• বৃহস্পতিবার , ৯ মে ২০২৪

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-


প্রকাশিত: ৪:৪৯ পিএম, ১১ মে ১৯ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ২০২ বার

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ৬ মে ২০১৯ইং ৩০ শাবান  ১৪৪০ হিজরী, রোজ সোমবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৬০%, সামাজিক বিবাহে ৭৫%, প্রেমের ক্ষেত্রে ৩১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন হতে পারে। আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। কিছু উত্তেজনা খুঁজে বের করুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনার মনের মধ্যে ইতিবাচক চিন্তা আনুন। আজ আপনি সহজেই নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধ করতে পারেন। কোন বিদেশী আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে।

মিথুন (মে ২১জুন ২০):

বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। পিতামাতার স্বাস্হ্যের উন্নতি হবে এবং তাঁরা আপনার উপর ভালোবাসা বর্ষণ করবেন। আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

পরীক্ষায় ভালো না করলে সন্তানকে বকবেন না। বরং পরেরবার ভালো করার জন্য উৎসাহ দিন। মনে রাখবেন সবাই একরকম হয় না। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনি অন্যদের সঙ্গে খুশি মুহূর্তের যেভাবে শেয়ার করেন সেইভাবেই স্বাস্থ্য বিকশিত হবে। কিন্তু সতর্কতা অবলম্বন করা আবশ্যক কারণ অবহেলা করলে পরে ঝামেলায় পড়তে হতে পারে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে। যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর। আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের সদস্যদের আকর্ষিত করবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন- এই সময়ে আপনি নিজেকে নিয়ে ভালো বোধ করতে শুরু করবেন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। কোন শিশুর স্বাস্হ্য কিছু উদ্বেগের সৃষ্টি করতে পারে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

নিজে নিজে ওষুধ খাবেন না কারণ এতে ওষুধ নির্ভরতা বাড়ে। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনি যতটা চান তার সব আকর্ষণই কেড়ে নেওয়ার পক্ষে দুর্দান্ত দিন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

কিছু মানসিক চাপ থাকা সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনার কাজ করে দেবার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে। ঘরের চেহারা উন্নত করতে এর চারপাশে ছোটখাটো পরিবর্তনের দায়িত্ব নেওয়া হবে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৪ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ৭ মে ২০১৯ইং ১ রমজান  ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৬৬%, সামাজিক বিবাহে ৯৫%, প্রেমের ক্ষেত্রে ৩০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

গাড়ি চালানোর সময় যত্নশীল হোন। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আপনার প্রেমিকার সাথে প্রতিশোধপরায়ণ হওয়ায় কোন ফল পাবেন না- পরিবর্তে আপনার উচিত মাথা ঠান্ডা রাখা এবং আপনার প্রেমিকার কাছে আপনার সত্য অনুভূতিগুলি ব্যাখ্যা করা। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।

মিথুন (মে ২১- জুন ২০):

যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না। আজ আপনার উচিত গুরুত্বপূর্ণ সমস্যায় নজর কেন্দ্রীভূত করা। বিয়ের পর প্রেম কঠিন শোনায়, কিন্তু সারা দিন ধরে এটি আপনার সাথে ঘটবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

আপনার গার্হস্থ্য ঘটনা কিছুটা অনিশ্চিত হতে পারে। খুব ছোট কোন সমস্যা নিয়ে আপনার প্রেমিকার সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। সময় আজ সত্যিই কঠিন। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। একটি দীর্ঘ সময় পরে, আপনি আজ আপনার স্ত্রীর থেকে একটি সত্যিই আরামদায়ক এবং উষ্ণ আলিঙ্গন পেতে পারেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

স্বল্পমেয়াদী কর্মসূচীতে নিজের নাম নথিভুক্ত করুন যা আপনাকে সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে সাহায্য করবে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আপনি আপনার স্ত্রীর সাথে একটি নিরুদ্বেগ দিন কাটাবেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

আপনি আজ ভালবাসাপূর্ণ চকলেট খেতে পারেন। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে। বিবাহ শুধুমাত্র একটি চাঁদের নীচে বসবাস করা নয়। আপনার সঙ্গীর সাথে কিছুক্ষন সময় কাটানোও খুব গুরুত্বপুর্ন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

কর্মক্ষেত্রে এই দিনটা আপনার হতে চলেছে! আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন। প্রতিবেশীরা আপনার বন্ধু এবং পরিবারের কাছে আপনার বিবাহিত জীবনের ব্যক্তিগত দিক নিয়ে ভুল ভাবে প্রকাশ করতে করতে পারেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

আপনি নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না। আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

অবিলম্বে প্রয়োজন নেই এমন জিনিসে অর্থ ব্যয় করার জন্য আপনি আপনার স্ত্রীর প্রতি বিচলিত হবেন। কেউ আপনার প্রশংসা করতে পারে। কাজের ধীরগতি সামান্য চাপ আনবে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। একজন আত্মীয়, বন্ধু, বা প্রতিবেশী আজ আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। কর্মক্ষেত্রে এই দিনটা আপনার হতে চলেছে! সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। আজ আপনি আপনার বিবাহিত জীবনে সত্যিই কিছু ভুল করতে পারেন, যদি না করেন তাহলে শান্ত থাকুন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৫ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ৮ মে ২০১৯ইং ২ রমজান  ১৪৪০ হিজরী, রোজ বুধবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৭৫%, সামাজিক বিবাহে৮৫%, প্রেমের ক্ষেত্রে ২০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

আনন্দদায়র সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে। আত্মীয়রা আপনার দুঃখ ভাগ করে নেবে। আপনার সমস্যাগুলি তাদের সাথে খোলা মনে ভাগ করে নিন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন।  আপনার পক্ষে আবেগ নিয়ন্ত্রণ করা কষ্টের হবে। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে। .

মিথুন (মে ২১- জুন ২০):

ঢাকা না দেওয়া খাবার খাবেন না- এতে অসুস্থ হয়ে পড়বেন। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনার বাচ্চার কোন পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন। সে আপনার প্রত্যাশামাফিক ফল করে আপনার স্বপ্নকে বাস্তবায়িত করেছে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

নিজেকে অপ্রয়োজনীয় দোষারোপ আপনার উদ্দীপনা কমিয়ে দিতে পারে। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। সাম্প্রতিককালে আপনার ব্যক্তিগত জীবন আপনার প্রধান মনোযোগের কেন্দ্র হয়ে দাঁড়িয়েছে। নিজের প্রেমের ক্ষেত্রেও জিভে সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে।.

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

কোন পুরোনো বন্ধুর সাথে পুনর্মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে উপেক্ষা করুন। এমন বন্ধুদের সাথে দেখা করুন যাদের আপনার সহায়তা প্রয়োজন। কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

মদ্যপান করবেন না- এতে ঘুমের ব্যাঘাত হয় এবং গাঢ় বিশ্রাম হয় না। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। ব্যবহারে অস্থিরতা দেখাবেন না- বিশেষ করে জীবনসঙ্গীর সঙ্গে, তাতে গৃহশান্তি নষ্ট হয়ে যাবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে। বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

হৃদরোগীদের জন্য কফি ছাড়ার পক্ষে এটি সঠিক সময়। পরবর্তী যে কোন ব্যবহার আপনার হার্টে অহেতুক চাপ সৃষ্টি করবে। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন। তীব্র আবেগ আপনার দিন খারাপ করতে পারে- বিশেষ করে যখন আপনি আপনার ভালোবাসার মানুষটিকে অন্যদের সাথে বেশি বন্ধুত্বপূর্ণ হতে দেখবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আপনার ঝগড়ুটে ব্যবহার নিয়ন্ত্রণের অধীনে রাখুন যেহেতু এটি আপনার সম্পর্ককে চিরস্থায়ীভাবে নষ্ট করতে পারে। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। কাজের চাপের ফলে পরিবার এবং বন্ধুদের কোন সময় না দেওয়ার জন্য এখনো আপনার মন বিষাদে আচ্ছন্ন করবে। মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

বিষাদ ঝেড়ে ফেলে দিন- যা আপনাকে জড়িয়ে রেখেছে এবং আপনার উন্নতিকে ব্যাহত করছে। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

ধূমপান ছাড়ুন যেহেতু এটি আপনাকে শারীরিকভাবে সুস্থ থাকতে সাহায্য করবে। বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন। দিনটি সত্যিই কঠিন হবে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ৯ মে ২০১৯ইং ৩ রমজান  ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯২%, সামাজিক বিবাহে ৯৯%, প্রেমের ক্ষেত্রে ৫২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

প্রেম আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে। জীবন খুব মূল্যবান তাই কাজ সম্পর্কে বিপর্যস্ত থাকবেন না। কিছু বিষয়ে আপনার ধৈর্য্যের পরীক্ষা হতে পারে। আপনার স্ত্রী আজ আপনার বিবাহিত জীবনের সুখ এবং শান্তি নাড়িয়ে দিতে পারে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আপনার সঙ্গী কথার খেলাপ করলে বিরক্ত হবেন না- আপনি তাদের সঙ্গে বসে কথা বলে সমস্যাটা মিটিয়ে নিন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। যদি আপনার স্ত্রীর স্বাস্থের কারণে কারোর সাথে আপনার সাক্ষাতের পরিকল্পনা ভেস্তে যায়, আপনারা একসাথে কাটাবার জন্য আরো ভালো সময় পেতে পারেন।

মিথুন (মে ২১- জুন ২০):

আজকে আপনার প্রেমিকার মেজাজের পরিবর্তন দোদুল্যমান হতে পারে। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আজ, আপনি আপনার স্ত্রীর প্রেমে মধ্য দিয়ে আপনার জীবনের সব কষ্ট ভুলে যাবেন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):

নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বজায় রাখুন। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। আমাদের বিশ্বাস করবেন না? আজ পর্যবেক্ষণ করুন এবং অনুভব করুন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

ঊর্ধ্বতন স্তরে কাজ করা ব্যক্তিদের থেকে কিছু বিরোধের উত্থান ঘটলেও-আপনার মাথা ঠান্ডা করে চলাই জরুরী। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে। আপনার জীবন সঙ্গী আজকের আগে এত চমৎকার ছিল না।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রি়য়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে। নতুন উদ্যোগ বা খরচকে পিছিয়ে দিন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে রোমান্স করার জন্য এটি একটি ভাল দিন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

আপনি আপনার রোমান্সের সবচেয়ে খারাপ সময়ের সঙ্গে মোকাবিলা করবেন কারণ এটি আপনাকে চূর্ণবিচূর্ণ করে দিতে পারে। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বজায় রাখুন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আজ আপনি আপনার বিবাহের একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

সৃষ্টিশীল ক্ষেত্রের ব্যক্তিদের আজ সাফল্যময় দিন যেহেতু তাঁরা কোন দীর্ঘ প্রতীক্ষিত খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলি ফিরে পাবার সময়।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। কর্মক্ষেত্রে জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। প্রেম করতে থাকুন। দায়িত্বগ্রহণ করা নতুন কাজ প্রত্যাশার দিক থেকে কম পড়ে যাবে। আপনাকে আজ আপনার স্ত্রীর কঠিন দিকটি দেখতে হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে প্রেমের সঙ্গীতে মেতে উঠবে। আজ, আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে অভিমান একটি সুন্দর মনোরম স্মৃতির জন্য থেমে যেতে পারে। একটি উত্তপ্ত তর্কের সময় পুরানো সুন্দর দিনের কথা মনে রাখতে ভুল করবেন না।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ১০ মে ২০১৯ইং ৪ রমজান  ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৭২%, সামাজিক বিবাহে ৯২%, প্রেমের ক্ষেত্রে ৩১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

জয় উদযাপন আপনাকে প্রচুর আনন্দ দেবে। আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

স্বাস্হ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। রান্নাঘরের জন্য জরুরী জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না।

মিথুন (মে ২১- জুন ২০):

আপনার গোপনীয় তথ্যগুলি আপনার স্ত্রীর সাথে ভাগ করে নেওয়ার আগে ভাবুন। যদি সম্ভব হয়, তাহলে বিরত থাকুন, যেহেতু তিনি এটি অন্য কারোর কাছে ফাঁস করে দিতে পারেন। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে। .

কর্কট (জুন ২১- জুলাই ২২):

আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। প্রেমে মিথ্যা বলবেন না, এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত আমোদজনক এবং আনন্দময় হবে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

আপনার বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রতিহিংসা নেবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত। এর জন্য আপনাকে মহার্ঘ্য মূল্য চোকাতে হতে পারে যেহেতু আপনার সম্পর্ক গুরুতর আশঙ্কার অধীনে চলে আসতে পারে। আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। অন্যদের ব্যাপারে আপনার জড়িত থাকা আজ এড়ানো উচিত। আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

কোনোমতেই মেজাজ হারাবেন না এতে পরিবারে স্থায়ী ব্যবধান তৈরী হয়ে যাবে। চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ  বিভ্রান্ত করতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। যদি আপনার মনের উপর কোন চাপ থেকে থাকে- তাহলে আপনার আত্মীয় বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলুন- কারণ তারা আপনার মাথা থেকে ভার সরিয়ে দেবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ১১ মে ২০১৯ইং ৫ রমজান  ১৪৪০ হিজরী, রোজ শনিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে৬২%, সামাজিক বিবাহে ৯২%, প্রেমের ক্ষেত্রে ১১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে। এক নিয়ন্ত্রণকারী অবস্থান লাভ করতে আপনার সব দক্ষতা একান্তভাবে নিয়োজিত করুন। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):

চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারে, ধৈর্য হারাবেন না।

মিথুন (মে ২১- জুন ২০):

যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

আপনার মোবাইল কর্মক্ষেত্রে ঝামেলার সৃষ্টি করতে পারে। এটাকে বেশি ব্যবহার করবেন না। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। দিনটি আপনার ধৈর্য্যের পরীক্ষার জন্য সেট করা আছে; শুধুমাত্র কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

যদি আপনি আজ কর্মক্ষেত্র থেকে আপনার ফোন সরিয়ে না রাখেন তাহলে আপনি খুব ভুল করবেন। আজ আপনার করা স্বেচ্ছামূলক কাজ শুধু যে আপনাকে যারা সহায়তা করেন তাদেরকে সাহায্য করবে তাই নয় বরং নিজেকেও ইতিবাচকভাবে দেখতে আপনাকে সাহায্য করবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। কাজের ধীরগতি সামান্য চাপ আনবে। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে। যৌথ ব্যবসায় যাবেন না। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আজ, আপনি বুঝতে পারবেন যে একটি সুখী বিবাহিত জীবনের মানে কি।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আপনি যদি আপনাকে নিয়ন্ত্রণ করার জন্য আপনার অর্ধাঙ্গীনীর থেকে অন্য কাউকে বেশী সুযোগ দেন, আপনি আপনার সঙ্গীনীর থেকে একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ১২ মে ২০১৯ইং ৬ রমজান  ১৪৪০ হিজরী, রোজ রবিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৩২%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ২৩% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

মেষ: আপনার আজকের দিনটা শুভাশুভ মিশ্রিত। পায়ের কোন চোটে আঘাত সামলে চলুন। লৌকিকতার কারণে অর্থ ব্যায়ের যোগ রয়েছে। কোন রকম লগ্নি থেকে আজ দূরে থাকাই ভালো। শুভ রং লাল, শুভ সংখ্যা ৩।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আপনার আজকের দিনটা মধ্যম। কান বা গলার কোন ব্যথায় ভুগতে হতে পারে। উদাসীনতার কারণে কোন কাজেই উৎসাহ আসবে না। বাচ্চকে নিয়ে একটু চিন্তিত থাকবেন। শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৬।

মিথুন (মে ২১- জুন ২০):

আপনার আজকের দিনটা মধ্যম। হঠাৎ অসুস্থায় কোন শুভ যোগ হাত ছাড়া হতে পারে। আজকের দিনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়াই ভালো। শুভ রং হলুদ,শুভ সংখ্যা ৭।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

আপনার আজকের দিনটা মধ্যম।  হাড় বৃদ্ধির সমস্যায় ভুগতে হতে পারে। কর্মস্থানে আজ অপরকে অর্থ ধার দেবেন না।  চাকরী সংক্রান্ত কর্মে কিছু সমস্যা আসতে পারে। শুভ রং সাদা,শুভ সংখ্যা ৩

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আপনার আজকের দিনটা শুভ। ধৈর্য ও নিষ্ঠা সহকারে সকল সিদ্ধান্ত নিন। ব্যবসায়ীরা বাজারের গতিপ্রকৃতি দেখে তবে অর্থ বিনিয়োগ করুন। আইন ও অর্থনীতির বিদ্যার্থীরা ভাল সুযোগ পাবেন। শুভ রং নীল,শুভ সংখ্যা ১।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

আপনার আজকের দিনটি মধ্যম| ক্রনিক কোন রোগের প্রকোপ বাড়তে পারে।  কর্মস্থলে আপনার সাংগঠনিক ক্ষমতাকে কাজে লাগান।  হস্তশিল্পের নৈপুণ্যের সঙ্গে যুক্ত কর্মে সফলতা। শুভ রং ক্রিম,শুভ সংখ্যা ৮।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

আপনার আজকের দিনটা শুভ।  শারীরিক সুস্থতা নির্দেশ করছে। বসের সঙ্গে কথা বলার সময় একটু সাবধানে কথা বলুন। ওষুধ,চা,পুস্তক বিষয়ক দ্রব্যের ব্যবসায়ে অর্থ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ। শুভ রং হলুদ, শুভ সংখ্যা ৫।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

আপনার আজকের দিনটা মধ্যম।  মানসিক চঞ্চলতা একাকীত্ব কে বাড়িয়ে দেবে। পিতামাতার সঙ্গে সম্পত্তি ভাগাভাগি নি মতবিরোধ। স্টুডেন্টরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। শুভ রং লাল, শুভ সংখ্যা  ২।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আপনার আজকের দিনটা মধ্যম। গলার টনসিল বাড়তে পারে। অতিরিক্ত দীর্ঘসূত্রতার কারণে বিদ্যার্থীরা কোন সিদ্ধান্তে অসতে পারবেন না। কর্মের কারণে ভ্রমণের সুযোগ পাবেন। প্রিয়জনের সাথে সকল মনোমালিন্য কাটিয়ে উঠুন। শুভ রং বাদামি, শুভ সংখ্যা ৬।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

আপনার আজকের দিনটা শুভাশুভ মিশ্রিত।  নতুন কোন পরিকল্পনা বা সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আজকের দিনটা শুভ নয়।  স্ত্রীর সঙ্গে কোন বিষয়ে ভুল বোঝাবুঝি হলে তা মিটিয়ে নিন। শুভ রং সাদা, শুভ সংখ্যা ৬।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

আপনার আজকের দিনটা শুভ। মানসিক স্থিরতার ওপর জোর রাখুন। ১০.৪৫ থেকে ১২.৫০ এর মধ্যে অর্থ বিনিয়োগ করুন।  আজ ব্যাবসায়িক সাফল্যের যোগ আছে। শুভ রং সাদা, শুভ সংখ্যা ৩।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

আপনার আজকের দিনটি মধ্যম।  কর্মক্ষেত্রে আপনার অভিনবত্বের ছাপ থাকবে। খাদ্যদ্রব্য ব্যবসায়ে অর্থ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ। শুভ রং হলুদ,শুভ সংখ্যা ২।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৩০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ মে ২০১৯ইং ৭ রমজান  ১৪৪০ হিজরী, রোজ সোমবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে৬৫%, সামাজিক বিবাহে ৯২%, প্রেমের ক্ষেত্রে ৩৩% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। ডাকে আসা কোন চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। আপনার প্রণয়ীকে বোঝার চেষ্টা করুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আজ ধর্মীয় এবং আধ্যাত্মিক আগ্রহ অনুধাবনের জন্যও দিনটি ভালো। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে। আপনার জীবন সঙ্গীর অবহেলা সম্পর্কটিকে নষ্ট করতে পারে। আপনার খুশির সোনালী দিনগুলি ফিরে পেতে আপনার মূল্যবান সময় কাটান এবং মিষ্টি স্মৃতিগুলিকে আবার বাঁচিয়ে তুলুন।

মিথুন (মে ২১জুন ২০):

তিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং মদ থেকে দূরে থাকুন। আপনি আজকে কার্ড ভাল খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। প্রেম-সাহচর্য্য এবং বন্ধন বৃদ্ধি পাচ্ছে। আবেগকে বশে রাখুন নাহলে তা বন্ধুত্বে ছেদ আনতে পারে। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

রক্তচাপের রোগীরা ভিড় বাসে চাপার সময় তাঁদের স্বাস্হ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল থাকবেন। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। অল্প বয়স্ক ছেলেমেয়েরা স্কুল প্রকল্পের জন্য কিছু পরামর্শ চাইতে পারে। সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার সবচেয়ে বড় সম্পদ আপনার ঠাট্টা বোধ এবং আপনার অসুস্থতা নিরাময় করার জন্য এটিকে ব্যবহার করার চেষ্টা করুন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। স্ত্রী স্নেহশীল হবেন। আজকে আপনার প্রেমিকার মেজাজের পরিবর্তন দোদুল্যমান হতে পারে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার আবেগপ্রবণ এবং জেদী প্রকৃতি নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন, বিশেষ করে পার্টিতে যেহেতু এটি পার্টির মেজাজ খারাপ করতে পারে। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। অফিসের চিন্তা বাড়িতে আনবেন না। এতে পারিবারিক সুখ নষ্ট হয়। তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আজ আপনার সৌভাগ্যশালী দিনগুলির একটি নয়, কাজেই আজ আপনার শব্দচয়নের খেয়াল রাখুন- যেহেতু একটি সাদামাটা আলাপচারিতা বিতর্কবিবাদ এবং চাপপূর্ণ মূহুর্তের দিকে গিয়ে সারা দিন ধরে চলতে পারে। আপনি আর্থিক দিক থেকে খুব উদার হলে একটি ভ্রমণে অংশগ্রহণ করতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনার রসালো বোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। পরিবার বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে জমায়েতের ফলে একটি সেরা দিন হয়ে উঠবে। আজ ভালোবাসার ক্ষেত্রে আপনার বিবেচনা করার শক্তি ব্যবহার করুন।
ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

জীবনের প্রতি গম্ভীর মনোভাব বর্জন করুন। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। এমনকি আপনার মূল্যবান পুরস্কার/উপহারও হয়তো উচ্ছল মুহুর্ত আনতে পারবে না।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

অসীম জীবনের সমৃদ্ধশালী জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরো মহিমান্বিত করে তুলুন। দুশ্চিন্তার অনুপস্থিতি এই দিশায় প্রথম পদক্ষেপ। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

এক পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। আপনার ভালবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে আজ আপনাকে অবাক করে দেবে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। সাময়িক সঙ্গীর সঙ্গে ব্যাক্তিগত ব্যাপার আলোচনা করবেন না।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ৩১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ মে ২০১৯ইং ৮ রমজান  ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৭৫%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ১৩% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

আজকের দিনে আপনার অর্জিত অতিরিক্ত জ্ঞান সমকক্ষদের সাথে বোঝাপড়া করার সময় আপনাকে এক তীব্রতা প্রদান করবে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আজকে আপনার সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আপনি আজ ভ্রমণ করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে। আপনার স্ত্রী কারণে আপনার ব্যস্ত সময়সূচির জন্য আপনার আনুগত্য সম্বন্ধে সন্দেহ করতে পারে, কিন্তু দিনের শেষে তিনি বুঝবেন এবং আপনাকে একটি আলিঙ্গন দেবেন।
মিথুন (মে ২১- জুন ২০):

আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আজকের দিনে আপনার সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

আপনার অনুভূতি প্রকাশ করা কঠিন হতে পারে। অংশীদারি প্রকল্পগুলি ইতিবাচক ফলের চেয়ে সমস্যা বেশি সৃষ্টি করবে- কেউ আপনার সুযোগ নেওয়ায় আপনি বিশেষ করে নিজের উপরেই ক্রুদ্ধ হবেন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে প্রেমের সঙ্গীতে মেতে উঠবে। আপনার অর্ধাঙ্গীনী আপনার দুর্বলতাতে আদর করে কাছে টেনে নেবে। এটাতে আপনি পরমানন্দদায়ক মনে করবেন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

তার চেয়ে একে অফিসেই সামলে নিয়ে পারিবারিক আনন্দ উপভোগ করুন। যারা তাদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় পাবেন। আপনার অফিসের কাজে আজ দুঃখভোগ করার সম্ভাবনা প্রবণ। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনার স্ত্রী আপনার সাথে থেকে ভালো না হওয়া কিছু জিনিসগুলি বলতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

সম্পত্তি সংক্রান্ত বিরোধ প্রবল হতে পারে।যদি সম্ভব হয় তাহলে নির্বিরোধীভাবে এটির সমাধান করার চেষ্টা করুন। আইনি হস্তক্ষেপ লাভজনক নাও হতে পারে। আজ আপনি সব পরামর্শই সমালোচনা হিসাবে নেবেন এতে আপনার মেজাজ নষ্ট হয়ে যাবে। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। কর্মক্ষেত্রে জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

দায়িত্বগ্রহণ করা নতুন কাজ প্রত্যাশার দিক থেকে কম পড়ে যাবে। আপনার মনে রাখা প্রয়োজন যে ঈশ্বর তাদেরই সাহায্য করে যারা নিজেদের সাহায্য করে। এটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে। আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। অনেক গড়পড়তা দিনের পরে আপনি এবং আপনার স্ত্রী আবার একে অপরের প্রেমে পড়বেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়; সবাই এক দিকে এবং আপনার সঙ্গীর সঙ্গে আপনি একে অপরের সঙ্গে আজ অন্য দিকে থাকবেন। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। আজ যদি আপনি এবং আপনার স্ত্রী ভাল খাবার এবং পানীয় নিয়ে থাকেন, শরীর কষ্ট পেতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। আপনি সারা দিন একটু অফ মোডে থাকবেন, এরজন্য আপনার কাজের মান ব্যাহত হতে পারে। আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ মে ২০১৯ইং ৯ রমজান  ১৪৪০ হিজরী, বুধবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে৬৩%, সামাজিক বিবাহে ৯৫%, প্রেমের ক্ষেত্রে ১০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

ঘৃণার অনুভূতি ব্যয়সাপেক্ষ প্রমাণিত হতে পারে। এটি শুধুমাত্র গোপনে আপনার ধৈর্য্যশীলতার ক্ষমতাই নষ্ট করে না, বরং আপনার বিবেচনার ক্ষমতাকেও হ্রাস করে এবং সম্পর্কে এক চিরস্থায়ী ফাটলের সৃষ্টি করে। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। একটি পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। সামাজিক অন্তরায় পার করতে অক্ষম।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। জিনিসপত্র সঠিকভাবে সামলান কারণ আপনার স্ত্রীর মেজাজ খুব একটা ভালো ঠেকছে না। মিথুন (মে ২১- জুন ২০):

আজ আপনি পরোপকারের কাজে মানসিক শান্তি আর আরাম পাবেন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। এমন বন্ধুদের সাথে দেখা করুন যাদের আপনার সহায়তা প্রয়োজন।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

ব্যস্ত রাস্তায়, আপনি বুঝতে পারবেন যে আপনার প্রণয়ী সেরা তাই আপনি ভাগ্যবান। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। এর হাত থেকে মুক্তি পেতে এক লম্বা পায়চারী করুন এবং সতেজ বাতাস শ্বাস নিন। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের উন্নতি করতে যথেষ্ট সময় থাকবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার পরিবার আপনাকে উদ্ধার করতে আসবে এবং সঙ্কটের সময় আপনাকে পরিচালিত করবে। এটা আত্মবিশ্বাস শক্তিশালী করতে অত্যন্ত সহায়ক হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। কর্মস্থানে আপনি অত্যধিক ধকল নেওয়ায় পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তাগুলি অবহেলিত হবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। মেজাজ না সামলাতে পারলে পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত দিয়ে ফেলতে পারেন। প্রেমে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

অলীক ভাবনা আপনাকে সাহায্য করবে না। আপনার উচিত পরিবারের প্রত্যাশামাফিক চলার জন্য কিছু করা। যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

গাড়ি চালানোর সময় যত্নশীল হোন। শুধুমাত্র আমোদের জন্য কল্পনাপ্রিয় হবেন না। আপনার যত্নের প্রয়োজনে পরিবারের সদস্যদের থেকে সহায়তা নিন। আপনার প্রেমিক/প্রেমিকার থেকে সরে থাকা অত্যন্ত কঠিন হবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

আজকের দিনে ভ্রমণ করা এড়িয়ে চলুন-কারণ এটি কেবলমাত্র চাপ এবং উদ্বেগের দিকে নিয়ে যাবে। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। বাচ্চাদের সাথে বিতর্কের ফলে হতাশাগ্রস্ত হবেন। কাজের পরিবর্তনে আপনার লাভ হবে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ মে ২০১৯ইং ১০ রমজান  ১৪৪০ হিজরী, বৃহস্পতিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৭৩%, সামাজিক বিবাহে ৮৪%, প্রেমের ক্ষেত্রে ২৩% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

যদি আপনি একদিনের ছুটিতে যেতে চান তাহলে চিন্তা করবেন না। বিবাহিত জীবন কখনও কখনও সত্যিই চাহিদা প্রবন। যদি আপনি চাহিদাগুলি পূরণ না করেন, আপনাকে তার ফলভোগ করতে হবে। তাই সাবধান থাকুন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আপনি কর্মক্ষেত্রে একটি সিস্টেমের বিকল হওয়ার সম্মুখীন হতে পারেন। এটা খুবই বিভ্রান্তের কারণ হতে পারে, তাই বিশেষজ্ঞদের কল করার আগে বিদ্যুৎ সরবরাহ এবং নির্দিষ্ট প্রাথমিক বিষয়গুলি পরীক্ষা করে নিন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন। আপনাকে আজ আপনার স্ত্রীর কঠিন দিকটি দেখতে হতে পারে।

মিথুন (মে ২১- জুন ২০):

দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। প্রেম করতে থাকুন। ঘরে এবং কাজের জায়গায় চাপ আপনাকে খিটখিট করে তুলতে পারে। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনি আজ আপনার জীবন সঙ্গীর প্রেমের উষ্ণতা অনুভব করবেন।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

আপনি আজ কিছু অনিবার্য অতিথিদের সাক্ষাত করবেন তাই আপনার আবেগগুলি নিয়ন্ত্রণাধীন রাখতে চেষ্টা করুন। এই মূহুর্তের প্রয়োজন হল আত্মসংযম যা আপনার চরিত্রে সারবত্তা। বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের ওপর নিজের মত চাপাবেন না এতে আপনার নিজের স্বার্থহানি হবে এবং শুধু শুধু তাদের বিরক্ত করবেন না।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আত্মকরুণায় নিয়োজিত হয়ে মুহুর্তটি নষ্ট করবেন না, বরং জীবনের শিক্ষা থেকে জানার এবং প্রয়োগের চেষ্টা করুন। ভালবাসার ছলনা সমস্ত দিন আপনাকে আবদ্ধ করে রাখবে। শুধুমাত্র সুখ অনুভব করুন। আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে আজ রং প্রদর্শন করবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

কাজের পরিবর্তন আপনাকে মানসিক শান্তি দেবে। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আজ, আপনি উপলব্ধি করতে পারবেন যে আপনার বিবাহের জন্য গৃহীত শপথগুলি সত্যই ছিল। কারণ আপনার স্ত্রী আপনার সবচেয়ে প্রাণের বন্ধু।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

আপনি প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। বাজে মেজাজের জন্য আপনি আপনার স্ত্রীর দ্বারা বিরক্ত বোধ করতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

সতর্ক থাকুন কারণ কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

স্বল্পমেয়াদী কর্মসূচীতে নিজের নাম নথিভুক্ত করুন যা আপনাকে সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে সাহায্য করবে। এমন পরিবর্তন করুন যা আপনার উপস্থিতিকে উন্নত করে এবং সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করে। আপনার স্ত্রী আজ তার বন্ধুর সাথে খুব বেশী ব্যস্ত হতে পারেন, যা আপনাকে হতাশ করতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

পিতামাতার স্বাস্হ্যের উন্নতি হবে এবং তাঁরা আপনার উপর ভালোবাসা বর্ষণ করবেন। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

এমন কিছু করতে অন্যদের জবরদস্তি করবেন না যা আপনি নিজে করবেন না। যদি আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত। আপনি আজ আপনার স্ত্রীকে সন্দেহ করতে পারেন

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

বর্তমান কাজ ছেড়ে আপনি অন্য কোনো ক্ষেত্রে যেমন বিপণন লাইনে যোগ দিতে পারেন যা আপনার জন্য সঠিক হবে। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। তর্ক, নাম ধরে ডাকা, মতভেদ; এগুলি হল বর্তমান দিনের দম্পতিদের সমস্যা।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ মে ২০১৯ইং ১১ রমজান  ১৪৪০ হিজরী, শুক্রবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৭০%, সামাজিক বিবাহে ৮৪%, প্রেমের ক্ষেত্রে ২১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

এক পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। আজকে আপনার উপস্থিত থাকা কোন অনুষ্ঠানে নতুন বন্ধুত্ব তৈরী হবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। বৃষ (এপ্রিল ২০- মে ২০):

কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। জিনিসপত্র সঠিকভাবে সামলান কারণ আপনার স্ত্রীর মেজাজ খুব একটা ভালো ঠেকছে না। মিথুন (মে ২১- জুন ২০):

আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। আজ আপনার পথে আসা নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন। প্রেম উত্তেজনাপূর্ণ হবে- কাজেই যাঁকে আপনি ভালোবাসেন তাঁর সাথে যোগাযোগ করুন এবং দিনটির সেরা উপযোগ করুন। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

বাইরের ক্রিয়াকলাপ আজ ক্লান্তিকর এবং ধকলসাধ্য হবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। কোন বন্ধুর সমস্যা আপনাকে খারাপ বোধ করাতে এবং দুশ্চিন্তাগ্রস্ত করতে পারে। আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আপনার ঝগড়ুটে ব্যবহার নিয়ন্ত্রণের অধীনে রাখুন যেহেতু এটি আপনার সম্পর্ককে চিরস্থায়ীভাবে নষ্ট করতে পারে। আপনি মুক্ত মন তুলে ধরে এবং কারোর বিরুদ্ধে সব বিদ্বেষ ঝেড়ে ফেলে এটি অতিক্রম করতে পারেন। অর্থ সম্পর্কিত অনিশ্চয়তা আপনার উত্তেজনা সৃষ্টি করবে। কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

দিনের ক্রিয়াকলাপের মধ্যে স্বাস্হ্যের হস্তক্ষেপ সম্ভবপর। ফাটকায় লাভ আনবে। যদি এমন কোন জায়গায় আপনি আমন্ত্রিত হন যেখানে আপনি যাননি-তাহলে সুন্দরভাবে সেই নিমন্ত্রণটি গ্রহণ করুন। প্রেম বসন্তের মতো হয়; যেখানে ফুল, বায়ু, রোদ, প্রজাপতি সব থাকে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

এই সময়টি আধ্যাত্মিকতার সাহায্য নেওয়ার জন্য উপযু্ক্ত যেহেতু আপনার মানসির চাপ প্রতিহত করার পক্ষে এটি অন্যতম সেরা বিকল্প। ধ্যান এবং যোগ আপনার মানসিক দৃঢ়তা বৃদ্ধি করবে। মনে হয় আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। আপনার আত্মবিশ্বাস বাড়ছে এবং অগ্রগতি স্পষ্ট হয়ে উঠেছে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

প্রকৃতি আপনার মধ্যে লক্ষ্যণীয় প্রত্যয় এবং বুদ্ধি অর্পণ করেছে-কাজেই এটির সেরা ব্যবহার করুন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। পারিবারিক দিক সুখী এবং স্বচ্ছন্দ বলে মনে হচ্ছে না।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আজ আপনি আশার জাদু মন্ত্রের কবলে। মনে হয় আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। এমন একটি দিন যেখানে অন্য ব্যক্তিদের উপদেশগুলি শোনা এবং তার উপর কাজ করা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে। =

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

বেশি ধকল এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে কেবলমাত্র চাপ এবং অবসাদের দিকে নিয়ে যাবে। শুধুমাত্র আমোদের জন্য কল্পনাপ্রিয় হবেন না। আপনার প্রিয়তমা আজ উপহারের সঙ্গে কিছুটা সময় আশা করতে পারে। এটা প্রেমে আপনার সৌভাগ্যের দিন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

বাড়ির চিন্তায় আপনি আশঙ্কিত থাকবেন। আপনি আজকে কার্ড ভাল খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। আপনার বাড়তি সময় সামাজিক কাজে ব্যয় করুন। এতে আপনার ও আপনার পরিবারে সুখশান্তি বিরাজ করবে। আপনার সঙ্গীর সাথে বাইরে যাওয়ার সময় যথাযথভাবে আচরণ করুন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৪ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ মে ২০১৯ইং ১২ রমজান  ১৪৪০ হিজরী, শনিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৮৯%, সামাজিক বিবাহে ৮৪%, প্রেমের ক্ষেত্রে ৩১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

আপনার পেশা সংক্রান্ত সিদ্ধান্ত নিজেই করুন, তাহলেই আপনি লাভবান হবেন। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। আজ আপনি জানতে পারবেন যে কেন বিয়ে স্বর্গে তৈরি হয়।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আপনি কর্মক্ষেত্রে একটি সিস্টেমের বিকল হওয়ার সম্মুখীন হতে পারেন। এটা খুবই বিভ্রান্তের কারণ হতে পারে, তাই বিশেষজ্ঞদের কল করার আগে বিদ্যুৎ সরবরাহ এবং নির্দিষ্ট প্রাথমিক বিষয়গুলি পরীক্ষা করে নিন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন।

মিথুন (মে ২১- জুন ২০):

ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আজ, আপনি আপনার কৈশোরে ফিরে যাবেন, তা স্মরণ করুন এবং যেই সব নিষ্পাপ মজাগুলি আবার করুন। আপনাকে আজ আপনার স্ত্রীর কঠিন দিকটি দেখতে হতে পারে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনার জীবন সঙ্গী আজ আপনাকে অতিরিক্ত বিশেষ সময় দেবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

এছাড়াও আপনি বন্ধুদের মাধ্যমে গুরুত্বপূর্ণ যোগাযোগ তৈরি করতে পারবেন। আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে প্রেমের সঙ্গীতে মেতে উঠবে। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনার স্ত্রীর অশিষ্টতা সারাদিন আপনাকে বিচলিত রাখতে পারে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করবেন। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে- তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন জা আপনার দিকে আসছে। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

আপনার বিপুল প্রত্যয়ের লাভ গ্রহণ করুন এবং নতুন যোগাযোগ এবং বন্ধু পাতাতে বাইরে বেরিয়ে পড়ুন। আপনার সাথে আপনার স্ত্রীর একটি বড় খরচের জন্য একটি মনমালিন্য হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। পারিবারিক দিক সুখী এবং স্বচ্ছন্দ বলে মনে হচ্ছে না। আপনার প্রি়য়জন একটু বিরক্তকর বলে মনে হবে- যা আপনার মনের উপর চাপ সৃষ্টি করবে। স্থগিত প্রকল্প এবং পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে চলেছে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আপনি আপনার রোমান্সের সবচেয়ে খারাপ সময়ের সঙ্গে মোকাবিলা করবেন কারণ এটি আপনাকে চূর্ণবিচূর্ণ করে দিতে পারে। আপনার স্ত্রী কারণে আপনার ব্যস্ত সময়সূচির জন্য আপনার আনুগত্য সম্বন্ধে সন্দেহ করতে পারে, কিন্তু দিনের শেষে তিনি বুঝবেন এবং আপনাকে একটি আলিঙ্গন দেবেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। যদি আপনি আপনার স্ত্রীকে দীর্ঘ সময় কোনও বিস্ময়কর কিছু না দেন বিবাহ কখনও কখনও একটি সমস্যা হয়ে ওঠে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

আপনার সঙ্গী আপনার দীর্ঘ প্রতীক্ষিত কল্পনার উপলব্ধির সঙ্গে আপনাকে অবাক করে দেবে। আপনার  পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। আপনার স্ত্রী আজ তার বন্ধুর সাথে খুব বেশী ব্যস্ত হতে পারেন, যা আপনাকে হতাশ করতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

আপনার মনে হতে পারে যে আপনার সিনিয়াররা আজ আপনার সাথে খুব কঠোর হচ্ছে কারণ আপনি আপনার ফর্মে নেই।  যদি আপনি এবং আপনার স্ত্রী এই দিনগুলিতে খুব সুখী বোধ না করেন তাহলে আপনি আজ পাগলের মত মজা করতে পারেন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ মে ২০১৯ইং ১৩ রমজান  ১৪৪০ হিজরী, রবিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯৩%, সামাজিক বিবাহে ৮৪%, প্রেমের ক্ষেত্রে ৩৭% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

আপনি আজ আপনার সুস্বাস্থ্য বজায় রাখবেন যা আপনাকে সাফল্য এনে দিতে পারে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানো উপভোগ্য হবে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আপনি কর্মক্ষেত্রে একটি সিস্টেমের বিকল হওয়ার সম্মুখীন হতে পারেন। এটা খুবই বিভ্রান্তের কারণ হতে পারে, তাই বিশেষজ্ঞদের কল করার আগে বিদ্যুৎ সরবরাহ এবং নির্দিষ্ট প্রাথমিক বিষয়গুলি পরীক্ষা করে নিন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন।

মিথুন (মে ২১- জুন ২০):

আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না- বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে।  প্রেম জীবনের ছোটখাটো তিক্ততা ভুলে যান।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

আপনার খাবার সম্পর্কে সঠিক যত্ন নিন, বিশেষ করে মাইগ্রেনের রোগীরা, যাঁদের খাওয়া বাদ দেওয়া উচিত নয় অন্যথায় এটি তাঁদেরকে অহেতুক মানসিক চাপ দিতে পারে। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। আপনার অপব্যয়ী স্বভাব পরিবার দ্বারা সমালোচিত হবে। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। .

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। বন্ধুরা আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে সদুপদেশ দেবে। ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ এবং ঘরে মতভেদ কিছু চাপ আনতে পারে- যা আপনাকে কাজে মনোনিবেশ করতে উপদ্রব করবে। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। ডাকে আসা কোন চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। আপনার সঙ্গীর সাথে বাইরে যাওয়ার সময় যথাযথভাবে আচরণ করুন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

আপনার দীর্ঘায়িত অসুস্থতার সাথে লড়াই করার সময় উপলব্ধি করুন যে আত্ম বিশ্বাসই হল বীরত্বের সারবত্তা। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান। বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

নিজের খাদ্য(তালিকা) নিয়ন্ত্রণের আওতায় রাখুন এবং শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে। আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

অসুখী শারীরিক এবং মানসিক অসুস্থতার কারণ হতে পারে। আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। আপনার প্রেমিকার সঙ্গে আপনার সম্পর্ক কিছু ভুল বোঝাবুঝির কারণে আজ ক্ষতিগ্রস্ত হতে পারে। আপনাকে মনে রাখতে হবে যে প্রেম হল গুরুতর বিষয়, তাই এতে নিজের ইচ্ছা মতন যা খুশি করতে যাবেন না। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

অপ্রয়োজনীয় ভাবনায় শক্তিক্ষয় না করে একে সঠিক দিশা দিন। এটি আরেকটি উচ্চ-শক্তিসম্পন্ন দিন এবং অপ্রত্যাশিত লাভ আগে থেকেই দেখা যাচ্ছে। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে। আপনি প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে পুড়তে থাকবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

জীবন নিয়ে হেলাফেলা করবেন না, জানবেন জীবনে যত্নই আসল অঙ্গীকার। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। আপনি আজ সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করায় সবার কেন্দ্রবিন্দু হয়ে থাকবেন। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় ব্যয় করুন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

আপনি আপনার ভাইয়ের কাজে নিয়মিত হস্তক্ষেপ করে তাকে অসন্তুষ্ট করতে পারেন। যেখানে পরামর্শ চাওয়া হবে না সেখানে দেবেন না এমনকি আপনার পরামর্শ অনভিপ্রেত হতে পারে তাই নীরব থেকে এবং সবার সাথে আন্তরিক হয়ে নিয়ন্ত্রণ করুন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২০ মে ২০১৯ইং ১৪ রমজান  ১৪৪০ হিজরী, সোমবার।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৮২%, সামাজিক বিবাহে ৮৯%, প্রেমের ক্ষেত্রে ২৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করবেন। প্রেমের সবসময়ই গভীর ভাবপূর্ণ, এবং আপনি আজ এই অভিজ্ঞতা লাভ করবেন। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আপনার স্ত্রী সত্যিই কিছু সুন্দর জিনিসের সঙ্গে আপনাকে অবাক করবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):

কাজ করার সময় সোশ্যাল মিডিয়া ব্যবহার আপনাকে সমস্যায় ফেলতে পারে। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন; ঝিমুনিই এর সম্ভাব্য কারণ।

মিথুন (মে ২১- জুন ২০):

প্রতিযোগিতা তীব্র হওয়ায় কাজের সূচী ধকলসাধ্য হয়ে উঠবে। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান। বিবাহ একটি আশীর্বাদ, এবং আজ আপনি তা অনুভব করবেন।আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে। আত্মীয়রা আপনার অতিরিক্ত উদার আচরণের জন্য আপনার অন্যায় সুযোগ নিতে চেষ্টা করবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

নিজেকে নিয়ন্ত্রিত করুন অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। আপনি কিছু পিকনিক স্পটে গিয়ে আপনার প্রেম জীবন আলোকিত করতে পারেন। কাজ করার সময় সোশ্যাল মিডিয়া ব্যবহার আপনাকে সমস্যায় ফেলতে পারে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আপনার বিবাহিত জীবনে যখন জিনিষ আপনার পক্ষে আশ্চর্যজনকভাবে আসতে থাকবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররাই আজ দেবদূতোপম অভিনয় করবে বলে মনে হয়। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। আজ আপনার ইচ্ছামত কিছু নাও চলতে পারে, কিন্তু আপনি আপনার অর্ধাঙ্গীনির সাথে একটি সুন্দর সময় কাটাবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

কামদেব আপনাকে আপনার জীবনে প্রেমের ঝরনা বওয়াতে অগ্রধাবন করবে। আপনার যা দরকার তা চারপাশে কি ঘটছে সেই থেকে সচেতন হতে হবে। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

চিন্তা করবেন না, সময়ের সাথে সাথে সবকিছুই পাল্টায়, আপনার প্রেমজ জীবনও পাল্টাবে। মনে হচ্ছে কর্মক্ষেত্রে এটা আপনার জন্য একটি কঠিন দিন। বৃষ্টি রোমান্সের জন্য পরিচিত এবং আপনি সারা দিন আপনার জীবন সঙ্গীর সঙ্গে অনুরূপ উচ্ছ্বাস উপভোগ করবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আপনি আপনার স্ত্রীর সাথে কিছু পুরানো সমস্যা নিয়ে আজ লড়াই করতে পারেন যেমং তিনি আপনার জন্মদিন ভুলে গেছিলেন, বা এরকম কিছু। কিন্তু, দিনের শেষে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

আপনি কর্মক্ষেত্রে আজ সোশ্যাল মিডিয়ায় বাড়তি সময় ব্যয় করলে আপনি ধরা পড়ে যেতে পারেন। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আপনার স্ত্রীর উপদ্রুত স্বাস্থ্যর কারণে আপনার কিছু কাজ আজ ব্যাহত হতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। যারা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত আছেন তারা তাদের সৃষ্টিশীলতা সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন। আনন্দদায়ক সফর সন্তোষজনক হবে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২১ মে ২০১৯ইং ১৫ রমজান  ১৪৪০ হিজরী, মঙ্গলবার।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৭২%, সামাজিক বিবাহে ৯৯%, প্রেমের ক্ষেত্রে ১৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। ডাকে আসা কোন চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আজ ধর্মীয় এবং আধ্যাত্মিক আগ্রহ অনুধাবনের জন্যও দিনটি ভালো। আপনার জীবন সঙ্গীর অবহেলা সম্পর্কটিকে নষ্ট করতে পারে। আপনার খুশির সোনালী দিনগুলি ফিরে পেতে আপনার মূল্যবান সময় কাটান এবং মিষ্টি স্মৃতিগুলিকে আবার বাঁচিয়ে তুলুন।

মিথুন (মে ২১- জুন ২০):

অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং মদ থেকে দূরে থাকুন। আপনি আজকে কার্ড ভাল খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। প্রেম-সাহচর্য্য এবং বন্ধন বৃদ্ধি পাচ্ছে। আবেগকে বশে রাখুন নাহলে তা বন্ধুত্বে ছেদ আনতে পারে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

রক্তচাপের রোগীরা ভিড় বাসে চাপার সময় তাঁদের স্বাস্হ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল থাকবেন। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। অল্প বয়স্ক ছেলেমেয়েরা স্কুল প্রকল্পের জন্য কিছু পরামর্শ চাইতে পারে। আপনার অনুভূতি প্রকাশ করা কঠিন হতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আপনার সবচেয়ে বড় সম্পদ আপনার ঠাট্টা বোধ এবং আপনার অসুস্থতা নিরাময় করার জন্য এটিকে ব্যবহার করার চেষ্টা করুন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। স্ত্রী স্নেহশীল হবেন। আজকে আপনার প্রেমিকার মেজাজের পরিবর্তন দোদুল্যমান হতে পারে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

যারা তাদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় পাবেন। আপনার অফিসের কাজে আজ দুঃখভোগ করার সম্ভাবনা প্রবণ। সফর করার পক্ষে দিনটি ভালো নয়।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

আজ আপনার সৌভাগ্যশালী দিনগুলির একটি নয়, কাজেই আজ আপনার শব্দচয়নের খেয়াল রাখুন- যেহেতু একটি সাদামাটা আলাপচারিতা বিতর্কবিবাদ এবং চাপপূর্ণ মূহুর্তের দিকে গিয়ে সারা দিন ধরে চলতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিরোধ প্রবল হতে পারে। আইনি হস্তক্ষেপ লাভজনক নাও হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

আপনার রসালো বোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। পরিবার বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে জমায়েতের ফলে একটি সেরা দিন হয়ে উঠবে। আজ ভালোবাসার ক্ষেত্রে আপনার বিবেচনা করার শক্তি ব্যবহার করুন। দায়িত্বগ্রহণ করা নতুন কাজ প্রত্যাশার দিক থেকে কম পড়ে যাবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। অনেক গড়পড়তা দিনের পরে আপনি এবং আপনার স্ত্রী আবার একে অপরের প্রেমে পড়বেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়; সবাই এক দিকে এবং আপনার সঙ্গীর সঙ্গে আপনি একে অপরের সঙ্গে আজ অন্য দিকে থাকবেন। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। সমস্যা জীবনের অংশ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

এক পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। সাময়িক সঙ্গীর সঙ্গে ব্যাক্তিগত ব্যাপার আলোচনা করবেন না।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২২ মে ২০১৯ইং ১৬ রমজান  ১৪৪০ হিজরী, বুধবার।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৮২%, সামাজিক বিবাহে ৯৭%, প্রেমের ক্ষেত্রে ৫৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

আপনার প্রণয়ীকে বোঝার চেষ্টা করুন। আজকের দিনে আপনার অর্জিত অতিরিক্ত জ্ঞান সমকক্ষদের সাথে বোঝাপড়া করার সময় আপনাকে এক তীব্রতা প্রদান করবে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আজকের দিনে আপনার সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আপনার মনিব এবং ঊর্ধ্বতনদেরকে আপনার বাড়িতে আমন্ত্রণের পক্ষে দিনটি ভালো নয়। আপনি আজ ভ্রমণ করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে। আপনার স্ত্রী কারণে আপনার ব্যস্ত সময়সূচির জন্য আপনার আনুগত্য সম্বন্ধে সন্দেহ করতে পারে, কিন্তু দিনের শেষে তিনি বুঝবেন এবং আপনাকে একটি আলিঙ্গন দেবেন।

মিথুন (মে ২১- জুন ২০):

কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে। অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আজকের দিনে আপনার সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

অংশীদারি প্রকল্পগুলি ইতিবাচক ফলের চেয়ে সমস্যা বেশি সৃষ্টি করবে- কেউ আপনার সুযোগ নেওয়ায় আপনি বিশেষ করে নিজের উপরেই ক্রুদ্ধ হবেন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে প্রেমের সঙ্গীতে মেতে উঠবে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আপনার অর্ধাঙ্গীনী আপনার দুর্বলতাতে আদর করে কাছে টেনে নেবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

আপনার আবেগপ্রবণ এবং জেদী প্রকৃতি নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন, বিশেষ করে পার্টিতে যেহেতু এটি পার্টির মেজাজ খারাপ করতে পারে। অফিসের চিন্তা বাড়িতে আনবেন না। এতে পারিবারিক সুখ নষ্ট হয়। একে অফিসেই সামলে নিয়ে পারিবারিক আনন্দ উপভোগ করুন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন। আজ আপনি সব পরামর্শই সমালোচনা হিসাবে নেবেন এতে আপনার মেজাজ নষ্ট হয়ে যাবে। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। কর্মক্ষেত্রে জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): 

আপনার মনে রাখা প্রয়োজন যে ঈশ্বর তাদেরই সাহায্য করে যারা নিজেদের সাহায্য করে। এটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে। আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

জীবনের প্রতি গম্ভীর মনোভাব বর্জন করুন। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। এমনকি আপনার মূল্যবান পুরস্কার/উপহারও হয়তো উচ্ছল মুহুর্ত আনতে পারবে না, কারণ আপনার প্রেমিক/প্রেমিকার দ্বারা এটি প্রত্যাখ্যাত হবে। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

অসীম জীবনের সমৃদ্ধশালী জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরো মহিমান্বিত করে তুলুন। দুশ্চিন্তার অনুপস্থিতি এই দিশায় প্রথম পদক্ষেপ কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

যদি আপনি মন উন্মুক্ত রাখেন তাহলে কিছু ভালো সুযোগ আসার সম্ভাবনা আছে। যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। আজ যদি আপনি এবং আপনার স্ত্রী ভাল খাবার এবং পানীয় নিয়ে থাকেন, শরীর কষ্ট পেতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। আপনি সারা দিন একটু অফ মোডে থাকবেন, এরজন্য আপনার কাজের মান ব্যাহত হতে পারে। আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মে ২০১৯ইং ১৭ রমজান  ১৪৪০ হিজরী, বৃহস্পতিবার।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৭২%, সামাজিক বিবাহে ৮৭%, প্রেমের ক্ষেত্রে ৬৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

মিথুন (মে ২১জুন ২০):

আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। নতুন উদ্যোগগুলি শুরু করার পক্ষে শুভ দিন। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। আজ, আপনি আপনার সঙ্গীর প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার অভিজ্ঞতা লাভ করবেন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনার বাবা মাকে খুশি করতে দুইয়ের মধ্যে সমতা রাখাই ভালো। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনাকে আজ আপনার স্ত্রীর কঠিন দিকটি দেখতে হতে পারে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

প্রেমে মিথ্যা বলবেন না, এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আত্ম-বিকাশের একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আজ শুধু বসে থাকার পরিবর্তে- কেন এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন না- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

ভালোবাসার লোককে হতাশ করবেন না। আজ, আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী।  বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আপনার বিবাহিত জীবন আজ একটি পলকা সময় অভিজ্ঞতা করতে পারে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আপনি কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাভ অর্জন করবেন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। কিছু উত্তেজনা খুঁজে বের করুন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনার কঠোর পরিশ্রম এবং আত্মনিয়োজন আপনার হয়ে কথা বলবে এবং আপনি আস্থা ও সমর্থন লাভ করবেন। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

যদি আপনি বিশ্বাস করেন যে সময় মহামূল্যবান, তাহলে আপনার সর্বোচ্চ সম্ভাবনায় পৌঁছতে আপনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। একজন বহিরাগত আপনার এবং আপনার সঙ্গীনির মধ্যে ব্যবধান তৈরী করার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ মে ২০১৯ইং ১৮ রমজান  ১৪৪০ হিজরী, শুক্রবার।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯২%, সামাজিক বিবাহে ৮৭%, প্রেমের ক্ষেত্রে ৫৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।.

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। আপনার বিচক্ষণতায় অন্যরা সন্তুষ্ট হয়ে বেশি লভ্যাংশ প্রদান করবে। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। দেখা করতে আসা আত্মীয়রা আপনি যা ভেবেছিলেন তার থেকে অনেক ভালো হবেন। আপনার প্রেমে জন্য মন হবে। আপনার তারারা আজ আপনাকে অসাধারণ ক্ষমতা দিতে পারে- তাই দীর্ঘমেয়াদী লাভের জন্য তাৎপর্যপূর্ণ এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে।

মিথুন (মে ২১জুন ২০):

আপনার অফিসের কাজে আজ দুঃখভোগ করার সম্ভাবনা প্রবণ। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনার বিবাহিত জীবনে এই দিনগুলিতে কোন আনন্দ নেই; আপনার সঙ্গীর সাথে কথা বলুন এবং সত্যিই দারুন কিছু পরিকল্পনা করুন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনার সিনিয়র আপনার কাজের মানের জন্য আজকে মুগ্ধ হতে পারেন। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আজ বিবাহিত জীবনে স্বাচ্ছ্যন্দের অভাবে আপনি দম বন্ধকর পরিস্থিতি বোধ করতে পারেন। আপনার যা প্রয়োজন তা হল একটু ভালো কথা।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব আপনার সহকর্মীদের সমালোচনা বিষয় হতে পারে। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। আজ আপনার স্ত্রীর সাথে একটি উত্তপ্ত বাদানুবাদের পর আপনার মাথা ঠোকার মত অনুভূতি হতে পারে। যদি আপনি একটু ধ্যান করতে পারেন তাহলে খুব ভালো হয়।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার সিনিয়র আপনার কাজের মানের জন্য আজকে মুগ্ধ হতে পারেন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে আপনার উচ্ছাসপূর্ণ বিবাহিত জীবনে একটি সুন্দর পরিবর্তন অনুভব করবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আজ আপনি অফিসে যে কাজ করছেন তা আগামী সময়ে ভিন্ন ভাবে আপনার উপকারে লাগবে। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। আপনার স্ত্রী আজ আপনাকে কিছু বলতে পারেন যা আপনি জানতে চান না।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

ভ্রমণের দ্বারা আপনার বাণিজ্যিক যোগাযোগ উন্নত হওয়া সম্ভব। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। আজ যদি আপনি এবং আপনার স্ত্রী ভাল খাবার এবং পানীয় নিয়ে থাকেন, শরীর কষ্ট পেতে পারে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আপনি নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। কখনও বিবাহিত জীবন খুব বিরক্তিকর মনে হয়। আজ আপনার বিরক্তি বোধ হওয়ার দিন এরকম দেখান।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন- আপনার মেজাজ ধরে রাখুন এবং দায়িত্বজ্ঞানহীনভাবে কিছু করা থেকে বিরত থাকুন যাতে আপনার নিজেকে সারা জীবন অভিশাপ দিতে না হয়।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনার ভালোবাসার মানুষটির সাথে আপনার ব্যক্তিগত অনুভূতি/ গোপনীয় বিষয় ভাগ করে নেওয়ার এটি সঠিক সময় নয়। কর্মক্ষেত্রে সমস্ত জিনিস সত্যিই রহস্যময় হয়ে যেতে পারে; আপনার বিরুদ্ধে সবকিছু যাচ্ছে বলে মনে হবে। তবে, এটা সত্য হবে না।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

এমন কিছু করতে অন্যদের জবরদস্তি করবেন না যা আপনি নিজে করবেন না। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২৫ মে ২০১৯ইং ১৯ রমজান  ১৪৪০ হিজরী, শুক্রবার।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৭২%, সামাজিক বিবাহে ৬৭%, প্রেমের ক্ষেত্রে ০৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। সরকারি কাজগুলি থেকে আজ লাভবান হবেন। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। আপনার জন্য আজকের দিনটি বেশ শুভ। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। নতুন প্রকল্পগুলি মসৃণভাবে এবং সাফল্যের সঙ্গে শুরু হবে। সহকর্মী এবং ঊর্ধ্বতনেরাও আজ আপনাকে সহায়তা করবেন। আপনার পদোন্নতিরও সম্ভবনা রয়েছে। বৈবাহিক জীবন সুখ ও শান্তিতে ভরে উঠবে।

মিথুন (মে ২১জুন ২০):

আজ গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। নতুন উদ্যোগগুলি শুরু করার পক্ষে শুভ দিন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। আপনি আপনার সঙ্গীর প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার অভিজ্ঞতা লাভ করবেন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

বিবাহিত দম্পতিদের সম্পর্কের অবনতি হবে। অকারণ বিতর্ক এড়িয়ে চলুন। স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। আপনার রসিক আত্মীয়স্বজন আপনার দুশ্চিন্তা দূর করবে আর আপনাকে কাঙ্খিত মুক্তির স্বাদ দেবে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনি দেখতে পাবেন যে যারা আপনাকে নিচে নামাতে চায় তাদের সামলানো অত্যন্ত কঠিন। প্রেমে মিথ্যা বলবেন না, এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। যাঁরা অসুস্থতায় ভুগছেন, আজ তাঁদের স্বাস্থ্যের উন্নতি হবে। মাত্রাতিরিক্ত খরচ এড়িয়ে চলুন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

ছাত্ররা তাদের পড়াশোনায় কিছু বাধার সম্মুখীন হতে পারেন। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। দূরবর্তী কোনও স্থানে যাত্রা আজ এড়িয়ে যাওয়া উচিৎ। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। সময় আজ সত্যিই কঠিন। বুদ্ধিজীবী আলোচনায় অংশগ্রহণ না করাই ভালো। আজ নতুন কোনও প্রকল্প হাতে নেবেন না।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। যাবতীয় আইনি কাজকর্ম থেকে আজ দূরে থাকুন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। কোনও কাগজপত্রে সই করার আগে ভালোভাবে বিবেচনা করুন।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আজ আপনি সারাদিন বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটাবেন। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। ভাগ্য আজ আপনার সঙ্গে থাকবে। শরীর ভালো থাকবে। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও প্রমোদ ভ্রমণে যেতে পারেন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আজ অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে এবং এটি আপনার পরিবার ও প্রিয়জনকে অখুশি করবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। স্বাস্থ্যের দিকে নজর দিন। আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে। শরীর ভালো থাকবে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আজ যে কোনও অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলুন। হঠাৎ পরিচিতদের এড়িয়ে চলুন কারণ এটি অনুশোচনা ডেকে আনবে। নতুন কোনও বিনিয়োগের ব্যাপারে সতর্ক থাকুন। আর্থিক বিষয়গুলিতে নজর দিন। শারীরিকভাবে আপনি সম্পূর্ণ সুস্থ থাকবেন না। তাই স্বাস্থ্যের দিকে নজর দিন। প্রিয়জনেদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২৬ মে ২০১৯ইং ২০ রমজান  ১৪৪০ হিজরী, রবিবার।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ২২%, সামাজিক বিবাহে ৭৭%, প্রেমের ক্ষেত্রে ২৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

প্রেমে সাফল্যের জন্য অপেক্ষা করতে হবে। কাছের বন্ধুদের মাধ্যমে উপকৃত হবেন। জাতিকারা আর্থিক দিকে স্বাবলম্বী হবেন। যাত্রা শুরুর জন্য দিনটি শুভ। তিনটি খেজুর বাড়ির উত্তর দিকে কিছুটা মাটি খুঁড়ে পুতে দিন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

যাত্রাযোগ শুভ। কোমর এবং ঘাড়ের সমস্যা দেখা দিতে পারে। শারীরিক সমস্যা নিয়ে চিকিৎসকের পরামর্শ। পরিবারে খুশির খবর। কর্মে উন্নতি। প্রেমে বাধা। শুভ দিক দক্ষিণ। ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধুপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন।

মিথুন (মে ২১- জুন ২০):

পারিবারিক সমস্যার সমাধান। প্রেমযোগ শুভ। ভ্রমণের সম্ভাবনা। পরিবারের সঙ্গে বিনোদন। যাত্রাযোগ শুভ। একটি আদার টুকরো মাটির পাত্রে রেখে ঘরের বাইরে পশ্চিম কোণে সূর্য ডোবার আগে পর্যন্ত রেখে দিন।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

যাত্রাযোগ শুভ। অন্যায়ে আপনার প্রতিবাদ সফল হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য। ব্যবসায়ে বন্ধুর সাহায্য। প্রেমে বাধা। বিদেশ যাত্রায় সমস্যা। শুভ দিক উত্তর। সদর দরজার বিপরীতে বাড়ির ভিতরে সাদা ফুল জলে ভিজিয়ে রাখুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

সংশয় আর সম্ভাবনার মধ্যে দিয়েই সাফল্য লাভ। চেষ্টা চালিয়ে গেলে সফলতা। প্রেমে উন্নতি। শিক্ষায় উন্নতি। যাত্রাযোগ শুভ। কর্মক্ষেত্রে উন্নতি। আর্থিক যোগ মিশ্র। একটি পাত্রে পানিতে কালো জিরা ভিজিয়ে বিছানার নীচে সারা রাত রাখুন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

প্রেম নিয়ে পরিবারের সঙ্গে সমস্যা। দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তি। সাফল্যের সঙ্গে কর্মক্ষেত্রে দায়িত্ব সমাপন। ভ্রমণের যোগ। যাত্রাযোগ শুভ। একটি মাটির পাত্রে কিছুটা চিনি বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

অধিক ব্যয় করার যোগ দেখা যাচ্ছে। যাত্রাযোগ শুভ। নতুন মানুষের সঙ্গে আলাপ। ব্যবসায়ে নতুন যোগাযোগ। পরিবারে আনন্দ। পাওনা অর্থ লাভ। প্রেমে বাধা। শুভ দিক দক্ষিণ। একটি কলা বাড়ির পূর্বে মাটিতে পুতে দিন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

যাত্রাযোগ শুভ। প্রেমে বাধা দূর। সম্পত্তি লাভ। কর্মে বাধা। ব্যবসায়ে সমস্যা। আর্থিক লেনদেনে সমস্যা। আইনি জটিলতা। যাত্রা শুভ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

জাতিকারা বন্ধুস্থানীয় কোনো ব্যক্তির বুদ্ধিতে উন্নতি করতে পারেন। শত্রুনাশের যোগ আছে। যাত্রাযোগ শুভ। সাদা পোশাক পড়ুন। শোবার ঘরে ৫টি সাদা ও হলুদ  ফুল রাখুন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

পারিবারিক বিষয়গুলি বাইরে আলোচনা না করাই ভাল। প্রেম নিয়ে সতর্ক হওয়া দরকার। কর্মে বাধা। ব্যবসায়ে উন্নতি। পাওনা অর্থ নিয়ে সমস্যা। যাত্রাযোগ শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

আবেগের বশে প্রেম বা দাম্পত্য বিষয়ে সিদ্ধান্ত নিলে ক্ষতির যোগ আছে। জাতিকারা পরিষ্কার কথা বলার ফলে সমালোচিত হতে পারেন। মানসিক কষ্ট পাওয়ার যোগ দেখা যাচ্ছে। যাত্রাযোগে বাধা থাকায় যাত্রা নিয়ে সমস্যা থাকবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

প্রেম নিয়ে আবেগের বশে সিদ্ধান্ত নেবেন না। কর্মে বাধা আসবে। বন্ধুর সাহায্য পাবেন। পথে আঘাতের সম্ভাবনা। ব্যবসায়ে আর্থিক বিষয় নিয়ে সমস্যা। শুভ দিক পশ্চিম।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২৭ মে ২০১৯ইং ২১ রমজান  ১৪৪০ হিজরী, সোমবার।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৪২%, সামাজিক বিবাহে ৯০%, প্রেমের ক্ষেত্রে ১৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। এইসময় স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে। তাই শরীরের দিকে নজর দিন। অনৈতিক কাজকর্ম এড়িয়ে যেতে পারবেন মিথুন রাশির জাতকরা। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। দুর্ঘটনার যোগ রয়েছে। সাবধানে থাকুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

সন্তানদের থেকে সুখবর পাবেন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের প্রশংসা মিলবে। নতুন প্রকল্প শুরু করতে পারেন। আজ গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

মিথুন (মে ২১জুন ২০):

আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনরা আপনার প্রতি অসন্তুষ্ট হতে পারেন। সন্তানেরা দুশ্চিন্তার কারণ হতে পারে। শরীর আজ ভালো থাকবে না। তবে, আশাহত হবেন না। সন্ধ্যার পর থেকে অবস্থার উন্নতি হবে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনি আপনার সঙ্গীর প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার অভিজ্ঞতা লাভ করবেন। কর্মক্ষেত্রে আপনার সহকর্মী ও ঊর্ধ্বতনেরা আপনার উপর অসন্তুষ্ট হয়ে পরতে পারেন। বিদেশে বসবাসকারী আত্মীয়দের থেকে সুখবর আশা করতে পারেন।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনি দেখতে পাবেন যে যারা আপনাকে নিচে নামাতে চায় তাদের সামলানো অত্যন্ত কঠিন। অলসতা আজ আপনাকে ঘিরে ধরবে। আপনি আজ বন্ধুদের সঙ্গে আনন্দে দিন কাটাবেন। তবে দুশ্চিন্তা আপনাকে ক্লান্ত করে তুলতে পারে। ক্রোধ ও বচনে নিয়ন্ত্রণ রাখুন। ব্যয়ের দিকে নজর দিন। নাহলে অর্থসংকটে পড়তে পারেন। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

হঠাৎ পরিচিতদের এড়িয়ে চলুন কারণ এটি অনুশোচনা ডেকে আনবে। আজকের দিনটির কন্যা রাশির জাতকদের জন্য শুভ। ব্যবসায়ীরা লাভবান হবেন। হাতে নেওয়া কাজগুলিতে সফল হওয়ায় আজ আপনি বেশ আনন্দিত বোধ করবেন। সন্ধ্যাটা পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে কাটানোর যোগ রয়েছে। বিবাহিত দম্পতিদের সম্পর্কের অবনতি হবে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

পরিবারের সদস্যদের সঙ্গে যাবতীয় বিতর্ক এড়িয়ে চলুন। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। এ জাতীয় ক্রিয়াকলাপের জন্য আজকের দিনটি আদর্শ। কর্মক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ থাকবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

সন্তানদের নিয়ে চিন্তিত থাকবেন। ছাত্ররা তাদের পড়াশোনায় কিছু বাধার সম্মুখীন হতে পারেন। পনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। নতুন কোনও বিনিয়োগের ব্যাপারে সতর্ক থাকুন। আর্থিক বিষয়গুলিতে নজর দিন। কেনাকাটায় আজ অনেক টাকা ব্যয় হবে। হজমের সমস্যায় ভুগতে পারেন। আজ যাত্রা স্থগিত রাখুন।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়। প্রেমে মিথ্যা বলবেন না, এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। যাঁরা অসুস্থতায় ভুগছেন, আজ তাঁদের স্বাস্থ্যের উন্নতি হবে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। বাড়িতে কোনও অনুষ্ঠানের যোগ রয়েছে। ভালো কাজের জন্য আপনি স্বীকৃতি পাবেন। মাত্রাতিরিক্ত খরচ এড়িয়ে চলুন। এইসময় নানা প্রতিবন্ধকতা ও দুশ্চিন্তা এড়াতে পারবেন। এ সময় ভাইবোনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। ভালোবাসার লোককে হতাশ করবেন না। আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। তবে, ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখুন। অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন। নাহলে আজ অর্থসংকটে পড়বেন।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

অকারণ বিতর্ক এড়িয়ে চলুন। স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে বিরোধের সম্ভাবনা আছে। ক্রোধ ও বচনের উপর নিয়ন্ত্রণ রাখুন। দুপুরের পর থেকে বেশ কিছু বিষয় আপনাকে আনন্দ দেবে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২৮মে ২০১৯ইং ২২ রমজান  ১৪৪০ হিজরী, মঙ্গলবার।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯২%, সামাজিক বিবাহে ৯৬%, প্রেমের ক্ষেত্রে ৩৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

আজকের দিনে কঠিন পরিবেশের মুখে পড়লেও আপনি সাফল্য লাভ করবেন। জাতিকাদের কাজে অগ্রগতি হলেও অর্থনৈতিক ব্যাপারে অপেক্ষা করতে হবে। সন্ধ্যের পর থেকে জাতিকাদের জীবনে কিছু শুভ প্রভাব বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

নতুন যোগাযোগের মাধ্যমে ব্যবসায় উন্নতি। কর্মক্ষেত্রে সাফল্য। প্রেমে সমস্যা। অর্থলাভ। আইনি জটিলতার সম্ভাবনা। দাম্পত্য সমস্যার সমাধান। শুভ দিক উত্তর।

মিথুন (মে ২১- জুন ২০):

প্রেমযোগ শুভ। যাত্রাযোগে কিঞ্চিৎ বাধা আছে। নতুন কাজে পারিবারিক সাহায্য। কর্মে সাফল্য। প্রেম নয়ে আত্মীয়ের সঙ্গে পরামর্শ। দাম্পত্য সমস্যা। শিক্ষা শুভ। যাত্রাযোগ শুভ।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

নানা তর্ক-বিতর্কের মধ্যে দিয়েই স্থির সমাধানের পথ পাবেন। প্রেম নিয়ে কোনো ঘটনায় মন চঞ্চল হয়ে উঠতে পারে। জাতিকাদের ক্ষেত্রে দাম্পত্য জীবন ঘিরে সমস্যা সামনে আসতে পারে। কর্মক্ষেত্রের জটিল পরিস্থিতিকে দায়িত্ব নিয়ে মোকাবিলা করতে হতে পারে। যাত্রাযোগ শুভ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

প্রেমযোগ আজকের দিনে শুভ নয়। তবে যাত্রাযোগ শুভ। বিতর্কে জড়ানোর সম্ভাবনা। উচ্চ রক্তচাপের সমস্যা। পরিবারে সমস্যা। কর্মক্ষেত্র শুভ। ব্যবসায় লাভ বৃদ্ধি। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

গৃহাগত ক্ষেত্রে মনোযোগ বেশি দিতে হবে। যাত্রাযোগ শুভ। পথে যানবাহনে সমস্যা। কর্মক্ষেত্রে শুভযোগ। প্রেমযোগ শুভ। নতুন ব্যবসা। উপহার লাভ। বিনোদনের সম্ভাবনা। যাত্রাযোগ শুভ।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ। শারীরিক সমস্যার সমাধান। নতুন কাজের সুযোগ। প্রেমে সাফল্য। পরিবারে আনন্দ। আর্থিকযোগ শুভ। নতুন বন্ধুত্ব। শুভ দিক দক্ষিণ।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

দশার পরিবর্তনে ভাগ্যপতির সহায়তায় প্রেমের ক্ষেত্রে শুভ ফল লাভ হবে।  কোনো প্রিয়জনকে নিয়ে অস্বস্তিতে পড়তে পারেন। জাতিকারা বন্ধুস্থানীয় কোনো ব্যক্তির কাছ থেকে শুভ খবর পেতে পারেন। কাজের দায়িত্ব দেওয়ার আগে ব্যক্তিটি সম্বন্ধে আগে খোঁজ খবর নিন। যাত্রাযোগ মিশ্র।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

সতর্কভাবে সেই প্রস্তাব এড়িয়ে চলুন। দাম্পত্য ও প্রেমে মিশ্র ফলাফল দেখা যাচ্ছে। যাত্রাযোগ শুভ। প্রেম নিয়ে পরিবারের আপত্তি। দাম্পত্য জীবনে সমস্যা। সন্তানকে নিয়ে চিন্তা। কর্মে উন্নতি। বিদেশ ভ্রমণ। শুভ দিক পশ্চিম।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ। আর্থিক লাভ। পাওনা টাকা ফেরত। ব্যবসায় উন্নতি। প্রেমে বাধা। পরিবারে সমস্যা। সন্তানের শুভ খবর। পথে আঘাতের সম্ভাবনা। যাত্রাযোগে বাধা।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

প্রেমযোগ আছে। যাত্রাযোগ শুভ। শুভ দিক উত্তর। শুভ খবর লাভ। যাত্রাযোগে সফলতা। প্রেমে বাধা। দাম্পত্য সমস্যা। আর্থিকযোগ শুভ। বিনোদনের সম্ভাবনা।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

টাকা ঋণ দিয়ে সমস্যা। ব্যবসায় শুভযোগ। কর্মক্ষেত্রে উন্নতি। নতুন সম্পর্কে প্রবেশের সম্ভাবনা। আগন্তুকের সাহায্য লাভ। দাম্পত্য জীবন শুভ। শুভ দিক দক্ষিণ।

 

 

আজ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২৯ মে ২০১৯ইং ২৩ রমজান  ১৪৪০ হিজরী, বুধবার।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৮২%, সামাজিক বিবাহে ৯৭%, প্রেমের ক্ষেত্রে ৩৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার প্রণয়ী সমস্ত দিন মারাত্মকভাবে আপনি মিস্ করবে। কিছু বিনোদন এবং আমোদ প্রমোদের জন্য ভালো দিন। আপনার খারাপ মেজাজ আপনার জীবন সঙ্গীনীর কিছু বিশেষ চমকপ্রদ জিনিসের দ্বারা ঠিক হয়ে যাবে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আজ আপনি আপনার মনকে পরীক্ষায় লাগাবেন- আপনাদের মধ্যে কেউ কেউ দাবা-শব্দের ধাঁধা খেলায় জড়িয়ে পড়তে পারেন এবং অন্যরা একটি গল্প-কবিতা লিখবেন বা ভবিষ্যত পরিকল্পনা করবেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।

মিথুন (মে ২১জুন ২০):

বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। সমস্যা জীবনের অংশ। আজ, আপনার বিবাহিত জীবন তার একটি শিকার হতে পারে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

সাফল্য এবং স্বীকৃতি আপনার হবে যদি আপনি আপনার কাজেই কেন্দ্রীভূত থাকেন। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। বিবাহিত জীবন কিছু পার্শ্ব-প্রতিক্রিয়া নিয়ে আসে, আপনি আজ কিছুর সন্মুখীন হন।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। আপনার পেশীগুলিকে আরাম দিতে তেল দিয়ে আপনার শরীর মালিশ করুন। আজকের জন্যই বাঁচার আপনার যে প্রবণতা সেটিকে এবং বিনোদনের খাতে অত্যধিক খরচ করায় লাগাম দিন। আপনার বিবাহিত জীবন দৈনন্দিন চাহিদা পূরণের অভাবের কারণে আজ চাপে থাকবে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার পরিকল্পনায় আপনার সহযোগীদের বিশ্বাসকে ধরে রাখতে সমস্যা হবে। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনি কর্মক্ষেত্রে সারা দিন কম চিন্তা করতে পারেন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে। আপনার স্ত্রীর অশিষ্টতা সারাদিন আপনাকে বিচলিত রাখতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। মারামারি এবং যৌন সম্পর্ক যা বেশিরভাগ বিবাহিত জীবনের প্রচলিত বিষয় হয়, কিন্তু আজ সবকিছু শান্ত হবে বলে মনে হয়।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

প্রেমের সম্ভাবনা আছে কিন্তু কামুক অনুভূতির বিস্ফোরণ ঘটতে পারে যা আপনার সম্পর্ককে নষ্ট করবে। অফিসে ভিডিও গেম খেলার জন্য আজ আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আজ, আপনি আপনার বিবাহিত জীবন সম্পর্কে সব দুঃখিত স্মৃতি ভুলে যাবেন এবং চমৎকার বর্তমান মনে রাখবেন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনি এটি আজ জানতে পারবেন। সৃষ্টিশীল ক্ষেত্রের ব্যক্তিদের আজ সাফল্যময় দিন যেহেতু তাঁরা কোন দীর্ঘ প্রতীক্ষিত খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনার স্ত্রীর সাথে আপনার আবেগের বন্ধন আজ পীড়িত হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনার প্রণয়ীর সঙ্গ ছাড়া আপনি এক শূন্যতার অভিজ্ঞতা অর্জন করতে চলেছেন নতুন যোগাযোগ স্থাপন এবং ব্যবসার প্রসারের জন্য গৃহীত ভ্রমণ অত্যন্ত ফলদায়ক হবে। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

কেউ আপনার প্রশংসা করতে পারে। সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত করুন। নতুন ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আদর্শ সময়। আপনার স্ত্রীর দেওয়া চাপে আপনার শরীর কষ্ট পেতে পারে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ১৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ৩০ মে ২০১৯ইং ২৪ রমজান  ১৪৪০ হিজরী, বৃহস্পতিবার।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯২%, সামাজিক বিবাহে ৮৭%, প্রেমের ক্ষেত্রে ৫৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

কর্মক্ষেত্রে সমস্যার ফলে এলোমেলো সময় কাটবে। জাতিকারা ন্যায্য পাওনা পেয়ে যাবেন, কিন্তু শত্রুপক্ষ সক্রিয় থাকবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ মিশ্র। কিছুটা কালো জিরা ও একটি লাল কাচামরিচ মাটির পাত্রে রেখে ঘরের-বাইরে উত্তর কোণে সূর্য ডোবার আগে পর্যন্ত রেখে দিন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আজকের দিনে আপনি বিরোধীদের বাধা এড়িয়ে আপনার উদ্দেশ্যে সফল হতে পারবেন। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগে বাধা। ব্যবসায় লাভের অঙ্ক বাড়তে পারে। চাকরিতে শুভযোগ। এক টুকরো গুড় সকালে উঠে দাঁত দিয়ে কেটে সেটিকে কোনো জলে ফেলে দিন।

মিথুন (মে ২১জুন ২০):

প্রেমযোগে বাধা। যাত্রাযোগ শুভ। একটি কাচা কলা বাড়ির পশ্চিম কোণে রেখে দিন। পারিবারিক সমস্যায় বাড়তে পারে জটিলতা। দিনের মধ্যভাগে কোনো ঘটনার আকস্মিক ইতিবাচক পরিবর্তন লক্ষ্য করতে পারেন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

মানসিক চঞ্চলতা প্রেম ও দাম্পত্যে সমস্যা ডেকে আনতে পারে। যাত্রাযোগ শুভ। সদর দরজার পাত্রে জল দিয়ে তাতে কিছু ফুল ভিজিয়ে রাখুন। প্রেমের জন্য দিনটি শুভ নয়। জাতিকাদের ক্ষেত্রে শান্ত পরিবেশ কোনো ঘটনা কেন্দ্র করে হঠাৎ অশান্ত হতে পারে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

একটি পাত্রে গোলাপজল রেখে পশ্চিম দিকের কোণে রেখে দিন। নতুন কাজ শুরু করলে কিছু কিছু সমস্যা আসতে পারে। আজকের দিনে কঠিন পরিবেশের মুখে পড়লেও আপনি সাফল্য লাভ করবেন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

একটি লাল সুতির কাপড়ে কিছুটা চাল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন। দাম্পত্য জীবনে মতবিরোধ এড়িয়ে চলুন। জাতিকাদের কাজে অগ্রগতি হলেও অর্থনৈতিক ব্যাপারে অপেক্ষা করতে হবে। সম্পর্কে মান-অভিমান সমস্যা প্রধান কারণ হয়ে দাঁড়াতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

প্রেমযোগে বাধা। যাত্রাযোগ শুভ। বসার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন। গ্রহের বিরূপ অবস্থানের জন্য আপনি কাজে উৎসাহ পাবেন না। ঋণ হওয়ার সম্ভাবনা আছে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

একটি পাত্রে কাচামরিচ ভিজিয়ে বিছানার তলায় সারা রাত রাখুন। নানা তর্ক-বিতর্কের মধ্যে দিয়েই স্থির সমাধানের পথ পাবেন। প্রেম নিয়ে কোনো ঘটনায় মন চঞ্চল হয়ে উঠতে পারে। জাতিকাদের ক্ষেত্রে দাম্পত্য জীবন ঘিরে সমস্যা সামনে আসতে পারে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

একটি সবুজ কাপড়ে তিনটি কয়েন জড়িয়ে রাখুন। আজকের দিনে কোনো জটিল সমস্যার সমাধান করতে গিয়ে ইচ্ছে না থাকলেও আপনাকে একটি পক্ষ নিতেই হবে। পারিবারিক দিকে প্রতিকূল পরিবেশ বজায় থাকবে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

সাহায্য করে প্রতিদান চাইলেই বিপত্তির সম্ভাবনা। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ। একটি কলাকে জলাশয়ে ভাসিয়ে দিন। স্বজনের উপস্থিতিতে মনোবল বাড়তে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

একটি মাটির ডেলা পরিষ্কার পাত্রে রেখে বসার ঘরের একটি কোণে রাখুন। কর্মক্ষেত্রের জটিল পরিস্থিতিকে দায়িত্ব নিয়ে মোকাবিলা করতে হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের দ্বারা শত্রুতা থেকে সাবধান থাকুন। সাফল্য পথে বাধা হবে দশাজনিত অশুভ ফল। কর্মে পদোন্নতির যোগ থাকলেও প্রবল বাধা পেরোতে হবে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

গোধূলিলগ্নে গোটা বাড়িতে গোলাপজল ছড়ান। দশার পরিবর্তনে ভাগ্যপতির সহায়তায় প্রেমের ক্ষেত্রে শুভ ফল লাভ হবে।  কোনো প্রিয়জনকে নিয়ে অস্বস্তিতে পড়তে পারেন। আজকের দিনে একাধিক ক্ষেত্র থেকে নতুন আশার জন্ম হবে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ৩১ মে ২০১৯ইং ২৫ রমজান  ১৪৪০ হিজরী, শুক্রবার।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯২%, সামাজিক বিবাহে ৮৭%, প্রেমের ক্ষেত্রে ৫৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

ব্যবসায়ীরা তাদের ব্যবসায় অর্থ বিনিয়োগ করতে পারেন। কর্মক্ষেত্রে কোনো বিষয় ঘিরে ভুল বোঝাবুঝি সৃষ্টি হতে পারে। গ্রহের শুভ অবস্থানের জন্য কাজকর্মে উন্নতি হবে। আপনার কথাবার্তায় সংযমের অভাবে কাছের মানুষ অভিমান করতে পারে। সামাজিক প্রভাব-প্রতিপত্তি বাড়বে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

সুযোগসন্ধানী লোকদের পরিকল্পনা বানচাল করে দিতে পারবেন। নতুন কর্মোদ্যমে সাফল্যের ইঙ্গিত। পায়ের ব্যথায় ভোগান্তি দেখা যাচ্ছে। প্রেমের ক্ষেত্রে সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। আগের করা কাজ পরে আবার ঠিক করতে চাইলে সমস্যা বাড়তে পারে।

মিথুন (মে ২১জুন ২০):

দুর্জনের মিথ্যে কথায় প্রভাবিত হয়ে প্রতারিত হওয়ার আশঙ্কা আছে। একাধিক উপায়ে আয় বৃদ্ধির যোগ। আর্থিক সমস্যায় কাজকর্ম ব্যাহত হতে পারে। জাতিকারা পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ত থাকতে পারেন। নিজের উপর নিয়ন্ত্রণ যেন ঠিক থাকে। দাম্পত্য জীবনে সমস্যার যোগ আছে। প্রেমযোগে বাধা। যাত্রাযোগ শুভ।

কর্কট (জুন ২১জুলাই ২২):

ব্যবসার প্রয়োজনে অর্থের সংস্থান হতে পারে। হারিয়ে যাওয়া দামি জিনিস উদ্ধারের সম্ভাবনা। আপনার ঘনিষ্ঠ উচ্চাভিলাষী মানুষকে ঘিরে বিপত্তির আশঙ্কা দেখা যাচ্ছে। প্রেমযোগ নেই। আর্থিক সমস্যা চঞ্চল করবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

সামাজিক কর্তব্য পালনে ঘাটতির জেরে পরিবারে অশান্তি দেখা দিতে পারে। অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা। নানা জনের নানা মতের কারণে সঠিকভাবে কোনো সিদ্ধান্ত নিতে পারবেন না।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

একটি লাল সুতির কাপড়ে কিছুটা চাল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন। দাম্পত্য জীবনে মতবিরোধ এড়িয়ে চলুন। জাতিকাদের কাজে অগ্রগতি হলেও অর্থনৈতিক ব্যাপারে অপেক্ষা করতে হবে। সম্পর্কে মান-অভিমান সমস্যা প্রধান কারণ হয়ে দাঁড়াতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

কোনো প্রস্তাবে সাড়া দেওয়া যেতে পারে। তবে সতর্ক হয়ে। দাম্পত্য সমস্যার যোগ আছে। প্রেমযোগে বাধা। যাত্রাযোগ শুভ। বসার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন। গ্রহের বিরূপ অবস্থানের জন্য আপনি কাজে উৎসাহ পাবেন না। ঋণ হওয়ার সম্ভাবনা আছে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

একটি পাত্রে কাচামরিচ ভিজিয়ে বিছানার তলায় সারা রাত রাখুন। নানা তর্ক-বিতর্কের মধ্যে দিয়েই স্থির সমাধানের পথ পাবেন। প্রেম নিয়ে কোনো ঘটনায় মন চঞ্চল হয়ে উঠতে পারে। জাতিকাদের ক্ষেত্রে দাম্পত্য জীবন ঘিরে সমস্যা সামনে আসতে পারে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

অন্যমনস্কতার খেসারত দিতে হতে পারে। অকারণ উত্তেজনায় নিজেরই ক্ষতির সম্ভাবনা। শিক্ষায় ব্যুৎপত্তি লাভ হবে। কাজে সামান্য ভুল হলেও তা থেকে বড় সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য সমস্যার সমাধান। শুভ দিক উত্তর। পরিবারজনিত আবেগ আপনাকে দুর্বল করতে পারে। প্রেমযোগ আছে। যাত্রাযোগ শুভ।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

কাজের ফলাফল নিয়ে হতাশার জন্ম নিতে পারে। হতাশ হবেন না। যুক্তিপূর্ণ আলোচনায় শত্রুর সঙ্গে আপস-রফা হতে পারে। অনেকদিন ধরে করা কোনো পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে। সন্ধ্যের পর আর্থিক লেনদেন না করাই ভালো। জাতিকাদের ভাগ্যে তুচ্ছ কারণে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

পরিবারের মধ্যে মতবিরোধে মানসিক কষ্ট জন্ম নেবে। কর্মস্থলে শ্রম ও অধ্যবসায়ের ফলে স্বীকৃতি পাবেন। গুরুজনের স্বাস্থ্যহানিতে দুশ্চিন্তা ও কাজকর্মে বাধা আসবে। দাম্পত্য কলহের যোগ আছে। প্রেমযোগে বাধা। যাত্রাযোগ শুভ।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

গোধূলিলগ্নে গোটা বাড়িতে গোলাপজল ছড়ান। দশার পরিবর্তনে ভাগ্যপতির সহায়তায় প্রেমের ক্ষেত্রে শুভ ফল লাভ হবে।  কোনো প্রিয়জনকে নিয়ে অস্বস্তিতে পড়তে পারেন। আজকের দিনে একাধিক ক্ষেত্র থেকে নতুন আশার জন্ম হবে।