর জন্য আপনার মনোযোগ বিঘ্নিত হতে পারে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

বিষাদ ঝেড়ে ফেলে দিন- যা আপনাকে জড়িয়ে রেখেছে এবং আপনার উন্নতিকে ব্যাহত করছে। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। ইতিবাচক চিন্তা এবং বাক্য দিয়ে আপনার প্রয়োজনীয়তা তৈরী করুন যা দিয়ে আপনার পরিবারের লাভ হয়।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

আপনার স্বাস্থ্য তেমন ভালো থাকবে না। ডাক্তারের কাছে গিয়ে বা ওষুধ নিয়েও কাজ হবে না। তাই দিনের শেষে যথেষ্ট বিশ্রাম নিন। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

অতীত উদ্যোগগুলি থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। বিনিয়োগের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত অন্যদিনের জন্য তুলে রাখুন। ঘরে উৎসবের বাতাবরণ আপনার উত্তেজনা কম করবে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আপনি আপনার উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। আপনার পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে এমন প্রকল্প চয়ন করুন।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আঘাত এড়ানোর জন্য বসে থাকার সময় বিশেষ যত্ন নিন। উপরন্তু ভালো ভঙ্গিমা যে শুধু একজনের ব্যক্তিত্বের বিকাশ ঘটায় তাই নয়, বরং স্বাস্হ্য এবং বিশ্বাস উন্নত করতেও এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি কাছাকাছিই আছে- সুতরাং নিয়মিত শরীরচর্চার একটি দৈনন্দিন কার্যসূচী বানান এবং বিশ্বাস করতে থাকুন যে প্রতিকারের থেকে প্রতিরোধ বেশি ভালো। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ১৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ২৯ নভেম্বর ২০১৮ইং এবং ২০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার সূর্যোদয় ৬:২৩ ও সর্যস্ত ৫:১২। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

আজ ঘরে আপনার উচিত অন্যদের অসন্তুষ্ট না করা এবং আপনার পারিবারিক প্রয়োজনের সাথে মানিয়ে নেওয়া। প্রেম সংক্রান্ত পদক্ষেপ পুরস্কৃত হবে না। আপনার প্রণয়ী সমস্ত দিন মারাত্মকভাবে আপনি মিস্ করবে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

আজ আপনি আপনার মনকে পরীক্ষায় লাগাবেন- আপনাদের মধ্যে কেউ কেউ দাবা-শব্দের ধাঁধা খেলায় জড়িয়ে পড়তে পারেন এবং অন্যরা একটি গল্প-কবিতা লিখবেন বা ভবিষ্যত পরিকল্পনা করবেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।

মিথুন [২১ মে২০ জুন

আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আপনার প্রণয়ীর রূঢ় শব্দের কারণে আপনার মেজাজ বিচলিত হতে পারে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। বিবাহিত জীবন কিছু পার্শ্ব-প্রতিক্রিয়া নিয়ে আসে, আপনি আজ কিছুর সন্মুখীন হন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

বাচ্চারা আপনার বাড়ির কাজ সম্পূর্ণ করতে আপনাকে সাহায্য করবে। তাদের উৎসাহ দিন যাতে তারা বাড়তি সময়ে এসব কাজে আরো বেশী করে এগিয়ে আসে। আপনার ভালোবাসার মানুষটি অত্যন্ত চাহিদাপূর্ণ ব্যবহার করায় পহচ্ছে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আপনার সেরা আচরণ করা প্রয়োজন, কারণ এরফলে আপনার প্রেমিকা বেশি বির্পযস্ত হবে না। আপনার পরিকল্পনায় আপনার সহযোগীদের বিশ্বাসকে ধরে রাখতে সমস্যা হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে। আপনার স্ত্রীর অশিষ্টতা সারাদিন আপনাকে বিচলিত রাখতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

পুরোনো যোগাযোগ এবং বন্ধুরা সহায়ক হবে। ভালবাসার মানুষের ভুল খুঁজে সময় নষ্ট করবেন না। বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

নিশ্চিত করুন যে আপনিও নীরব দর্শক না হয়ে থেকে এতে অংশগ্রহণ করছেন। প্রেমের সম্ভাবনা আছে কিন্তু কামুক অনুভূতির বিস্ফোরণ ঘটতে পারে যা আপনার সম্পর্ককে নষ্ট করবে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

প্রেম হল ঈশ্বরকে উপাসনা করার সমার্থক; এটা খুব আধ্যাত্মিক এবং সেইসাথে ধর্মীয়। আপনি এটি আজ জানতে পারবেন। সৃষ্টিশীল ক্ষেত্রের ব্যক্তিদের আজ সাফল্যময় দিন যেহেতু তাঁরা কোন দীর্ঘ প্রতীক্ষিত খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

টাকাকড়ির অবস্থা নিশ্চিতভাবেই উন্নত হবে কিন্তু পরিবারে কোন শিশুর স্বাস্হ্যে চিকিত্সা সংক্রান্ত নজরের প্রয়োজন। আপনার প্রণয়ীর সঙ্গ ছাড়া আপনি এক শূন্যতার অভিজ্ঞতা অর্জন করতে চলেছেন নতুন যোগাযোগ স্থাপন এবং ব্যবসার প্রসারের জন্য গৃহীত ভ্রমণ অত্যন্ত ফলদায়ক হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

বাইরের লোকের অনাকাঙ্খিত হস্তক্ষেপে আপনার স্বামী বা স্ত্রীর সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। কেউ আপনার প্রশংসা করতে পারে। সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত করুন।

 

আপনার ভাগ্য: জ্যোতিষরাজ’ দৃষ্টিতে

আজ ১৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ৩০ নভেম্বর ২০১৮ইং এবং ২১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার সূর্যোদয় :২৪ সর্যস্ত :১২। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। কিছু বিনোদন এবং আমোদ প্রমোদের জন্য ভালো দিন। আপনার খারাপ মেজাজ আপনার জীবন সঙ্গীনীর কিছু বিশেষ চমকপ্রদ জিনিসের দ্বারা ঠিক হয়ে যাবে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। কাজের জন্য বেরোনোর আগে নিজেকে প্রস্তুত করুন। আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে।

মিথুন [২১ মে২০ জুন

বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। সমস্যা জীবনের অংশ। আজ, আপনার বিবাহিত জীবন তার একটি শিকার হতে পারে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে। সাফল্য এবং স্বীকৃতি আপনার হবে যদি আপনি আপনার কাজেই কেন্দ্রীভূত থাকেন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। আপনার বিবাহিত জীবন দৈনন্দিন চাহিদা পূরণের অভাবের কারণে আজ চাপে থাকবে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনি বুঝতে পারবেন যে প্রেমই সবকিছু বিকল্প। আপনি কর্মক্ষেত্রে সারা দিন কম চিন্তা করতে পারেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। মারামারি এবং যৌন সম্পর্ক যা বেশিরভাগ বিবাহিত জীবনের প্রচলিত বিষয় হয়, কিন্তু আজ সবকিছু শান্ত হবে বলে মনে হয়।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

অফিসে ভিডিও গেম খেলার জন্য আজ আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আজ, আপনি আপনার বিবাহিত জীবন সম্পর্কে সব দুঃখিত স্মৃতি ভুলে যাবেন এবং চমৎকার বর্তমান মনে রাখবেন।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনার স্ত্রীর সাথে আপনার আবেগের বন্ধন আজ পীড়িত হতে পারে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ আপনি আপনার বিবাহের একটি কঠিন সময়ের সন্মুখীন

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

নতুন ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আদর্শ সময়। আপনার স্ত্রীর দেওয়া চাপে আপনার শরীর কষ্ট পেতে পারে। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। কিছু উত্তেজনা খুঁজে বের করুন।