• বৃহস্পতিবার , ৯ মে ২০২৪

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-


প্রকাশিত: ৬:২১ পিএম, ১৩ এপ্রিল ১৯ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৩৩৩ বার

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৮ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ১ এপ্রিল ২০১৯ইং এবং ২৪ রজব ১৪৪০ হিজরী, রোজ সোমবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৩%, সামাজিক বিবাহে ৩৭%, প্রেমের ক্ষেত্রে ৪৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

আপনার ক্রমাগত ইতিবাচক চিন্তা পুরস্কৃত হবে। আপনি আপনার প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক লাভ-যা আজকের দিনে প্রত্যাশিত ছিল-তা বিলম্বিত হবে। আপনাকে আর আপনার প্রেমমূলক কল্পনাকে স্বপ্ন দেখার প্রয়োজন নেই

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

অন্যদের বিরুদ্ধে বিদ্বেষভাব পোষণ করার জন্য মানসিক উত্তেজনার সৃষ্টি হবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে। আপনি আপনার উদ্দেশ্য সঠিকভাবে না বোঝাতে পারার জন্য আপনার বাবা মা আপনাকে ভুল বুঝবে। আজকে প্রেমে যন্ত্রণার মুখোমুখি হওয়া সম্ভবপর।

মিথুন [২১ মে-২০ জুন

আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। বিবেচকের মত বিনিয়োগ করুন। গৃহস্থালীর কাজকর্মে নিজেকে নিয়োজিত রাখুন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

আপনার আকাঙ্খা এবং উচ্চাশা ভয় দ্বারা প্রভাবিত হওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে। এটি মোকাবিলা করতে আপনার কিছু সঠিক উপদেশ দরকার। অপ্রত্যাশিত দায়িত্ব আপনার দিনের পরিকল্পনাকে ব্যাহত করবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

অত্যধিক ভ্রমণ আপনাকে উন্মত্ত করে তুলবে। আজকের জন্যই বাঁচার আপনার যে প্রবণতা সেটিকে এবং বিনোদনের খাতে অত্যধিক খরচ করায় লাগাম দিন। আপনি আপনার মনের মানুষ খুঁজে পাওয়ার ফলে একাকিত্বের দশা, যা আপনাকে দীর্ঘ সময় ধরে গ্রাস করছিল, তা শেষ হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে নিজেকেও অন্তর্ভুক্ত করুন যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

আপনার জন্য নিছকই আনন্দ এবং মজা-যেহেতু আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে নেমে পড়েছেন। বিনিয়োগের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত অন্যদিনের জন্য তুলে রাখুন। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

আপনার অসাধারণ মেধা ক্ষমতার আপনার অক্ষমতাকে জয় করতে সাহায্য করবে। শুধুমাত্র ইতিবাচক চিন্তার মাধ্যমেই আপনি আপনার এই সমস্যার সমাধান করতে পারবেন। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

আইনি বিষয়ের দরুণ কিছু উত্তেজনা সৃষ্টি হওয়া সম্ভবপর। বিনিয়োগের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত অন্যদিনের জন্য তুলে রাখুন। আপনি সমস্ত অনাদায়ী পারিবারিক ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

নিরাপত্তাহীনতা/অস্থিতিশীলতার অনুভূতি বিহ্বলতার সৃষ্টি করতে পারে। আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। আপনি দলীয় কর্মকান্ডে জড়িত হয়ে নতুন বন্ধু তৈরি করতে পারেন। কেউ আপনার প্রশংসা করতে পারে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যেহেতু আপনি কিছু অসুবিধার সামনা করতে পারেন তাই আপনার ভারসাম্য বজায় রাখুন। বিশেষ করে আপনার রাগ নিয়ন্ত্রণ করুন যা এক স্বল্পমেয়াদী উন্মত্ততা ছাড়া আর কিছুই নয়। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। কেউ আপনার কিছু ক্ষতি করার চেষ্টা করতে পারে। কেউ আপনার প্রশংসা করতে পারে। আজ আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৯ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ২ এপ্রিল ২০১৯ইং এবং ২৫ রজব ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৯%, সামাজিক বিবাহে ৮৮%, প্রেমের ক্ষেত্রে ২৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

পেশাগত কাজে আপনার ব্যস্ততা বাড়বে। চাকুরিপ্রার্থীদের জন্য সপ্তাহটি অনুকূল থাকতে পারে। কেউবা নিয়োগকর্তার মুখোমুখি হতে পারেন। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের জনসম্পৃক্ততা বাড়বে। আয় বৃদ্ধি পেতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাগ্যোন্নয়নের চেষ্টা অব্যাহত রাখুন। কোনো না কোনোভাবে তা ফলপ্রসু হতে পারে। তীর্থ যাত্রা কিংবা ভ্রমণ হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়তে পারে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাওয়ার চেষ্টা হতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন

মানসিক চাপ বাড়তে পারে। উত্তরাধিকারীসূত্রে জায়গাজমি/সম্পত্তি লাভ করতে পারেন। কথা-বার্তায় সংযমী হোন অন্যথায় আইনগত ঝামেলায় পড়তে হতে পারে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন কাজকর্মে সচেতন থাকুন। আপনার গোপন কোনো তথ্য ফাঁস হয়ে যেতে পারে। সম্ভাব্যক্ষেত্রে দূরদেশে ভ্রমণ হতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

পার্টনারশিপ ব্যবসায়ে কোনও বিষয়ে পরিকল্পনা হতে পারে। অংশীদারিত্বের ভিত্তিতে কোনও কাজে সম্পৃক্ত হতে পারেন। অবিবাহিতদের ক্ষেত্রে বিয়ের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সম্পর্কে ছোটখাট বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি হতে পারে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ব্যক্তিগত দায় দায়িত্ব বাড়বে। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। নিজের কাজ নিজে করার চেষ্টা করুন। কারও ওপর দায় চাপানোর চেষ্টা থেকে বিরত থাকুন অন্যথায় কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

যে কোনো ধরনের ফটকা কারবার কিংবা জুয়ায় আর্থিকভাবে ক্ষতিগ্রসত হতে পারেন। খেলার মাঠে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। প্রেমের সম্পর্কে পিছু টান দেখা যেতে পারে। লক্ষ্যহীনতার কারণে মানসিক অস্থিরতা বাড়তে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। রিয়েল এস্টেট ব্যবসায়ের সঙ্গে সম্পৃক্তদের ফ্ল্যাট কেনাবেচার চুক্তি হতে পারে। বিলাসজাতদ্রব্য কেনাকাটা হতে পারে। মাতৃস্বাস্থ্য খুব একটা ভালো নাও যেতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। রোমাঞ্চ ও বিনোদন শুভ।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কোথাও বেড়াতে যেতে পারেন। ছোট ভাই/বোনকে নিয়ে চিন্তিত হতে পারেন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবুন, অন্যথায় ভুল সিদ্ধান্তের জন্য পস্তাতে হতে পারে। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পাওনা অর্থ আদায় হতে পারে। গৃহে মেহমান আসতে পারে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। পারিবারিক শান্তি বজায় রাখতে সবার সঙ্গে সুন্দর ব্যবহার করুন। কর্মস্পৃহা বাড়বে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ক্রীড়ায় সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। রোমাঞ্চ ও বিনোদন শুভ। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ রয়েছে। কাউকে কথা দিলে তা রাখার চেষ্টা করুন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মানসিক চাপ বাড়তে পারে। কোনো কাজ অসম্পূর্ণ থাকার জন্য মন খারাপ থাকতে পারে। ব্যয় বাড়তে পারে। অতিথি আপ্যায়নের সুযোগ পেতে পারেন। সাহসী কোনো পদক্ষেপ নেওয়ার প্রয়োজন হতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

আয় বৃদ্ধির জন্য কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পারেন। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের জনসম্পৃক্ততা বাড়বে। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২০ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ৩ রা এপ্রিল ২০১৯ইং এবং ২৬ রজব ১৪৪০ হিজরী, রোজ বুধবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৯%, সামাজিক বিবাহে ৮৭%, প্রেমের ক্ষেত্রে ৩৩% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষরাশি (২১ মার্চ থেকে ১৯ এপ্রিল):

শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন। আপনার বাচ্চাদের সমস্যার মোকাবিলা করতে কিছু সময় বের করুন।

বৃষরাশি (২০ এপ্রিল থেকে ২০ মে):

আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। বন্ধু-ব্যবসায়িক সহযোগী এবং আত্মীয়দের সাথে কারবার করার সময় আপনার আগ্রহকে রক্ষা করুন-যেহেতু তাঁরা আপনার প্রয়োজনের প্রতি বিবেচক নাও হতে পারেন।

মিথুনরাশি (২১ মে থেকে ২০ জুন):

অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে।

কর্কটরাশি (২১ জুন থেকে ২২ জুলাই):

আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে। আপনি যদি আপনার প্রেমিকাকে নির্দেশ দেন তাহলে গুরুতর সমস্যার সৃষ্টি হবে। সিংহরাশি (২৩ জুলাই থেকে ২২ অগাস্ট):

আপনার রসালো বোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে।

কন্যারাশি (২৩ অগাস্ট থেকে ২২ সেপ্টেম্বর):

আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হবেন- কিন্তু বাস্তবসম্মত হন এবং যারা সাহায্যের হাত প্রসারিত করেছে তাদের থেকে অলৌকিক কিছু আশা করবেন না। আপনার প্রেমিকার সঙ্গে অশ্লীল আচরণ করবেন না। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে।

তুলারাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবর):

স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। কিন্তু আপনাকে সম্মুখে চালিত করতে আপনার যুক্তি ব্যবহার করুন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা।

বৃশ্চিকরাশি (২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর):

বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে।

ধনুরাশি (২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর):

কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।

মকররাশি (২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারি):

আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। আপনি দেখতে পাবেন যে আপনার পিতামাতা সন্তুষ্ট করা কঠিন।

কুম্ভরাশি (২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি):

ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না, এতে শান্তি নষ্ট হবে।

মীনরাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ):

কাজের জায়গায় উত্তেজনা আপনাকে অসুস্থ করতে পারে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। বয়স্ক আত্মীয়দের অযৌক্তিক চাহিদা করা সম্ভবপর। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে।

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২১ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা এপ্রিল ২০১৯ইং এবং ২৭ রজব ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯১%, সামাজিক বিবাহে ৮৭%, প্রেমের ক্ষেত্রে ৩৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

নিজের ক্যারিয়ারে উন্নতি আজ প্রতিজ্ঞার জালে জড়াতে পারে। অংশীদারী বিনিয়োগে আজ বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। নৌপথে যাত্রায় আনন্দ অনাবিল। সহকর্মী গোছের বন্ধুদের সঙ্গ দিতে হতে পারে। পাওনা অর্থ আজ ফিরে আসতে পারে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

আপনি যে প্রতিষ্ঠাণে কাজ করেন সেখানে নতুন মুখের আর্বিভাব হবে। নতুন সহকর্মী ভালোলাগার কারণও হতে পারে আবার তীব্র খারাপ লাগার যোগান দিতে পারে। আজ আর্থিক লেনদেনে লাভবান হবেন নিশ্চিত। বন্ধুদের সঙ্গে সান্ধ্যকালীন আড্ডাটা জমবে বেশ। আজ নতুন করে প্রেমে পড়ার সমূহ সম্ভাবনা।

মিথুন (২২ মে – ২১ জুন)

কর্মক্ষেত্রে আজ আকাঙ্ক্ষার চেয়েও ভারী কাজের উপস্থাপনা জরুরি হবে। আপনি আপনার সর্বোচ্চ ক্ষমতা দিয়ে কাজ করবেন, হাঁফিয়েও উঠতে পারেন। অর্থ আজকের দিনে আপনাকে দূর থেকে চেয়ে দেখবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

দূর থেকে কোনো কিছু অপ্রীতিকর খবর আপনার কানে আসতে পারে। সেটা হতে পারে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ঘটনাকে কেন্দ্র করে। বন্ধুদের কেউ নতুন ব্যবসা বা চাকরিতে টানতে পারে। সুযোগ থাকলে পরিবারের লোকের সঙ্গে কোথাও থেকে ঘুরে আসতে পারেন। সঙ্গীর মনের অস্থিরতা কাটাতে ঘুরে আসাটা খুবই জরুরি।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

আপনি বর্তমানে আপনার ক্যারিয়ারের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাচ্ছেন। প্রেমের ক্ষেত্রেও তাই। মাথা টাণ্ডা রাখাটা এখন আপনার জন্য খুবই জরুরি। বাড়ির পাশের কোনো মুরব্বি আজ একটা কাজের দায়িত্ব দিয়ে বসতে পারে। এড়িয়ে যেতে মন চাইলেও এড়িয়ে যাবেন না। সাম্প্রতিক সময়ে সামান্য কিছু কাজের জন্য আপনার প্রশংসা বেড়ে যাবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আপনি কাউকে খুব করে চাইছেন কিন্তু সে আপনাকে ততটা গুরুত্ব দিচ্ছে না। মনটা ভীষণ ভার করে কর্মক্ষেত্রেও ফেলছেন তার ক্ষতিকর প্রভাব। কিন্তু ভাই কন্যা জানেন তো, ‘মেঘ দেখে কেউ করিসে নে ভয়, আড়ালে তার সূর্য হাসে’। আপনার অজান্তেই প্রিয় মানুষটি মনের বাগান সাজিয়ে ফেলেছে বাহারি ফুলের পশরাই।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

যে মানুষটির আকর্ষণে এতোদিন আপনার মাথা ঘুরেছে, দিন এসেছে তার মাথা ঘুরানোর। ব্যবসার কল্যাণে দূরে কোথাও যেতে হতে পারে। গ্রহ বলছে নিজের নিরাপত্তায় আরও বেশি সচেতন হতে। পরিবারের সদস্যরা আপনার কথার প্রাধান্য দেবে

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কেউ আজ আপনাকে কিছু লুকাতে চাইবে। আজ ভালোবাসার মানুষকে কাছে পেয়েও সব কিছু অসমাপ্ত মনে হতে পারে। বাড়ির কাজের ছেলেকে দিয়ে প্রয়োজনীয় কিছু কাজ করিয়ে নিতে পারবেন, কিন্তু গোপণ কিছুর সাক্ষী হিসেবে তাকে রাখার মতো বোকামি করবেন না।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

সময় গেলে সাধন হবে না। তবে আজ আপনি পুরাতন কোনো ভুলকে শুধরে নেয়ার সুযোগ পাবেন। প্রেম বা ব্যবসা যায় হোক আপনার জন্য দিনটি চরম শুভ। বিদেশ গমনেচ্ছুদের আরও কিছুদিন ধৈর্য ধরতে হবে

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

ভুল বুঝে দূরে তাড়িয়ে দিতে পারেন, তবে বোধদয় হবে দিনশেষে। সময় অসময়, হুট-হাট আনন্দের ঘটনায় এতো বেশি পুলকিত আপনি কাকে কি বলছেন তা ঠিক রাখা কষ্টকর হবে। অর্থভাগ্য মোটামুটি শুভ ধরা যায়।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ সারাটি দিন যাবে চিন্তাকাজ করে। মানে চিন্তা করবেন সময় নিয়ে অন্য সব কাজ ফেলে। আজকের দিনে পড়াশুনার প্রতি মন টানবে ভীষণভাবে। উদারতা বিশেষক্ষেত্রে বিপদে ফেলে দিতে পারে। অর্থভাগ্যে রোদের ঝিলিক স্পষ্ট। প্রেমযোগ শুভ।
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ফোন বা চিঠিতে অর্থসংক্রান্ত জটিলতার খবর আসতে পারে। আপনার প্রথম প্রতিক্রিয়ার তীব্র প্রকাশ হলেও লাগাম টেনে ধরুন মেজাজে। শান্ত হয়ে বসুন, সমাধান বের হয়ে আসবে। সমাজের উন্নয়নমূলক কাজে অংশগ্রহণের চাপ আসতে পারে।

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২২ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ৫ এপ্রিল ২০১৯ইং এবং ২৮ রজব ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮১%, সামাজিক বিবাহে ৬৭%, প্রেমের ক্ষেত্রে ৩৬% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। একটি বিশেষ দিনে পরিণত করতে সামান্য উদারতা এবং ভালোবাসা প্রদান করুন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

এমন একটি দিন যেখানে বিশ্রাম গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে-যেহেতু আপনি সাম্প্রতিককালে প্রচুর মানসিক চাপের মুখোমুখি হয়েছেন। আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে। যখন আপনি আপনার প্রেমিকের সাথে বাইরে যাবেন তখন আপনার উপস্থিতি এবং আচরণে প্রকৃত হোন।

মিথুন (মে ২১- জুন ২০):

কোন গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন বিশেষত বাঁকগুলিতে। কারোর অবহেলা হয়তো আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভব

কর্কট (জুন ২১- জুলাই ২২):

এমন একটি দিন যেখানে বিশ্রাম গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে-যেহেতু আপনি সাম্প্রতিককালে প্রচুর মানসিক চাপের মুখোমুখি হয়েছেন- বিনোদন এবং আমোদপ্রমোদ আপনাকে আয়েস করতে সাহায্য করবে। এমন একটি দিন যেখানে কাজের চাপ কম বলে মনে হবে এবং আপনি পরিবারের সদস্যদের সাথে সময় উপভোগ করবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে এক প্রেমপূর্ণ, যত্নশীল দম্পতি হিসাবে পুনর্নিশ্চিত এবং আবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

আপনি একটু বাড়তি টাকাপয়সা উপার্জনের উপায় খুঁজছেন-তাহলে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন কিন্তু ড্রাইভিং-এর সময় অতিরিক্ত যত্ন নিতে হবে। আপনি প্রথম দর্শনেই প্রেমে পড়তে পারেন। অফিসে ভিডিও গেম খেলার জন্য আজ আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

আপনার সাহায্যের দিকে যারা তাকিয়ে থাকে তাদের আপনি অঙ্গীকার করতে পারবেন। আপনার ব্যস্ত সময়সূচীর জন্য আপনার স্ত্রী আজ গুরুত্বহীন ম্বোধ করতে পারেন, এবং তিনি সন্ধ্যায় অপ্রসন্নতা দেখাতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

স্ত্রীর ব্যাপারে অযথা নাক গলাবেন না। এর থেকে বরং নিজের দিকে নজর দিন। কিছু জিনিসে হস্তক্ষেপ করা যেতে পারে নাহলে নির্ভরশীলতা এসে যাবে। আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। প্রেম হল ঈশ্বরকে উপাসনা করার সমার্থক; এটা খুব আধ্যাত্মিক এবং সেইসাথে ধর্মীয়।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। বাচ্চারা কখনো বন্ধুদের বেশী সময় দিয়ে পড়াশোনায় বা বাড়িতে কম মনোযোগ দেওয়ায় আপনার অসন্তুষ্টির কারণ হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে। আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনি সম্পর্কে চিন্তা করবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। গার্হস্থ্য বিষয়ক সমস্যা আপনাকে ভারাক্রান্ত করতে পারে এবং আপনার কাজের দক্ষতা নষ্ট করতে পারে। প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৩ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ৬ এপ্রিল ২০১৯ইং এবং ২৯  রজব ১৪৪০ হিজরী, রোজ শনিবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৫১%, সামাজিক বিবাহে ৯৭%, প্রেমের ক্ষেত্রে ৪৬% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

আপনার বেপরোয়া আচরণ নিয়ন্ত্রণ করুন, এতে একটি ভাল বন্ধুত্ব নষ্ট হতে পারে। যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। জীবন আজ সত্যিই চমৎকার হতে যাচ্ছে কারণ আপনার স্ত্রী বিশেষ কিছু পরিকল্পনা করেছে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। বন্ধু-ব্যবসায়িক সহযোগী এবং আত্মীয়দের সাথে কারবার করার সময় আপনার আগ্রহকে রক্ষা করুন-যেহেতু তাঁরা আপনার প্রয়োজনের প্রতি বিবেচক নাও হতে পারেন। মিথুন (মে ২১- জুন ২০):

অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আপনার রসালো বোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারেন। প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন- এই সময়ে আপনি নিজেকে নিয়ে ভালো বোধ করতে শুরু করবেন- এটিকে প্রতিদিনের অঙ্গ বানিয়ে ফেলুন এবং এটিতে লেগে থাকার চেষ্টা করুন। আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হবেন। তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আজ যদি পরিবারের কোন সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করেন-তাহলে পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই নিশ্চিত করে সীমা বেঁধে দিন। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। আপনি দেখতে পাবেন যে আপনার পিতামাতা সন্তুষ্ট করা কঠিন। তাদের বুঝতে এবং তাদের দৃষ্টিকোণ থেকে জিনিসকে দেখে ইতিবাচক ফলাফল দেওয়ার চেষ্টা করুন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

কাজের জায়গায় উত্তেজনা আপনাকে অসুস্থ করতে পারে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। বয়স্ক আত্মীয়দের অযৌক্তিক চাহিদা করা সম্ভবপর। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে।

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৪ বৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ৭ এপ্রিল ২০১৯ইং এবং ১লা শাবান ১৪৪০ হিজরী, রোজ রবিবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৩%, সামাজিক বিবাহে ৮৮%, প্রেমের ক্ষেত্রে ৪৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

প্রতিটি দিনই আপনার কাছে নতুন করে ধরা দিচ্ছে। আজ যা হচ্ছে কালকের সঙ্গে তা একবিন্দুও মিলে যেতে দায়বদ্ধ নয়। অর্থকড়ি নিয়ে ভাবনা নেই। লেনদেন কারবারে আপনিও সব সময়ই স্বচ্ছ।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

দোষারোপ করা সহজ কাজ কিন্তু নিজের সমস্যা শুধরে নেয়া খুব কঠিন। তাই আজকের দিনে অন্তত এই কঠিন কাজটি করার একটু চেষ্টা করবেন। অন্যদের ব্যাপারে আপনার জড়িত থাকা আজ এড়ানো উচিত।

মিথুন (মে ২১- জুন ২০):

খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। পরিবারে আপনার গুরুত্ব বাড়বে আজ। সম্পর্কজনিত কোনো টানাপোড়েনে আপনার দেয়া সিদ্ধান্তে ভালো ফল হবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

রাস্তায় চলাচলে যথেষ্ট সাবধানী না হলে ঠেলাগাড়ির ঠোকরে পড়ে যেতে পারেন। প্রয়োজনের অতিরিক্ত কথা না বলে কাজের দিকে মনোযোগ দিলে ভালো করবেন।ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

সাবধানে থাকবেন রাস্তাঘাটে, নির্জন এলাকা একটু এড়িয়ে চলুন। সংসারের কারো বিপদ আসন্ন। তবে এ বিপদ মধুর বিপদ! একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

তাড়াহুড়ো করে আর কথা বলবেন না, দ্রুত কথা বলতে গিয়ে ভুলভাল বলছেন। এমন আচরণ আপনার ব্যক্তিত্বকে নষ্ট করে দিচ্ছে। সাহায্যের প্রয়োজন হতে পারে কারো।সম্ভব হয়, তাহলে বিরত থাকুন, যেহেতু তিনি এটি অন্য কারোর কাছে ফাঁস করে দিতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। যা হওয়ার নয় তা নিয়ে ভাবছেন বেশ কিছুদিন ধরে। আপনার ভাবনায় অসম্ভব হয়ে যাচ্ছে সম্ভব। অথচ এই ভাবনাই মূল বিষয় না।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত আমোদজনক এবং আনন্দময় হবে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

কৃত্রিম কিছু আচরণ আপনাকে দারুণ সম্মানিত করবে। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

মকর রাশির জাতক-জাতিকার জন্য দিনটি বেশ শুভ। যেখানে হাত দেবেন সেখানেই সোনা ফলবে। আর সেই সফলতার হাত ধরে অফিসে পদোন্নতিও হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

অপরকে আপনার দুর্বলতার কথা জানিয়ে দেয়ার চেয়ে দুর্বলতার শক্তি সম্বন্ধে ধারণা দেয়া জরুরি। ভ্রমণের জন্য তৈরি হয়ে যান। যদি আপনার মনের উপর কোন চাপ থেকে থাকে- তাহলে আপনার আত্মীয় বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলুন-কারণ তারা আপনার মাথা থেকে ভার সরিয়ে দেবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

যদিও বোকার স্বর্গে বাস করছেন যদি মনে করে থাকেন- আইন আপনাকে সহায়তা করবে, তা সে পৃথিবীর কী আকাশের। দ্বিতীয়বার ভাবার আগেই ঝাঁপ দিন। অর্থযোগ আছে, তবে প্রাণবিয়োগের আশঙ্কা তা বিনাশ করেছে।

এর জন্য আপনাকে মহার্ঘ্য মূল্য চোকাতে হতে পারে যেহেতু আপনার সম্পর্ক গুরুতর আশঙ্কার অধীনে চলে আসতে পারে|

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৫ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ৮ এপ্রিল ২০১৯ইং এবং ২শাবান ১৪৪০ হিজরী, রোজ সোমবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯১%, সামাজিক বিবাহে ৯৮%, প্রেমের ক্ষেত্রে ৪৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): 

ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। একটি দীর্ঘ সময় পরে, শুধুমাত্র ভালবাসা দিয়ে আপনি এবং আপনার সঙ্গী কোন মারামারি ও তর্কছাড়া একসঙ্গে একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।এটি আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে।

মিথুন (মে ২১- জুন ২০):

আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে। কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। কেউ আপনার প্রশংসা করতে পারে। আপনার লক্ষ্য পূরণ হিসাবে আপনার দৃঢ় অঙ্গীকার সত্যে পরিণত হবে। সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আপনার স্ত্রী আপনাদের বিবাহ সম্বন্ধে সত্যিই একটি ঠুনকো ভাব বোধ করতে পারেন, ওনার ব্যাপারে সংবেদনশীল হবার চেষ্টা করুন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন ঝিমুনিই এর সম্ভাব্য কারণ। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

আপনার ব্যাধি অসুখীর কারণ হতে পারে। পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

কখনও কখনও ক্রোধের বশে আপনি সবকিছুকেই সন্দেহ করতে শুরু করেন, যেটা ভুল এবং আপনি তা জানেন। কিন্তু আজ, আপনি আপনার দাম্পত্য বন্ধনকে সন্দেহ করতে পারেন। আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে। আপনার প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে ঘোরাফেরা করার ফলে কর্মজীবনের বিরাট উন্নতি সাধন হবে। পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

আপনি আজ কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে।

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৬ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ৯ এপ্রিল ২০১৯ইং এবং ৩ শাবান ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯০%, সামাজিক বিবাহে ৮৮%, প্রেমের ক্ষেত্রে ৫৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯): 

যেহেতু আপনার নিরন্তর উদ্যমের সাথে সাধারণ বুদ্ধি এবং বোধশক্তি মিলিত হয়ে আপনার সাফল্য নিশ্চিত করবে তাই আপনার ধৈর্য্য বজায় রাখুন। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। নাতিনাতনিরা প্রাচুর্যপূর্ণ খুশির উৎস হবে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

যখন আপনি কোন অভিমত দিচ্ছেন তখন অন্যদের অনুভূতির বিশেষ যত্ন নিন। আপনার দ্বারা নেওয়া কোন ভুল সিদ্ধান্ত যে শুধু তাদেরকে বিপরীতভাবে প্রভাবিত করে তাই নয়, বরং আপনাকেও মানসিক চাপ দেবে। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। পরিবারের সদস্যরা সহায়ক হলেও অত্যন্ত দাবীদার হবে।

মিথুন (মে ২১জুন ২০):

আপনার রাগের ফলে তুচ্ছ কারণ বড় হয়ে দেখা দেবে- যা শুধুমাত্র আপনার পরিবারের সদস্যদের বিপর্যস্ত করবে। সৌভাগ্য প্রকৃতপক্ষে সেই সব মহান লোকেদের সঙ্গেই থাকে যারা বুদ্ধিমত্তার সঙ্গে রাগ নিয়ন্ত্রণে রাখে। আপনি জ্বলার আগে আপনার রাগকে জ্বালিয়ে ফেলুন। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না- বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

উত্তজেনা থেকে মুক্তি পেতে কিছু আরামদায়ক সঙ্গীত শুনুন। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। আজ আপনি জানতে পারবেন যে আপনার সঙ্গীর ভালবাসা আপনার জন্য সত্যিই গভীর ভাবপূর্ণ।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। খুব একটা লাভদায়ক দিন নয়- কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন। দিনটিকে বিশেষ করে তোলার জন্য পরিবারের সাথে একটি ক্যান্ডেল লাইট ডিনারে সন্ধ্যাটি উপভোগ করুন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

গর্ভবতী মায়েদের জন্য বিশেষ যত্নের দিন। আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। বাচ্চাদের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ খুশির মূহুর্ত আনবে। আপনার প্রি়য়জন একটু বিরক্তকর বলে মনে হবে- যা আপনার মনের উপর চাপ সৃষ্টি করবে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

ব্যবসার সঙ্গে আনন্দকে মেশাবেন না। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আপনার জীবনের ভালবাসায়, আপনার স্ত্রী আজ আপনাকে একটা চমৎকার সারপ্রাইজ দিতে পারে। ডেটে যাওয়ার কর্মসূচী ব্যর্থ হতে পারে বলে হতাশার সম্মুখীন হওয়া সম্ভবপর।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

চাপ এবং উত্তেজনা এড়িয়ে চলুন কারণ এটি আপনার স্বাস্হ্যকে প্রভাবিত করে। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

যেহেতু আপনার নিরন্তর উদ্যমের সাথে সাধারণ বুদ্ধি এবং বোধশক্তি মিলিত হয়ে আপনার সাফল্য নিশ্চিত করবে তাই আপনার ধৈর্য্য বজায় রাখুন। যদিও আপনার আঙ্গুল গলে টাকা বেরিয়ে যাবে। আপনি কী করবেন আর কী করবেন না আজ সেটা আপনার পরিবারের লোকেদের ঠিক করতে দেবেন না।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন সুখকর হবে। আপনার ভালোবাসার মানুষ বা স্ত্রীর কাছ থেকে পাওয়া বার্তা অথবা একটি সুন্দর যোগাযোগ আজকের দিনে আপনার মনোবল বাড়িয়ে তুলবে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনার কম জীবনীশক্তি সিস্টেমের মধ্যে দীর্ঘস্থায়ী বিষের মত কাজ করবে। নিজের কিছু সৃষ্টিশীল কাজ নিয়োজিত রাখা এবং এই রোগের বিরুদ্ধে নিজেকে উদ্বুদ্ধ রাখাই সবচেয়ে শ্রেয়। মনে হয় আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। বয়স্ক আত্মীয়দের অযৌক্তিক চাহিদা করা সম্ভবপর।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

বাইরের ক্রিয়াকলাপ আজ ক্লান্তিকর এবং ধকলসাধ্য হবে। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন। আপনি দেখতে পাবেন যে আপনার বন্ধু এবং আত্মীয়রা আপনার চাহিদা বুঝতে পারছে- আপনার জন্য অন্য মানুষেরা পরিবর্তিত হবে আশা করার চেয়ে আপনার আন্তরিক প্রচেষ্টায় নিজের কিছু পরিবর্তন করাই শ্রেয়।

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৭ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ১০ এপ্রিল ২০১৯ইং এবং ৪ শাবান  ১৪৪০ হিজরী, রোজ বুধবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৭%, সামাজিক বিবাহে ৮৬%, প্রেমের ক্ষেত্রে ৩৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন, যেহেতু ক্ষীণ শরীর আপনার মনকেও দুর্বল করে দেয়। আপনার অবশ্যই নিজের প্রকৃত সম্ভাবনাকে উপলব্ধি করা দরকার, যেহেতু আপনি শক্তি নয় ইচ্ছা হারাচ্ছেন। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

স্বাস্হ্য ভালোই থাকবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। পূর্বপুরুষের সম্পত্তির উত্তরাধিকার পাওয়ার খবর পুরো পরিবারকে খুশি করবে। মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল, যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে।

মিথুন (মে ২১জুন ২০):

স্ত্রীর ব্যাপারে অযথা নাক গলাবেন না। এর থেকে বরং নিজের দিকে নজর দিন। কিছু জিনিসে হস্তক্ষেপ করা যেতে পারে নাহলে নির্ভরশীলতা এসে যাবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না- বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। ঘরে কিছু পরিবর্তন আপনাকে অত্যন্ত ভাবপ্রবণ করে তুলবে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। অতিথিদের প্রতি রূঢ় হবেন না। আপনার ব্যবহারে আপনার পরিবারই শুধু হতাশ হবে না এতে আপনাদের সম্পর্কেও ভাঙন দেখা দেবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার আবেগকে নিয়ন্ত্রণ করা কঠিন হতে পারে। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। টাকাকড়ির অবস্থা নিশ্চিতভাবেই উন্নত হবে কিন্তু পরিবারে কোন শিশুর স্বাস্হ্যে চিকিত্সা সংক্রান্ত নজরের প্রয়োজন। দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। প্রেম করতে থাকুন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে। আপনার সময়মত সাহায্য কারো জীবন বাঁচাতে পারে। এই খবর আপনার পরিবারের সদস্যদের গর্বিত করবে এবং তাদের অনুপ্রাণিতও করবে।.

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনার শৈশব স্মৃতি আপনাকে জড়িয়ে রাখবে। এরফলে আপনি নিজেকে অপ্রয়োজনীয় মানসিক উত্তেজনা দিতে পারেন। মাঝে মাঝে শিশুসুলভ ক্ষমতা হারিয়ে যাওয়াই আপনার প্রধান উদ্বেগ এবং চাপের কারণ হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনার আবেগপ্রবণ এবং জেদী প্রকৃতি নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন, বিশেষ করে পার্টিতে যেহেতু এটি পার্টির মেজাজ খারাপ করতে পারে। আজ আপনার পথে আসা নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আপনার সমস্যার জন্য আজ মানসিক সুখ নষ্ট হতে পারে। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। আপনার নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই সময়কালটি ভালো।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। যদিও আপনার আঙ্গুল গলে টাকা বেরিয়ে যাবে। বাচ্চাদের সাথে বিতর্ক মানসিক চাপ আনতে পারে- একটি সময়ের পরে নিজেকে ধকল দেবেন না কারণ কিছু নির্দিষ্ট সমস্যা থেকে দূরে থাকাই শ্রেষ্ঠ। প্রেমের জন্য ভালো দিন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনার জীবন আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের জন্য নিখুঁত বলে মনে হতে পারে। সন্ধ্যাবেলায় বন্ধুদের সাথে বেরোন- কারণ এটি অনেক উপকার করবে। উৎসাহময় দিন, য়েহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পুরস্কার/উপহার পাবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

কিছু সৃজনশীল কাজে নিজেকে নিযুক্ত রাখুন। আপনার অলসভাবে বসে থাকার অভ্যাস মানসিক শান্তির জন্য মারাত্মক প্রমাণিত হতে পারে। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে। আপনার বন্ধুদেরও আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না।

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৮ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ১১ এপ্রিল ২০১৯ইং এবং ৫ শাবান ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৭%, সামাজিক বিবাহে ৬৫%, প্রেমের ক্ষেত্রে ০৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

হতাশাপূর্ণ মনোভাব উপেক্ষা করা উচিত কারণ এটি শুধু যে আপনার সম্ভাবনা হ্রাস করবে তাই নয়, তার পাশাপাশি শারীরিক সমন্বয়কেও নষ্ট করবে। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

স্বাস্হ্য ভালোই থাকবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। পূর্বপুরুষের সম্পত্তির উত্তরাধিকার পাওয়ার খবর পুরো পরিবারকে খুশি করবে। মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল, যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে।

মিথুন (মে ২১- জুন ২০):

আপনার দীর্ঘস্থায়ী অসুস্থতা সারাতে হাসি চিকিৎসা ব্যবহার করুন কারণ এটি সব সমস্যার সেরা প্রতিষেধক। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। আপনার পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ প্রত্যেককে এক হালকা এবং আনন্দদায়ক মেজাজে রাখবে। প্রেমের মানুষটির সাথে ক্যান্ডিফ্লস এবং টফি ভাগ করে নেওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

সামাজিক জীবনের থেকে স্বাস্হ্যকে অগ্রাধিকার দেওয়া উচিত। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন- যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। আপনি সমস্ত অনাদায়ী পারিবারিক ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আপনি আপনার ইতিবাচক মনোভাব এবং আত্মবিশ্বাসের সঙ্গে আপনার চারপাশের মানুষের মনে ছাপ ফেলতে পারবেন। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। বন্ধুবান্ধব এবং কাছের লোকেরা আপনার দিকে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেবে। কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

যেহেতু আপনি কিছু অসুবিধার সামনা করতে পারেন তাই আপনার ভারসাম্য বজায় রাখুন-অন্যথায় এটি আপনাকে কিছু গুরুতর ঝামেলায় ফেলতে পারে। রান্নাঘরের জন্য জরুরী জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

আপনার মন ভাল জিনিষের প্রতি আগ্রহী হবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না- বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। কোন পুরনো পরিজন আপনার জন্য সমস্যার সৃষ্টি করতে পারে। উৎসাহময় দিন, যেহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে ডাক পাবেন। আপনার মেজাজ কর্মক্ষেত্রে আজ আপনাকে একটি বিরক্তিজনক অবস্থায় ফেলতে পারে। বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে। ঘরের কোন মেরামতির কাজ বা সামাজিক জমায়েতে আপনার ব্যস্ত থাকা সম্ভবপর।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়।জীবনের উঁচু নীচু ভাগ করে নিতে তাদের সাথে নিকট সহযোগিতায় কাজ করুন। ভালোবাসা কম উদ্দীপক থাকা সম্ভবপর।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

হতাশাপূর্ণ মনোভাব উপেক্ষা করা উচিত কারণ এটি শুধু যে আপনার সম্ভাবনা হ্রাস করবে তাই নয়, তার পাশাপাশি শারীরিক সমন্বয়কেও নষ্ট করবে। পরিবারের সদস্যদের সাথে দূরত্ব অতিক্রম করার মাধ্যমে আপনি সহজেই আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। আপনার ভালোবাসার মানুষটির অনুপস্থিতি আপনার হৃদয় অভিমানী করতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

সামগ্রিক স্বাস্হ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য এবং চাপের প্রমাণিত হতে পারে। আপনি যাঁর সাথে বাস করেন তিনি আপনার আকস্মিক এবং অনিশ্চিত আচরণে মনোক্ষুণ্ণ এবং হতাশাগ্রস্ত হতে পারেন। আপনার সঙ্গীর সাথে বাইরে যাওয়ার সময় যথাযথভাবে আচরণ করুন। প্রেম বসন্তের মতো হয়, যেখানে ফুল, বায়ু, রোদ, প্রজাপতি সব থাকে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

আপনার মানসিক স্বাস্হ্য রক্ষা করুন যা আধ্যাত্মিক জীবনের পূর্বশর্ত। মন হল জীবনের প্রবেশদ্বার কারণ ভালো/মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেই আসে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৯ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ১২ এপ্রিল ২০১৯ইং এবং ৬ শাবান ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৭%, সামাজিক বিবাহে ৯৫%, প্রেমের ক্ষেত্রে ২৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। আজ যদি পরিবারের কোন সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করেন-তাহলে পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই নিশ্চিত করে সীমা বেঁধে দিন। একটি বিশেষ দিনে পরিণত করতে সামান্য উদারতা এবং ভালোবাসা প্রদান করুন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

এমন একটি দিন যেখানে বিশ্রাম গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে। আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে। কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং আপনার জীবন অতিষ্ঠ করতে পারে। মিথুন (মে ২১- জুন ২০):

কোন গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন বিশেষত বাঁকগুলিতে। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

এমন একটি দিন যেখানে বিশ্রাম গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। এমন একটি দিন যেখানে কাজের চাপ কম বলে মনে হবে এবং আপনি পরিবারের সদস্যদের সাথে সময় উপভোগ করবেন। মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল, যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে এক প্রেমপূর্ণ, যত্নশীল দম্পতি হিসাবে পুনর্নিশ্চিত এবং আবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং আপনি শরীরচর্চায় লেগে থাকুন। যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর। বন্ধুরা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। এমনকি পুরস্কার/উপহারও আজ আপনার ভালোবাসার মানুষটির মেজাজ পাল্টাতে সাহায্য করতে পারবে না।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

স্ত্রীর ব্যাপারে অযথা নাক গলাবেন না। এর থেকে বরং নিজের দিকে নজর দিন। কিছু জিনিসে হস্তক্ষেপ করা যেতে পারে নাহলে নির্ভরশীলতা এসে যাবে। আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। কোন শিশুর স্বাস্হ্য কিছু উদ্বেগের সৃষ্টি করতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। প্রেম হল ঈশ্বরকে উপাসনা করার সমার্থক; এটা খুব আধ্যাত্মিক এবং সেইসাথে ধর্মীয়। আপনি এটি আজ জানতে পারবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। বাচ্চারা কখনো বন্ধুদের বেশী সময় দিয়ে পড়াশোনায় বা বাড়িতে কম মনোযোগ দেওয়ায় আপনার অসন্তুষ্টির কারণ হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

আপনার মনের মধ্যে ইতিবাচক চিন্তা আনুন। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

যদি আপনি একটু বাড়তি টাকাপয়সা উপার্জনের উপায় খুঁজছেন-তাহলে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। আপনি প্রথম দর্শনেই প্রেমে পড়তে পারেন।

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৩০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ এপ্রিল ২০১৯ইং এবং ৭ শাবান  ১৪৪০ হিজরী, রোজ শনিবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৩%, সামাজিক বিবাহে ৮৮%, প্রেমের ক্ষেত্রে ৪৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার রসিক আত্মীয়স্বজন আপনার দুশ্চিন্তা দূর করবে আর আপনাকে কাঙ্খিত মুক্তির স্বাদ দেবে। এরকম আত্মীয় থাকার জন্য আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন।

মিথুন (মে ২১জুন ২০):

আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। এটা কোন ব্যাপারই নয় যে আপনি কত কঠিনভাবে চেষ্টা করেছেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে। পেশা পরিকল্পনা করা খেলাধূলোর মতই গুরুত্বপূর্ণ।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

সাময়িক স্বাস্হ্যভঙ্গ আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। আপনার স্নায়ুতন্ত্রকে কার্যকরী রাখতে এক সম্পূর্ণ বিশ্রাম নিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। আপনি দেখতে পাবেন যে যারা আপনাকে নিচে নামাতে চায় তাদের সামলানো অত্যন্ত কঠিন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

দাম্পত্য সম্পর্কে পরষ্পরকে বোঝার চেষ্টা করুন। আসলে তর্ক কোনো সমাধান নয়। যে কোনো ধরনের ভুলবোঝাবুঝি এড়াতে সরাসরি কথা বলুন। আইনী লড়াইয়ে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং আপনার জীবন অতিষ্ঠ করতে পারে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনার প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে- এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু পাঠ শিখতে পারেন। তাদের সুন্দর বিশুদ্ধ বাতাবরণ আছে এবং তারা তাদের সরলতা ভরা আনন্দময়তা এবং নেতিবাচকতার অনুপস্থিতি দ্বারা তাদের চারপাশে যারা আছে তাদেরও রুপান্তর করতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন।

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১লা বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ এপ্রিল ২০১৯ইং এবং ৮ শাবান  ১৪৪০ হিজরী, রোজ  রবিবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৮%, সামাজিক বিবাহে ৫২৫%, প্রেমের ক্ষেত্রে ৫৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু পাঠ শিখতে পারেন। তাদের সুন্দর বিশুদ্ধ বাতাবরণ আছে এবং তারা তাদের সরলতা ভরা আনন্দময়তা এবং নেতিবাচকতার অনুপস্থিতি দ্বারা তাদের চারপাশে যারা আছে তাদেরও রুপান্তর করতে পারে।

মিথুন (মে ২১জুন ২০):

খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনার প্রি়য়জন প্রতিশ্রুতি চাইতে পারে- এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে। আপনি কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাভ অর্জন করবেন।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং আপনার জীবন অতিষ্ঠ করতে পারে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। ভালোবাসার লোককে হতাশ করবেন না।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আজ শুধু বসে থাকার পরিবর্তে- কেন এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন না- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে। অবিলম্বে আপনার বাড়ির চারপাশে কিছু পরিস্কার পরিচ্ছন্নতা করা প্রয়োজন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

সাময়িক স্বাস্হ্যভঙ্গ আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। আপনার স্নায়ুতন্ত্রকে কার্যকরী রাখতে এক সম্পূর্ণ বিশ্রাম নিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা অভিভাবকের রাগ ডেকে আনতে পারে। আপনার বাবা মাকে খুশি করতে দুইয়ের মধ্যে সমতা রাখাই ভালো। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। এটা কোন ব্যাপারই নয় যে আপনি কত কঠিনভাবে চেষ্টা করেছেন- আপনি সবার চাহিদা পূর্ণ করতে সক্ষম হবেন না।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন। আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এরফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনার রসিক আত্মীয়স্বজন আপনার দুশ্চিন্তা দূর করবে আর আপনাকে কাঙ্খিত মুক্তির স্বাদ দেবে। এরকম আত্মীয় থাকার জন্য আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে।

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২ রা বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ এপ্রিল ২০১৯ইং এবং ৯ শাবান ১৪৪০ হিজরী, রোজ সোমবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৮%, সামাজিক বিবাহে ৫৫%, প্রেমের ক্ষেত্রে ৫০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়। আত্মকরুণায় নিয়োজিত হয়ে মুহুর্তটি নষ্ট করবেন না, বরং জীবনের শিক্ষা থেকে জানার এবং প্রয়োগের চেষ্টা করুন। সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। এর হাত থেকে মুক্তি পেতে এক লম্বা পায়চারী করুন এবং সতেজ বাতাস শ্বাস নিন। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে। এটি আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে।

মিথুন (মে ২১- জুন ২০):

আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়।জীবনের উঁচু নীচু ভাগ করে নিতে তাদের সাথে নিকট সহযোগিতায় কাজ করুন।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। কেউ আপনার প্রশংসা করতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। ঘরের সৌন্দর্য্যায়নের পাশাপাশি বাচ্চাদের প্রয়োজনের দেখভাল করুন। ঘরবাড়ি ব্যবস্থিত থাকলেও বাচ্চাদের বিনা প্রাণহীন। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন। আপনার জন্যে পরিবেশ প্রেমময় হয়ে উঠবে। মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

আপনি আজ কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে।

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৩ রা বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ এপ্রিল ২০১৯ইং এবং ১০ শাবান ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯১%, সামাজিক বিবাহে ৫০%, প্রেমের ক্ষেত্রে ৪০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর হতে পারে যা আপনাকে উন্মত্ত করে তুলবে। আপনার শরীরকে তেল দিয়ে মালিশ করা পেশীগুলিকে আরাম দেবে। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। দেখা করতে আসা আত্মীয়রা আপনি যা ভেবেছিলেন তার থেকে অনেক ভালো হবেন। আপনার প্রেমে জন্য মন হবে- এবং এর প্রচুর পরিমাণে সুযোগ আসবে।

মিথুন (মে ২১- জুন ২০):

হাওয়ায় প্রাসাদ বানিয়ে সময় নষ্ট করবেন না। তার চেয়ে উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। মানুষজন আপনাকে নতুন আশা এবং স্বপ্ন প্রদান করবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে। আপনাদের মধ্যে কারোর গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে। প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। আপনি যার সঙ্গে থাকেন তার সঙ্গে বিতর্ক শুরু না করার জন্য সতর্ক থাকুন। প্রেমের জীবন গতিশীল হবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

আজ শান্ত-উদ্বেগমুক্ত থাকুন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

অসীম জীবনের সমৃদ্ধশালী জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরো মহিমান্বিত করে তুলুন। দুশ্চিন্তার অনুপস্থিতি এই দিশায় প্রথম পদক্ষেপ। কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। বন্ধুরা আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে সদুপদেশ দেবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

আপনি আপনার চারপাশের মানুষদের মধ্যে অত্যন্ত দাবি দেখতে পাবেন। নতুন টাকাপয়সা বানানোর সুযোগ

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আপনার প্রেমের সম্পর্কে ঐন্দ্রজালিক বাঁক আসবে; শুধুমাত্র এটা অনুভব করুন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

যদি প্রয়োজন হয় তাহলে প্রতিষেধক ওষুধ নিন, যেহেতু আপনার প্রতিরোধের শক্তি কম থাকবে। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন। আপনার ভালোবাসার মানুষটির সাথে আপনার ব্যক্তিগত অনুভূতি/ গোপনীয় বিষয় ভাগ করে নেওয়ার এটি সঠিক সময় নয়।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

কোন বন্ধুর দ্বারা জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন আপনাকে আপনার স্বাস্হ্য ভালো করতে উৎসাহিত করবে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। ঘনিষ্ঠ আত্মীয় বা বন্ধুদের কাছ থেকে সুখবর দিয়ে দিনটি শুরু হবে।

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৪ঠা বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ এপ্রিল ২০১৯ইং এবং ১১ শাবান  ১৪৪০ হিজরী, রোজ বুধবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮১%, সামাজিক বিবাহে ৫১%, প্রেমের ক্ষেত্রে ৩০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

বন্ধুরা সহায়ক এবং অত্যন্ত সাহায্য প্রদানকারী হবে। নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একসাথে একটি চমৎকার সময় কাটাবেন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তি বয়ে আনতে পারে। আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। একে অপরের দৃষ্টিভঙ্গী বুঝে ব্যক্তিগত সমস্যার সমাধান করুন।সেগুলিকে প্রকাশ্যে আনবেন না অন্যথায় আপনার মানহানির সম্ভাবনা প্রবল।

মিথুন (মে ২১জুন ২০):

ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। বিনোদন এবং রূপচর্চায় বেশী খরচ নয়। আপনার স্ত্রীর স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে এবং কিছু চিকিৎসার প্রয়োজন হতে পারে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনার স্বাস্থ্য আজ ঠিক থাকবে। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে- কোন বিনিয়োগ করার আগে সেই ব্যক্তির বিশ্বস্ততা এবং সত্যতা যাচাই করে নিন। আপনার ক্লান্তিকর কাজের সময়সূচীর জন্য প্রেম গৌণ হয়ে যাবে। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনি কিছুটা ক্লান্ত অনুভব করবেন- গত কয়েক দিনের কাজের ব্যস্ততায় আপনার নিজেকে অবসন্ন এবং ক্লান্ত বলে মনে হবে। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। আপনার প্রণয়ীকে আপনার বার্তা পৌঁছে দিন কারণ কাল খুব দেরী হয়ে যাবে। আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

স্বাস্হ্যের দিক দিয়ে এই সময়কালটি মন্দ যাবে, কাজেই আপনি কি খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। খুশি দ্বিগুণ করার জন্য আপনার যথেষ্ট সময় কাটান। ব্যক্তিগত বিষয় সমাধানের জন্য আপনার পদ্ধতিকে উদার করুন, কিন্তু যাঁরা আপনাকে ভালোবাসে এবং খেয়াল রাখে তাদেরকে আঘাত করা থেকে বাঁচাতে নিজের মুখকে সামলান।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্বামী বা স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। আর্থিক অসুবিধা সমালোচনা এবং বিতর্কের দিকে নিয়ে যাবে-যারা আপনার কাছ থেকে অনেক বেশি প্রত্যাশা রাখে তাদেরকে না বলার জন্য তৈরী হোন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনার আকাঙ্খা এবং উচ্চাশা ভয় দ্বারা প্রভাবিত হওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে। এটি মোকাবিলা করতে আপনার কিছু সঠিক উপদেশ দরকার। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। অতিথিদের সঙ্গ উপভোগ করার পক্ষে এটি চমৎকার দিন। আপনার আত্মীয়দের সাথে বিশেষ কিছু পরিকল্পনা করুন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন- কিন্তু আজ আপনার খরচ খুব বেশি না হয় সেই চেষ্টা করুন। যদি আপনি বন্ধুদের সাথে সন্ধ্যাবেলায় বাইরে যান তাহলে আপনার পথে তাত্ক্ষণিক প্রেম আসতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনার উত্তেজনা থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সহায়তা নিন। কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন।  আত্মীয় এবং বন্ধুদের আপনার আর্থিক দিক সামলাতে দেবেন না তাহলে আপনার খরচ বাজেট ছাড়িয়ে যাবে।

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৫ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ এপ্রিল ২০১৯ইং এবং ১২ শাবান  ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭১%, সামাজিক বিবাহে ৫৬%, প্রেমের ক্ষেত্রে ৩৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। এটি প্রত্যয় এবং নমনীয়তা বাড়িয়ে তোলে, কিন্তু একই সময়ে এটিকে ভয়, ঘৃণা, হিংসা এবং প্রতিশোধের মত নেতিবাচক অনুভূতিগুলি ছাড়তে প্রস্তুত করে। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। স্ত্রী আপনাকে ধূমপান ছাড়তে উৎসাহিত করবেন। এটি অন্যান্য বদভ্যাস ছাড়ার পক্ষেও ভালো সময়। মনে রাখবেন আমাদের তখনই কাজ করা উচিত যখন সুযোগ হাতে রয়েছে।

মিথুন (মে ২১জুন ২০):

পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

যার অস্তিত্ব আছে সেইদিকে আপনার চিন্তা এবং উদ্যম চালনা করুন। শুধু চিন্তা করে গেলে কিছু লাভ নেই। আপনার সমস্যা হল চেষ্টা করেন না কেবল সে সম্পর্কে ধারণা পোষণ করেন। নতুন টাকাপয়সা বানানোর সুযোগ লাভজনক হতে পারে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

সামান্য জিনিসে মন দেবেন না। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। আপনার পরিবারের সদস্যরা আপনার প্রচেষ্টা এবং নিষ্ঠার প্রশংসা করবে। আজ পরম সুখের দিন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার খাবার সম্পর্কে সঠিক যত্ন নিন, বিশেষ করে মাইগ্রেনের রোগীরা, যাঁদের খাওয়া বাদ দেওয়া উচিত নয় অন্যথায় এটি তাঁদেরকে অহেতুক মানসিক চাপ দিতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিরোধ প্রবল হতে পারে।যদি সম্ভব হয় তাহলে নির্বিরোধীভাবে এটির সমাধান করার চেষ্টা করুন। আইনি হস্তক্ষেপ লাভজনক নাও হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং মদ থেকে দূরে থাকুন। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। পার্টিতে আপনাকে তামাশার বিষয় বানাতে পারে। কিন্তু কোন বেপরোয়া প্রতিক্রিয়া এড়ানোর জন্য আপনার বুদ্ধি প্রয়োগ করুন-যা আপনাকে কিছু ঝামেলায় ফেলতে পারে। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় ব্যয় করুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

যদি আপনি একটি দীর্ঘ যাত্রায় যাবার পরিকল্পনা করেন তাহলে আপনার স্বাস্থ্য এবং শক্তি সংরক্ষণের অভ্যাস অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। একটি ব্যস্ত সময়সূচী সত্ত্বেও আপনি সহজেই ক্লান্তি সামলাতে সক্ষম হবেন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

বাড়ির চিন্তায় আপনি আশঙ্কিত থাকবেন। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। অন্য কারোর হস্তক্ষেপে আপনার ভালোবাসার লোকটির সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

হাওয়ায় প্রাসাদ বানিয়ে সময় নষ্ট করবেন না। তার চেয়ে উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রিয়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা উচিত। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। এক খুশি-প্রাণোচ্ছল-স্নেহশীল মেজাজে-আপনার মিশুকে স্বভাব আপনার চারপাশে যারা আছেন তাদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। আজ গভীর ভাবপূর্ণ ভালবাসার উচ্ছ্বাস অনুভূত হবে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

স্ত্রীর ব্যাপারে অযথা নাক গলাবেন না- তাতে স্ত্রী রুষ্ট হবে। এর থেকে বরং নিজের দিকে নজর দিন। কিছু জিনিসে হস্তক্ষেপ করা যেতে পারে নাহলে নির্ভরশীলতা এসে যাবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে। আকাশ আরো উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে, আপনার চারপাশের সবকিছু চকমক করবে; কারণ আপনি প্রেমে পড়ে গেছেন!

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ এপ্রিল ২০১৯ইং এবং ১৩ শাবান ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯১%, সামাজিক বিবাহে ৮৬%, প্রেমের ক্ষেত্রে ৪৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

প্রতিটি দিনই আপনার কাছে নতুন করে ধরা দিচ্ছে। আজ যা হচ্ছে কালকের সঙ্গে তা একবিন্দুও মিলে যেতে দায়বদ্ধ নয়। অর্থকড়ি নিয়ে ভাবনা নেই। লেনদেন কারবারে আপনিও সব সময়ই স্বচ্ছ।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

দোষারোপ করা সহজ কাজ কিন্তু নিজের সমস্যা শুধরে নেয়া খুব কঠিন। তাই আজকের দিনে অন্তত এই কঠিন কাজটি করার একটু চেষ্টা করবেন। আপনার গ্রহ আজ পেরেশান হতে পারে কুম্ভের প্রভাবে।

মিথুন (মে ২১- জুন ২০):

আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। বিবেচকের মত বিনিয়োগ করুন। গৃহস্থালীর কাজকর্মে নিজেকে নিয়োজিত রাখুন। একই সময়ে গতিশীলতা বজায় রাখা এবং আপনার শরীরকে নতুন করে সতেজ করে তোলার জন্য কিছু বিনোদনমূলক কাজেকর্মে সময় কাটান।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

রাস্তায় চলাচলে যথেষ্ট সাবধানী না হলে ঠেলাগাড়ির ঠোকরে পড়ে যেতে পারেন। প্রয়োজনের অতিরিক্ত কথা না বলে কাজের দিকে মনোযোগ দিলে ভালো করবেন।একটি বিশেষ দিনে পরিণত করতে সামান্য উদারতা এবং ভালোবাসা প্রদান করুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আপনি আপনার মনের মানুষ খুঁজে পাওয়ার ফলে একাকিত্বের দশা, যা আপনাকে দীর্ঘ সময় ধরে গ্রাস করছিল, তা শেষ হবে।সাবধানে থাকবেন রাস্তাঘাটে, নির্জন এলাকা একটু এড়িয়ে চলুন। সংসারের কারো বিপদ আসন্ন। তবে এ বিপদ মধুর বিপদ!

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

গ্রহের অবস্থানের জন্য হাতে আজ বেশকিছু অর্থ আসবে। সে অর্থ সঠিক কাজে দ্রুত ব্যয় করে ফেলুন নইলে ভুল কাজে নেমে যাবে।তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে নিজেকেও অন্তর্ভুক্ত করুন যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

বন্ধুদের সঙ্গে মনোমালিন্যের আজই শেষ দিন। রাজনৈতিকভাবে সমস্যায় পড়তে যাচ্ছেন।আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

কবিতা আপনাকে কাছে টানতে পারে। দিনের শেষ হবে নিদারুণ কোনো সংঘর্ষে।আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। আপনার কল দীর্ঘ করার জন্য আপনি আপনার রোমান্টিক সঙ্গীকে জ্বালাতন করবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

অগ্রজদের কথা যথেষ্ট যুক্তিযুক্ত কারণ ছাড়া অমান্য করবেন না। অবশ্য যদি জীবন নিয়ে নিরীক্ষা করার মানসিকতা থাকে, তো অমান্য করে দেখতে পারেন

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

প্রিয় মানুষটিকে মনের কথা বলার আজই উপযুক্ত দিন। ট্রেন মিস করলে স্টেশন মাস্টারের দোষ দিতে পারবেন না কিন্তু। শিক্ষার্থীদের মধ্যে ভর্তি সংক্রান্ত জটিলতা রয়ে যাবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

যেহেতু আপনি কিছু অসুবিধার সামনা করতে পারেন তাই আপনার ভারসাম্য বজায় রাখুন। বিশেষ করে আপনার রাগ নিয়ন্ত্রণ করুন যা এক স্বল্পমেয়াদী উন্মত্ততা ছাড়া আর কিছুই নয়। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। আপনার পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে এমন প্রকল্প চয়ন করুন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। কেউ আপনার কিছু ক্ষতি করার চেষ্টা করতে পারে। কেউ আপনার প্রশংসা করতে পারে। আজ আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন।

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ২০ এপ্রিল ২০১৯ইং এবং ১৪ শাবান  ১৪৪০ হিজরী, রোজ শনিবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মেষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৩%, সামাজিক বিবাহে ৮৮%, প্রেমের ক্ষেত্রে ৪৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

জয় উদযাপন আপনাকে প্রচুর আনন্দ দেবে। আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

স্বাস্হ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। রান্নাঘরের জন্য জরুরী জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না।

মিথুন (মে ২১জুন ২০):

আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। এটা কোন ব্যাপারই নয় যে আপনি কত কঠিনভাবে চেষ্টা করেছেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

কর্মক্ষেত্রে জিনিষগুলি একটু সামান্য বিরক্তিজনক বলে মনে হয়। শত্রুরা আপনার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র পরিকল্পনা করতে একটা জায়গার পর নিজের ওপর চাপ দেবেন না এবং ঠিকভাবে বিশ্রাম নিন। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনার গোপনীয় তথ্যগুলি আপনার স্ত্রীর সাথে ভাগ করে নেওয়ার আগে ভাবুন। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। যদি আপনার মনের উপর কোন চাপ থেকে থাকে- তাহলে আপনার আত্মীয় বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলুন-কারণ তারা আপনার মাথা থেকে ভার সরিয়ে দেবে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

কোনোমতেই মেজাজ হারাবেন না এতে পরিবারে স্থায়ী ব্যবধান তৈরী হয়ে যাবে। চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। কোনো বিভক্ত পরিবার টিঁকতে পারে না। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনার বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রতিহিংসা নেবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত। এর জন্য আপনাকে মহার্ঘ্য মূল্য চোকাতে হতে পারে যেহেতু আপনার সম্পর্ক গুরুতর আশঙ্কার অধীনে চলে আসতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত আমোদজনক এবং আনন্দময় হবে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান। আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। অন্যদের ব্যাপারে আপনার জড়িত থাকা আজ এড়ানো উচিত। আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন।

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৮ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ২১ এপ্রিল ২০১৯ইং এবং ১৫ শাবান  ১৪৪০ হিজরী, রোজ রবিবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৯%, সামাজিক বিবাহে ৩৫%, প্রেমের ক্ষেত্রে ১২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

ব্যবসায়ীরা তাদের ব্যবসায় অর্থ বিনিয়োগ করতে পারেন। কর্মক্ষেত্রে কোনো বিষয় ঘিরে ভুল বোঝাবুঝি সৃষ্টি হতে পারে। গ্রহের শুভ অবস্থানের জন্য কাজকর্মে উন্নতি হবে। আপনার কথাবার্তায় সংযমের অভাবে কাছের মানুষ অভিমান করতে পারে। সামাজিক প্রভাব-প্রতিপত্তি বাড়বে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

সুযোগসন্ধানী লোকদের পরিকল্পনা বানচাল করে দিতে পারবেন। নতুন কর্মোদ্যমে সাফল্যের ইঙ্গিত।প্রেমের ক্ষেত্রে সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। আগের করা কাজ পরে আবার ঠিক করতে চাইলে সমস্যা বাড়তে পারে।

মিথুন (মে ২১জুন ২০):

দুর্জনের মিথ্যে কথায় প্রভাবিত হয়ে প্রতারিত হওয়ার আশঙ্কা আছে। একাধিক উপায়ে আয় বৃদ্ধির যোগ। আর্থিক সমস্যায় কাজকর্ম ব্যাহত হতে পারে। জাতিকারা পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ত থাকতে পারেন। নিজের উপর নিয়ন্ত্রণ যেন ঠিক থাকে। দাম্পত্য জীবনে সমস্যার যোগ আছে।.

কর্কট (জুন ২১জুলাই ২২):

ব্যবসার প্রয়োজনে অর্থের সংস্থান হতে পারে। হারিয়ে যাওয়া দামি জিনিস উদ্ধারের সম্ভাবনা। আপনার ঘনিষ্ঠ উচ্চাভিলাষী মানুষকে ঘিরে বিপত্তির আশঙ্কা দেখা যাচ্ছে। প্রেমযোগ নেই। আর্থিক সমস্যা চঞ্চল করবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

সামাজিক কর্তব্য পালনে ঘাটতির জেরে পরিবারে অশান্তি দেখা দিতে পারে। অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা। নানা জনের নানা মতের কারণে সঠিকভাবে কোনো সিদ্ধান্ত নিতে পারবেন না। মানসিক শক্তিতে সমস্যা কাটিয়ে ওঠার সম্ভাবনা দেখা যাচ্ছে। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

রাশিচক্রে শুভযোগের সন্নিবেশের ফলে ব্যবসায় অপ্রত্যাশিত সাফল্য আসতে পারে। আত্মীয়-স্বজনের কূটক চালে মানসিক শান্তি ব্যাহত হতে পারে। গুরুজনের সান্নিধ্যে আধ্যাত্মিক উন্নতি হতে পারে। প্রেমযোগ আছে। যাত্রাযোগ শুভ।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

জাতিকাদের মেধার বিকাশ ও উচ্চশিক্ষার সুযোগ আসবে। যাত্রাযোগ শুভ।  যাত্রাযোগ শুভ। সম্পর্ক নিয়ে জটিলতা। কর্মক্ষেত্রে কিছু ঘটনা নিয়ে হতাশা দেখা দিতে পারে। উচ্চশিক্ষা বা গবেষণার বিলম্বিত সুযোগ আসবে। কোনো প্রস্তাবে সাড়া দেওয়া যেতে পারে। তবে সতর্ক হয়ে। দাম্পত্য সমস্যার যোগ আছে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

দুরূহ কাজের দায়িত্ব নিতে পারেন। সুস্থ থাকার তাগিদেই উত্তেজনা প্রশমনের প্রয়োজন আছে। নতুন বাড়ি তৈরিতে জ্ঞাতি-পড়শির বাধার সম্মুখীন হতে হবে। নতুন প্রেমের সম্ভাবনা আছে। জাতিকারা কর্মক্ষেত্রে সমস্যার শিকার হতে পারেন। অহেতুক অপবাদ আপনাকে দুঃখিত করবে। যাত্রাযোগ শুভ।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

অন্যমনস্কতার খেসারত দিতে হতে পারে। অকারণ উত্তেজনায় নিজেরই ক্ষতির সম্ভাবনা। শিক্ষায় ব্যুৎপত্তি লাভ হবে। কাজে সামান্য ভুল হলেও তা থেকে বড় সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য সমস্যার সমাধান। শুভ দিক উত্তর। পরিবারজনিত আবেগ আপনাকে দুর্বল করতে পারে। প্রেমযোগ আছে। যাত্রাযোগ শুভ।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

কাজের ফলাফল নিয়ে হতাশার জন্ম নিতে পারে। হতাশ হবেন না। যুক্তিপূর্ণ আলোচনায় শত্রুর সঙ্গে আপস-রফা হতে পারে। অনেকদিন ধরে করা কোনো পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে। সন্ধ্যের পর আর্থিক লেনদেন না করাই ভালো। জাতিকাদের ভাগ্যে তুচ্ছ কারণে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

পরিবারের মধ্যে মতবিরোধে মানসিক কষ্ট জন্ম নেবে। কর্মস্থলে শ্রম ও অধ্যবসায়ের ফলে স্বীকৃতি পাবেন। গুরুজনের স্বাস্থ্যহানিতে দুশ্চিন্তা ও কাজকর্মে বাধা আসবে। দাম্পত্য কলহের যোগ আছে। প্রেমযোগে বাধা। যাত্রাযোগ শুভ।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

ব্যবসায় বাড়তি বিনিয়োগের জন্য এখন শুভ সময়। সাংস্কৃতিক কর্মে সাফল্যের সুবাদে প্রতিপত্তি বাড়বে। সংক্রমণজনিত জ্বর-জ্বালায় দুর্ভোগ বাড়বে। জাতিকারা পারিবারিক কাজ ও কর্মক্ষেত্রে ব্যস্ত দিন কাটাবেন। পারিবারিক আলোচনায় অগ্রগতি হতে পারে। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ।

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৯ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ২২ এপ্রিল ২০১৯ইং এবং ১৬ শাবান  ১৪৪০ হিজরী, রোজ সোমবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯১০%, সামাজিক বিবাহে ৯১%, প্রেমের ক্ষেত্রে ৩৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

খুশিতে ভরা ভালো দিন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। নতুন জিনিসের উপর নজর কেন্দ্রীভূত করুন এবং আপনার শ্রেষ্ঠ বন্ধুদের কাছ থেকে সাহায্য চান। আপনার প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে। আপনার পেশাদারী প্রতিবন্ধকতা সমাধান করার জন্য আপনার দক্ষতা ব্যবহার করুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

স্ত্রীর স্বাস্হ্যের সঠিক দেখভাল এবং নজরের প্রয়োজন। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করে। একটি তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে বিরোধ তৈরি করবে।

মিথুন (মে ২১জুন ২০):

আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একে স্থায়ীভাবে একটি নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবন শৈলী পরিবর্তন করার সঠিক সময়। আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে। ঘরের কোন মেরামতির কাজ বা সামাজিক জমায়েতে আপনার ব্যস্ত থাকা সম্ভবপর।

কর্কট (জুন ২১জুলাই ২২):

স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না, বিশেষ করে মদ্যপান এড়িয়ে চলুন। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু এটিকে আপনার হাতের মধ্যে দিয়ে চলে যেতে দেবেন না। আপনার বাচ্চাদের চিন্তাগুলিকে সমর্থন করা জরুরী হবে। কারো কারোর জন্য সুন্দর উপহার এবং ফুলে ভরা রোম্যান্টিক সন্ধ্যা।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনি নিজেকে সংযত রাখুন কেননা অনিয়ন্ত্রিত রাগ সবার ক্ষতি করতে পারে এবং আপনার নিজেকে সবচেয়ে বেশী কারণ এতে আপনার শক্তিক্ষয় হয় এবং বিচার ক্ষমতা হ্রাস পায়। আপনার মন থেকে সমস্যাগুলি দূরে ঠেলে সরিয়ে দিন এবং ঘর ও বন্ধুবান্ধবদের মাঝে আপনার অবস্থান উন্নত করায় মনোনিবেশ করুন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। আপনি কমিশন- ডিভিডেন্ট- বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। বাচ্চারা কিছু অবাক করা খবর নিয়ে আসতে পারে। এটা প্রেমে আপনার সৌভাগ্যের দিন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনার মানসিক স্বাস্হ্য রক্ষা করুন যা আধ্যাত্মিক জীবনের পূর্বশর্ত। মন হল জীবনের প্রবেশদ্বার কারণ ভালো/মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেই আসে। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করে এবং কাউকে প্রয়োজনীয় চেতনার আলোয় ভূষিত করে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

সামাজিক জীবনের থেকে স্বাস্হ্যকে অগ্রাধিকার দেওয়া উচিত। দলে জড়িত থাকা বিনোদনমূলক হলেও খরচাসাপেক্ষ হবে। আপনি আপনার ঘরের পরিবেশে কোন পরিবর্তন করার আগে অন্যদের সম্মতি পেয়েছেন কিনা সে বিষয়ে নিশ্চিত হোন। প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে। প্রেমে আপনার মস্তিষ্ক ব্যবহার করুন যেহেতু ভালোবাসা সর্বদা অন্ধই হয়।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

কিছু উত্তেজনা এবং মতপার্থক্য আপনাকে খিটখিটে এবং অশান্ত করতে পারে। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। সাফল্য এবং খুশি আনবার এটি একটি ভালো সময়, আপনার উদ্যম এবং আপনার পরিবারের সদস্যদের দেওয়া সমর্থনকে ধন্যবাদ জানান ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনার নিজের যত্ন নেওয়ার আকাঙ্খায় অন্যদের প্রয়োজন হস্তক্ষেপ করবে- আপনার অনুভূতিগুলিকে আটকে রাখবেন না এবং আরাম করার জন্য আপনি যা করতে চান সেই সবকিছুই করুন। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। আপনার ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় এবং চমৎকার দিনে পরিণত করবে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

কোন সিদ্ধান্ত নেওয়ার আগে শান্তভাবে/ঠান্ডাভাবে ভাবুন। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে। মেজাজ জ্বলে ওঠা এড়ানো যাবে না- কিন্তু যারা আপনাকে ভালোবাসেন এবং আপনার পরোয়া করেন তাদেরকে আঘাত করা থেকে নিজের মুখকে সামলান।

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১০ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ এপ্রিল ২০১৯ইং এবং ১৭ শাবান  ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯০%, সামাজিক বিবাহে ৯৫%, প্রেমের ক্ষেত্রে ২৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

জয় উদযাপন আপনাকে প্রচুর আনন্দ দেবে। আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

স্বাস্হ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। রান্নাঘরের জন্য জরুরী জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে।

মিথুন (মে ২১জুন ২০):

আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। এটা কোন ব্যাপারই নয় যে আপনি কত কঠিনভাবে চেষ্টা করেছেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

একটা জায়গার পর নিজের ওপর চাপ দেবেন না এবং ঠিকভাবে বিশ্রাম নিন। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনার গোপনীয় তথ্যগুলি আপনার স্ত্রীর সাথে ভাগ করে নেওয়ার আগে ভাবুন। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। যদি আপনার মনের উপর কোন চাপ থেকে থাকে- তাহলে আপনার আত্মীয় বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলুন-কারণ তারা আপনার মাথা থেকে ভার সরিয়ে দেবে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

কোনোমতেই মেজাজ হারাবেন না এতে পরিবারে স্থায়ী ব্যবধান তৈরী হয়ে যাবে। চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। কোনো বিভক্ত পরিবার টিঁকতে পারে না। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনার বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রতিহিংসা নেবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত। এর জন্য আপনাকে মহার্ঘ্য মূল্য চোকাতে হতে পারে যেহেতু আপনার সম্পর্ক গুরুতর আশঙ্কার অধীনে চলে আসতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত আমোদজনক এবং আনন্দময় হবে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান। আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। আপনার ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। অন্যদের ব্যাপারে আপনার জড়িত থাকা আজ এড়ানো উচিত। আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন।

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১১ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ এপ্রিল ২০১৯ইং এবং ১৮৭ শাবান  ১৪৪০ হিজরী, রোজ বুধবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯০%, সামাজিক বিবাহে ৮৫%, প্রেমের ক্ষেত্রে ৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনি আজ আপনার সুস্বাস্থ্য বজায় রাখবেন যা আপনাকে সাফল্য এনে দিতে পারে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানো উপভোগ্য হবে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনি আপনার ভাইয়ের কাজে নিয়মিত হস্তক্ষেপ করে তাকে অসন্তুষ্ট করতে পারেন। যেখানে পরামর্শ চাওয়া হবে না সেখানে দেবেন না এমনকি আপনার পরামর্শ অনভিপ্রেত হতে পারে তাই নীরব থেকে এবং সবার সাথে আন্তরিক হয়ে নিয়ন্ত্রণ করুন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন।

মিথুন (মে ২১জুন ২০):

আপনার খাবার সম্পর্কে সঠিক যত্ন নিন, বিশেষ করে মাইগ্রেনের রোগীরা, যাঁদের খাওয়া বাদ দেওয়া উচিত নয় অন্যথায় এটি তাঁদেরকে অহেতুক মানসিক চাপ দিতে পারে। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। আপনি ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করুন অন্যথায়, এরজন্য আপনাকে কষ্ট পেতে হতে পারে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

জীবন নিয়ে হেলাফেলা করবেন না, জানবেন জীবনে যত্নই আসল অঙ্গীকার। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। আপনি আজ সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করায় সবার কেন্দ্রবিন্দু হয়ে থাকবেন। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রি়য়জনের সঙ্গে সময় ব্যয় করুন।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না- বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

অপ্রয়োজনীয় ভাবনায় শক্তিক্ষয় না করে একে সঠিক দিশা দিন। এটি আরেকটি উচ্চ-শক্তিসম্পন্ন দিন এবং অপ্রত্যাশিত লাভ আগে থেকেই দেখা যাচ্ছে। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে। আপনি প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে পুড়তে থাকবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে। নিজেকে নিয়ন্ত্রিত করুন অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। আপনার অবশ্যই মনে রাখা উচিত যে উদারতা কিছুদূরই ভালো, কিন্তু যদি এটি সীমা ছাড়িয়ে যায় তাহলে এটি কিছু সমস্যা সৃষ্টি করতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

অসুখী শারীরিক এবং মানসিক অসুস্থতার কারণ হতে পারে। কোন দূর সম্পর্কে আত্মীয়ের কাছ থেকে দীর্ঘ প্রতীক্ষিত বার্তা পুরো পরিবারের এবং বিশেষত আপনার জন্য সুখবর বয়ে আনবে। আপনার প্রেমিকার সঙ্গে আপনার সম্পর্ক কিছু ভুল বোঝাবুঝির কারণে আজ ক্ষতিগ্রস্ত হতে পারে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে। আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। চিন্তা করবেন না, সময়ের সাথে সাথে সবকিছুই পাল্টায়, আপনার প্রেমজ জীবনও পাল্টাবে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনার দীর্ঘায়িত অসুস্থতার সাথে লড়াই করার সময় উপলব্ধি করুন যে আত্ম বিশ্বাসই হল বীরত্বের সারবত্তা। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ এবং ঘরে মতভেদ কিছু চাপ আনতে পারে- যা আপনাকে কাজে মনোনিবেশ করতে উপদ্রব করবে। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। ডাকে আসা কোন চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। আপনার সঙ্গীর সাথে বাইরে যাওয়ার সময় যথাযথভাবে আচরণ করুন।

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১২ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ২৫ এপ্রিল ২০১৯ইং এবং ১৯ শাবান ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৯%, সামাজিক বিবাহে ৩৫%, প্রেমের ক্ষেত্রে ১২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর হতে পারে যা আপনাকে উন্মত্ত করে তুলবে। আপনার শরীরকে তেল দিয়ে মালিশ করা পেশীগুলিকে আরাম দেবে। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে। আপনার সঙ্গে থাকা মানুষরা আপনার উপর বিশেষ খুশি হবেন ন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। জীবন আপনাকে চমক দিতে পারে, কিন্তু আজ আপনি আপনার সঙ্গীর বিস্ময়কর দিক দেখে একেবারে বিস্ময়াভিভূত হয়ে গেছেন।

মিথুন (মে ২১- জুন ২০):

হাওয়ায় প্রাসাদ বানিয়ে সময় নষ্ট করবেন না। তার চেয়ে উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। মানুষজন আপনাকে নতুন আশা এবং স্বপ্ন প্রদান করবে। আপনি একজন বিশেষ কারোর চোখে ধরা পড়বেন।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে- আপনি সম্ভবত বেশি খরচ করবেন অথবা মানিব্যাগ অন্য স্থানে রখবেন। আপনাদের মধ্যে কারোর গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। আপনি যার সঙ্গে থাকেন তার সঙ্গে বিতর্ক শুরু না করার জন্য সতর্ক থাকুন। প্রেমের জীবন গতিশীল হবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

আজ শান্ত-উদ্বেগমুক্ত থাকুন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

অসীম জীবনের সমৃদ্ধশালী জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরো মহিমান্বিত করে তুলুন। দুশ্চিন্তার অনুপস্থিতি এই দিশায় প্রথম পদক্ষেপ। কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। বন্ধুরা আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে সদুপদেশ দেবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

আপনি আপনার চারপাশের মানুষদের মধ্যে অত্যন্ত দাবি দেখতে পাবেন। নতুন টাকাপয়সা বানানোর সুযোগ লাভজনক হতে পারে। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

এমন মানুষদের সাথে হাত মেলান যারা সৃষ্টিশীল এবং আপনার অনুরূপ ধারণাপোষণ করেন। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। দিনে একটি উত্তপ্ত তর্কের পরে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

মানসিক ঝঞ্ঝাট এবং কাজের চাপ বেড়ে উঠছে। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন.

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

কোন বন্ধুর দ্বারা জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন আপনাকে আপনার স্বাস্হ্য ভালো করতে উৎসাহিত করবে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। ঘনিষ্ঠ আত্মীয় বা বন্ধুদের কাছ থেকে সুখবর দিয়ে দিনটি শুরু হবে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৩ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ২৬ এপ্রিল ২০১৯ইং এবং ২০ শাবান  ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৫%, সামাজিক বিবাহে ৮৫%, প্রেমের ক্ষেত্রে ৩২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। আজকের দিনটি বন্ধুদের সঙ্গে আনন্দ করার। বন্ধুদের থেকে উপহার পাওয়ার যোগ রয়েছে। সন্তানদের থেকে সুখবর পাবেন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে।

মিথুন (মে ২১জুন ২০):

এটা কোন ব্যাপারই নয় যে আপনি কত কঠিনভাবে চেষ্টা করেছেন। আজ নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য দিনটি শুভ নয়। অলসতা আজ আপনাকে ঘিরে ধরবে। শারীরিক কিছু সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে আপনার সহকর্মী ও ঊর্ধ্বতনেরা আপনার উপর অসন্তুষ্ট হয়ে পরতে পারেন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে যাবতীয় বিতর্ক এড়িয়ে চলুন। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। বচন ও ক্রোধকে নিয়ন্ত্রণ করুন। দিনের শেষে আপনার প্রচুর খরচ হয়ে যেতে পারে। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার বাবা মাকে খুশি করতে দুইয়ের মধ্যে সমতা রাখাই ভালো। ধৈর্য ও স্থিরতা, এই দুটি আজ আপনার মন্ত্র হওয়া উচিৎ। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। আজ আপনার দিনটি উৎসাহ ও উদ্দীপনায় ভরপুর থাকবে। বাড়িতে কোনও অনুষ্ঠানের যোগ রয়েছে। ভালো কাজের জন্য আপনি স্বীকৃতি পাবেন। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

কাজের জন্য বেরোনোর আগে নিজেকে প্রস্তুত করুন। আপনার জন্য আজকের দিনটি মোটামুটি। অবিলম্বে আপনার বাড়ির চারপাশে কিছু পরিস্কার পরিচ্ছন্নতা করা প্রয়োজন। আজ শুধু বসে থাকার পরিবর্তে- কেন এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন না- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে। সন্তানদের নিয়ে চিন্তিত থাকবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে। শান্ত ও সুস্থির থাকুন। দুশ্চিন্তা ও অসুস্থতা আপনাকে ব্যস্ত ও বিভ্রান্ত করে রাখবে। অর্থ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য আজকের দিনটি অনুকূল নয়। ভালোবাসার লোককে হতাশ করবেন না।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আজ, আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী। খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনার প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে- এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে। সাবধানে কাজ করুন। আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। আপনার জন্য এটি একটি শুভ দিন। মানসিক, শারীরিকভাবে আজ আপনি চনমনে থাকবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন।

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৪ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ২৭ এপ্রিল ২০১৯ইং এবং ২১ শাবান  ১৪৪০ হিজরী, রোজ শনিবারপশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৫%, সামাজিক বিবাহে ৬৫%, প্রেমের ক্ষেত্রে ২২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

নিজেকে অন্যের সঙ্গে তুলনা করতে যাবেন না। কর্মে বাধা। যাত্রাযোগ শুভ। আর্থিক দিক শুভ। প্রেম নিয়ে আপনার অবস্থান পরিবারের সদস্যদের কাছে ধীরে ধীরে গ্রহণযোগ্যতা লাভ করবে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আপনার আত্মবিশ্বাস প্রেম নিয়ে সমস্যার সমাধান করতে সাহায্য করবে। কর্মে সাফল্য লাভের যোগ আছে। জাতিকাদের নেওয়া উদ্যোগ আজ অভিনন্দিত হবে। আর্থিক ক্ষেত্রে কিছু সমস্যা আসতে পারে।

মিথুন (মে ২১- জুন ২০):

প্রেমের ক্ষেত্রে বাধা আছে তবে তা সাময়িক। কর্মক্ষেত্রে সুনাম লাভের যোগ আছে। জাতিকাদের ক্ষেত্রে অগ্রজসম কোনো ব্যক্তি সুখবর দিতে পারে। যাত্রাযোগ শুভ। ব্যবসা নিয়ে চিন্তা। শারীরিক সমস্যা।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

প্রেম ও দাম্পত্য জীবনে এমন কোনো ব্যক্তি প্রভাব খাটাতে চেষ্টা করতে পারেন যিনি অপেক্ষাকৃত প্রভাবশালী। জাতিকারা শারীরিক সমস্যা নিয়ে ব্যস্ত থাকবেন। ব্যবসায়ীদের বিশেষ সুযোগ আসতে পারে

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

প্রেম নিয়ে কাঙ্ক্ষিত লক্ষ্যে আপনার সফল হওয়ার যোগ আছে। পারিবারের সঙ্গে আর্থিক বিষয় নিয়ে মতবিরোধ হতে পারে। যাত্রাযোগে বাধা আছে। আঘাতের যোগ। জাতিকাদের নিকটাত্মীয়দের সঙ্গে কোনো বিশেষ বিষয় নিয়ে দূরত্ব তৈরি হতে পারে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

প্রেম অথবা দাম্পত্য সমস্যা আপনাকে সাময়িকভাবে বিচলিত করতে পারে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের জন্য আজকের দিনটি শ্রেয়। জাতিকারা পারিবারিক কাজে দূরে যাত্রা করতে পারেন। অভিভাবকদের শরীর নিয়ে চিন্তায় থাকবেন। যাত্রাযোগ শুভ।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

প্রেম নিয়ে পারিবারিক ক্ষেত্রে উত্তেজিত হয়ে পড়লে নতুন সমস্যার সম্ভাবনা দেখা দেবে। সম্পত্তির বিষয় নিয়ে পরিস্থিতি জটিল আকার ধারণ করতে পারে। জাতিকারা সহজেই পারিবারিক সমস্যার সমাধান করবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

প্রেমের ক্ষেত্রে আপনি হঠাৎ করেই সমস্যার মুখোমুখি হতে পারেন। বন্ধুর দ্বারা সমস্যা থেকে মুক্তির যোগ দেখা যাচ্ছে। সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ত থাকবেন। জাতিকাদের উপর পারিবারিক আস্থা বাড়বে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পাওয়ার যোগ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

সামাজিক সম্মান লাভ। কর্মক্ষেত্রে প্রশংসা। প্রেমে সাফল্য। দাম্পত্য সমস্যা। শিক্ষা শুভ। পরিবারে আনন্দ। শুভ দিক পশ্চিম। প্রেমের বিষয়ে সব দিক বিবেচনা করে পদক্ষেপ নিন। নিঃস্বার্থভাবে কোনো কাজ করেও সমালোচনার শিকার হতে পারেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

প্রেমের বিষয়টি কিছুটা এগোতে পারে। পরিবারে অভিভাবকের সাহায্যে দাম্পত্য সমস্যার সমাধান হতে পারে। জাতিকারা উন্নতির সুযোগ পাবেন। স্নেহভাজনদের ব্যবহারে হতে পারেন হতাশ। যাত্রাযোগ শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

আপনার উন্নতি কারও হিংসার কারণ হতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। শিক্ষা শুভ। ব্যবসায়ে সমস্যা আসতে পারে। প্রেমে সফলতা। পরিবারে আনন্দ। প্রমোদ ভ্রমণের সম্ভাবনা। শুভ দিক পশ্চিম।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

রেমের সমস্যা সমাধানের সম্ভাবনা আছে। কিছুটা কমবে পারিবারিক সমস্যা। কর্মক্ষেত্র বা ব্যবসায় সমস্যা কমবে না। জাতিকারা ক্ষমতার ভ্রান্ত ব্যবহারের শিকার হতে পারেন। কোনো ধরনের বিতর্কের মধ্যে না যাওয়াই শ্রেয়। যাত্রাযোগ শুভ।

 

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৫ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ২৮ এপ্রিল ২০১৯ইং এবং ২২ শাবান  ১৪৪০ হিজরী, রোজ রবিবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৫%, সামাজিক বিবাহে ৫৫%, প্রেমের ক্ষেত্রে ৬২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

আজ আপনি লাভবান হবেন। সামাজিক স্বীকৃতি মিলবে। পেশা পরিকল্পনা করা খেলাধূলোর মতই গুরুত্বপূর্ণ। তবে, দুপুরের পর থেকে কাজের প্রতি আপনার মনোসংযোগ হারাবে। নতুন উদ্যোগগুলি শুরু করার পক্ষে শুভ দিন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। শারীরিক কিছু সমস্যা দেখা দিতে পারে। বচন ও ক্রোধকে নিয়ন্ত্রণ করুন। দিনের শেষে আপনার প্রচুর খরচ হয়ে যেতে পারে। আজকের দিনটি আপনার জন্য অনুকূল। আজ আপনি হাসিখুশি থাকবেন। বাড়ির পরিবেশও শান্তিপূর্ণ থাকবে।

মিথুন (মে ২১- জুন ২০):

আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে। বন্ধুদের থেকে উপহার পাওয়ার যোগ রয়েছে। আপনার জন্য দিনটি মিশ্র। সুসংবাদের পাশাপাশি কিছু দুশ্চিন্তাও থাকবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

দিনের প্রথমভাগটি প্রতিকূলতায় ভরা। ফলে নানরকম দুশ্চিন্তা মাথায় ঘুরবে। এই দুশ্চিন্তা কাজে বাধা সৃষ্টি করতে পারে। কোনও অনৈতিক ক্রিয়াকলাপে জড়িয়ে পরবেন না। অতিরিক্ত খরচের সম্ভাবনা আছে। আজকের দিনটি বন্ধুদের সঙ্গে আনন্দ করার। সরকারি কাজগুলি থেকে আজ লাভবান হবেন। তবে দিনের শেষভাগে অবস্থার উন্নতি হবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

এটা কোন ব্যাপারই নয় যে আপনি কত কঠিনভাবে চেষ্টা করেছেন। আজ নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য দিনটি শুভ নয়। দুশ্চিন্তা ও অসুস্থতা আপনাকে ব্যস্ত ও বিভ্রান্ত করে রাখবে।  কোনও কাগজপত্রে সই করার আগে ভালোভাবে বিবেচনা করুন। কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। আজ যে কোনও অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলুন। তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

আজ আপনি বেশ কিছু আলোচনায় অংশ নিতে পারেন। লেখালেখিতে আপনি ইচ্ছুক থাকলে তাও করতে পারেন। আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

আজ আপনি অতিরিক্ত অনুভূতিশীল হয়ে পড়বেন। এটি নিয়ন্ত্রণ না করলে সমস্যায় পড়বেন। নতুন কোনও কাজ আজ শুরু না করাই ভালো। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। স্বাস্থ্যের দিকে নজর দিন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

দিনটি ভালোভাবে শুরু হলেও দিনের শেষটা খুব একটা ভালো হবে না। বন্ধুদের সঙ্গে আজ সম্পর্কের উন্নতি হবে। তবে, দুপুরের পর থেকে সাবধান। শারীরিকভাবে আপনি সম্পূর্ণ সুস্থ থাকবেন না। তাই স্বাস্থ্যের দিকে নজর দিন। প্রিয়জনেদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। এই সময় সম্পত্তি সংক্রান্ত কোনও কাজ করতে সাবধানতা অবলম্বন করুন। ছাত্রদের জন্য দিনটি শুভ। মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): .

শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। নতুন প্রকল্পগুলি মসৃণভাবে এবং সাফল্যের সঙ্গে শুরু হবে। আজ পরিবার ও প্রিয়জনদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

আজ আপনার আজকের দিনটি মোটামুটি কাটবে। নেতিবাচক চিন্তাভাবনা আজ আপনার চিন্তাভাবনায় প্রভাব পড়বে। অর্থ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য আজকের দিনটি অনুকূল নয়। যাবতীয় আইনি কাজকর্ম থেকে আজ দূরে থাকুন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে আজ আপনাকে দিনটি শুরু করতে হবে। আর তা সম্ভব যখন আপনি আধ্যাত্মিকতায় মনোনিবেশ করতে পারবেন। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান।

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৬ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ২৯ এপ্রিল ২০১৯ইং এবং ২৩ শাবান  ১৪৪০ হিজরী, রোজ সোমবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৫%, সামাজিক বিবাহে ৭৫%, প্রেমের ক্ষেত্রে ৬৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

যাত্রাযোগ মধ্যম। পরিবারের সঙ্গে ভ্রমণ। নতুন পেশার সন্ধান। ব্যবসায় আত্মীয়ের সাহায্য লাভ। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ মঙ্গলময়। আর্থিকযোগ শুভ। আজকের দিনে কিছুটা বকেয়া অর্থ পেয়ে যাবেন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

আজকের দিনে আপনি বিরোধীদের বাধা এড়িয়ে আপনার উদ্দেশ্যে সফল হতে পারবেন। কর্মক্ষেত্রে সমস্যার ফলে এলোমেলো সময় কাটবে। জাতিকারা ন্যায্য পাওনা পেয়ে যাবেন, কিন্তু শত্রুপক্ষ সক্রিয় থাকবে। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ।

মিথুন (মে ২১- জুন ২০):

আপনার নেওয়া উপযুক্ত পদক্ষেপের মাধ্যমে সমস্যা সমাধান হয়ে যেতে পারে। অনেকগুলি কাজের সুযোগ আসতে পারে। সন্তানকে নিয়ে চিন্তা জাতিকাদের কর্মক্ষেত্রে প্রভাব ফেলবে। ন্যায্য অধিকার লাভের জন্য যথেষ্ট সংগ্রাম করতে হবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

সম্পর্ক নিয়ে জটিলতা। প্রেমে বাধা। পরিবার মতবিরোধ। বন্ধুর সাহায্য। ব্যবসায় উন্নতি। আর্থিকযোগ শুভ। শুভ দিক পশ্চিম। আজকের দিনে সমস্যায় আত্মীয়দের পাশে পাবেন না।আপনার আর্থিক ও পারিবারিক সমস্যা সমাধান করবে আপনার কোনো বন্ধু। ঘরে-বাইরে শান্তি ফিরে আসবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):

আজকের দিনে কোনো জটিল সমস্যার সমাধান করতে গিয়ে ইচ্ছে না থাকলেও আপনাকে একটি পক্ষ নিতেই হবে। স্বজনের উপস্থিতিতে মনোবল বাড়তে পারে। জাতিকাদের জীবনে সিদ্ধান্ত বদলের প্রয়োজন হতে পারে। তবে সমস্ত দিক বিবেচনা করে সিদ্ধান্ত বদল করুন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):

অন্যকে ভরসা না করে প্রেমের ক্ষেত্রে নিজে এগিয়ে গেলে সফলতা পাবেন। সন্ধ্যার পর থেকে শুভ পরিবর্তন হতে শুরু করবে। জাতিকাদের কোনো বিষয়ে না বলতে হলেও এমনভাবে বলুন যাতে সুন্দর সম্পর্ক বজায় থাকে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

অনেকদিন ধরে করা কোনো পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে। সন্ধ্যের পর আর্থিক লেনদেন না করাই ভালো। জাতিকাদের ভাগ্যে তুচ্ছ কারণে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। পারিবারিক দিকে প্রতিকূল পরিবেশ বজায় থাকবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

সহকর্মীর সাহায্যে উন্নতি। ব্যবসায় পরিবারের সাহায্য। আর্থিক সফলতা। শিক্ষা শুভ। প্রেমে সাফল্য। যাত্রাযোগে বাধা। মানসিক শক্তির জোরে প্রতিকূলতা ঠেকিয়ে অগ্রগতি বজায় থাকবে। অর্থনৈতিক দিকে কিছু বাধা রয়েছে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

আজকের দিনে কোনো কাছের মানুষের সফলতার সংবাদ আপনার উদ্যম বাড়িয়ে দেবে। জাতিকাদের জন্য শত্রুপক্ষের তরফে আপস করার প্রস্তাব আসতে পারে। অপেক্ষা করে নতুন ব্যবসার দিকে এগোন। শরীরে ক্লান্তি দেখা দিতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

আজকের দিনে একাধিক ক্ষেত্র থেকে নতুন আশার জন্ম হবে। বিকেলের দিকে মনের আশা পূর্ণ হতে পারে। জাতিকারা পারিবারিক কাজ ও কর্মক্ষেত্রে ব্যস্ত দিন কাটাবেন। পারিবারিক আলোচনায় অগ্রগতি হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

ভাগ্যের সহায়তায় কোনো কাজে বিশেষ সুবিধা পেতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হলে সন্ধ্যের পর নিন। জাতিকাদের সম্মানজনক প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। কোনো ধরনের বিতর্কে না যাওয়াই সমীচীন হবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

আজকের দিনে আপনার বিরোধীরা সক্রিয় থাকবে। জাতিকাদের পরিবারের ঝামেলা নিয়ন্ত্রণ করতে করতে সন্ধ্যে হয়ে যেতে পারে। সন্ধ্যের পর থেকে পরিবেশ কিছুটা অনুকূলে আসবে। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ।

 

 

 আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৭ই বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ, ৩০ এপ্রিল ২০১৯ইং এবং ২৪ শাবান  ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বৃষ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৫%, সামাজিক বিবাহে ৮৬%, প্রেমের ক্ষেত্রে ৬৭% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার ভয়ের প্রতিকার করার জন্য এটি উপযুক্ত সময়। আপনার অবশ্যই উপলব্ধি করা উচিত যে এটি কেবলমাত্র শারীরিক শক্তিকেই দমন করে না, উপরন্তু জীবনের দৈর্ঘ্যকেও কমিয়ে দেয়। আজ ঘরে আপনার উচিত অন্যদের অসন্তুষ্ট না করা এবং আপনার পারিবারিক প্রয়োজনের সাথে মানিয়ে নেওয়া। প্রেম সংক্রান্ত পদক্ষেপ পুরস্কৃত হবে না।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

হঠকারী সিদ্ধান্ত কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে শান্তভাবে/ঠান্ডাভাবে ভাবুন। ঘরে উৎসবের বাতাবরণ আপনার উত্তেজনা কম করবে। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে।

মিথুন (মে ২১জুন ২০):

আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আপনার প্রণয়ীর রূঢ় শব্দের কারণে আপনার মেজাজ বিচলিত হতে পারে। .

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনি একটি দীর্ঘ যাত্রায় যাবার পরিকল্পনা করেন তাহলে আপনার স্বাস্থ্য এবং শক্তি সংরক্ষণের অভ্যাস অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। একটি ব্যস্ত সময়সূচী সত্ত্বেও আপনি সহজেই ক্লান্তি সামলাতে সক্ষম হবেন। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

বাচ্চারা আপনার বাড়ির কাজ সম্পূর্ণ করতে আপনাকে সাহায্য করবে। তাদের উৎসাহ দিন যাতে তারা বাড়তি সময়ে এসব কাজে আরো বেশী করে এগিয়ে আসে। আপনার ভালোবাসার মানুষটি অত্যন্ত চাহিদাপূর্ণ ব্যবহার করায় পহচ্ছে। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার জীবন আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের জন্য নিখুঁত বলে মনে হতে পারে- কিন্তু কিছু সাম্প্রতিক ঘটনাবলীর জন্য আপনার মনোযোগ বিঘ্নিত হতে পারে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। আপনার সেরা আচরণ করা প্রয়োজন, কারণ এরফলে আপনার প্রেমিকা বেশি বির্পযস্ত হবে না।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

বিষাদ ঝেড়ে ফেলে দিন- যা আপনাকে জড়িয়ে রেখেছে এবং আপনার উন্নতিকে ব্যাহত করছে। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। ইতিবাচক চিন্তা এবং বাক্য দিয়ে আপনার প্রয়োজনীয়তা তৈরী করুন যা দিয়ে আপনার পরিবারের লাভ হয়। আজ, আপনি বুঝতে পারবেন যে প্রেমই সবকিছু বিকল্প।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনার স্বাস্থ্য তেমন ভালো থাকবে না। ডাক্তারের কাছে গিয়ে বা ওষুধ নিয়েও কাজ হবে না। তাই দিনের শেষে যথেষ্ট বিশ্রাম নিন। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। পুরোনো যোগাযোগ এবং বন্ধুরা সহায়ক হবে। ভালবাসার মানুষের ভুল খুঁজে সময় নষ্ট করবেন না।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

অতীত উদ্যোগগুলি থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। বিনিয়োগের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত অন্যদিনের জন্য তুলে রাখুন। ঘরে উৎসবের বাতাবরণ আপনার উত্তেজনা কম করবে। নিশ্চিত করুন যে আপনিও নীরব দর্শক না হয়ে থেকে এতে অংশগ্রহণ করছেন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯): .

আপনি আপনার উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। আপনার পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে এমন প্রকল্প চয়ন করুন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

উপরন্তু ভালো ভঙ্গিমা যে শুধু একজনের ব্যক্তিত্বের বিকাশ ঘটায় তাই নয়, বরং স্বাস্হ্য এবং বিশ্বাস উন্নত করতেও এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। টাকাকড়ির অবস্থা নিশ্চিতভাবেই উন্নত হবে কিন্তু পরিবারে কোন শিশুর স্বাস্হ্যে চিকিত্সা সংক্রান্ত নজরের প্রয়োজন।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি কাছাকাছিই আছে- সুতরাং নিয়মিত শরীরচর্চার একটি দৈনন্দিন কার্যসূচী বানান এবং বিশ্বাস করতে থাকুন যে প্রতিকারের থেকে প্রতিরোধ বেশি ভালো। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে।